বাংলা নিউজ > ঘরে বাইরে > 'খান ব্রাদার্স' গ্যাং-এর আয়ুব গ্রেফতার বাংলা-বিহার সীমান্তে! বড় সাফল্য পুলিশের
গ্রেফতার গ্যাংস্টার আয়ুব খান।  প্রতীকী ছবি (REUTERS) (HT_PRINT)

'খান ব্রাদার্স' গ্যাং-এর আয়ুব গ্রেফতার বাংলা-বিহার সীমান্তে! বড় সাফল্য পুলিশের

  • নববর্ষে পরিবারের সকলকে নিয়ে গ্যাংটকে বেড়াতে গিয়েছিল কুখ্যাত গ্যাংস্টার আয়ুব খান।

নতুন বছর পড়তেই বিহার পুলিশের হাতে এত বড়সড় সাফল্য। বিহারের সিওয়ানে কার্যত এতদিন ধরে কুখ্যাত 'খান ব্রাদার্স' গ্যাংয়ের প্রবল দাপট ছিল। যার ফলে এলাকায় আতঙ্কের রেশ ছড়িয়েছিল। এরপর বিহার পুলিশের এসটিএফের জালে ধরা পড়ে এই গ্যাংয়ের কুখ্যাত গ্যাংস্টার আয়ুব। জানা গিয়েছে বাংলা বিহারের চেকপোস্ট ডালখোলার কাছে বিহার পুলিশের এসটিএফ আয়ুবকে গ্রেফতার করেছে।

নববর্ষে পরিবারের সকলকে নিয়ে গ্যাংটকে বেড়াতে গিয়েছিল কুখ্যাত গ্যাংস্টার আয়ুব খান। সেখান থেকে ফেরার পথে পুর্নিয়ার বাইসি পুলিশ স্টেশনের কাছে বাংলা বিহার সীমান্তের চেকপোস্ট থেকে আয়ুব ধরা পড়ে বিহার এসটিএফের হাতে।

বিহারের সিওয়ানে মহম্মদ সাহাবউদ্দিনের মৃত্যুর পর এলাকায় খান ব্রাদার্স গ্যাংয়ের দাপট বাড়তে শুরু করে। এদিন সেই গ্যাংয়ের একজন সদস্য গ্রেফতার হতেই এলাকায় আলোচনা শুরু হয়ে যায়। এদিকে, নতুন বছরে সপরিবারে আয়ুব খান সিকিম, গ্যাংটক বেড়াতে গিয়েছিলেন বলে খবর পৌঁছয় পুলিশের কাছে। সেই মতো আয়ুবকে গ্রেফতার করা হবে, বলে জাল বিছিয়ে ছিল পুলিশ। আর শেষমেশ ধরা পড়ে এলাকার ত্রাস আয়ুব। উল্লেখ্য, গত বছরের নভেম্বরে ৩ জনকে খুনের অভিযোগ রয়েছে ধৃত আয়ুব খানের বিরুদ্ধে।

উল্লেখ্য, গত ৯ নভেম্বর বিশাল সিং, পরমেন্দ্র সিং, অংশু সিংয়ের নিখোঁজ হওয়ার ঘটনা ও তাঁদের খুন করা হয়েছে এমন সন্দেহ থেকে একাধিক অভিযোগ রয়েছে আয়ুবের বিরুদ্ধে। শনিবার রাতের এই ঘটনার পর বিহারের পুর্নিয়ার বাইসি পুলিশ স্টেশন থেকে এখনও কোনও স্পষ্ট বক্তব্য উঠে আসেনি। জানা গিয়েছে আয়ুবের গ্রেফতারির আগে থেকে তার মোবাইলে নজরদারি শুরু করে দেয় পুলিশ। বহুদিন ধরে আয়ুবকে খুঁজে বেড়াচ্ছিল বিহার এসটিএফ। আর সেই কারণেই আয়ুবের মোবাইলের ওপর তাদের নজর ছিল বলে জানা গিয়েছে। উল্লেখ্য, গ্যাংস্টার আয়ুবের ভাই রইস খানও সিওয়ান এলাকার ত্রাসের অন্যতম নাম।

বন্ধ করুন