বাংলা নিউজ > ঘরে বাইরে > Andhra Pradesh: হোয়াটসঅ্যাপের মাধ্যমে ৩ লক্ষ টাকায় শিশু বিক্রির চেষ্টা! গ্রেফতার ২ ডাক্তার
শিশু বিক্রির চেষ্টা । প্রতীকী ছবি।

Andhra Pradesh: হোয়াটসঅ্যাপের মাধ্যমে ৩ লক্ষ টাকায় শিশু বিক্রির চেষ্টা! গ্রেফতার ২ ডাক্তার

  • জানা গিয়েছে, অভিযুক্তদের নাম কুয়াক চাভালি এবং অমরুতা রাও। তারা দুজন মিলে হোয়াটসঅ্যাপের মাধ্যমে শিশুটিকে বিক্রি করার চেষ্টা করেন। কমলাকর রাও নামে এক ব্যক্তি শিশু বিক্রি নিয়ে চাইল্ড হেল্প লাইনে অভিযোগ জানান

চাঞ্চল্যকর অভিযোগ উঠল অন্ধ্রপ্রদেশের বিজয়ওয়াড়া জেলায়। হোয়াটসঅ্যাপের মাধ্যমে এক শিশুকে বিক্রির চেষ্টা করা হল। ৩ লক্ষ টাকার বিনিময় শিশুকে বিক্রির চেষ্টা করা হয় বলে অভিযোগ। ঘটনাটি প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গিয়েছে। এই ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এনিয়ে গত তিন মাসের মধ্যে এই এলাকায় হোয়াটসঅ্যাপের মাধ্যমে শিশু বিক্রির চেষ্টা করা হল।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ৩ দিনের একটি শিশুকে বিক্রির চেষ্টা করা হয়। এরজন্য অভিযুক্তরা হোয়াটসঅ্যাপ মারফত ক্রেতার সঙ্গে যোগাযোগ করে। বিষয়টি জানার পরে শিশুর পরিবার চাইল্ড হেল্প লাইনে যোগাযোগ করে অভিযোগ জানান। এরপর চাইল্ড হেল্প লাইনের জেলা সমন্বয়কারী আরভা রমেশ পুলিশের কাছে অভিযোগ জানান। জানা গিয়েছে, অভিযুক্তদের নাম কুয়াক চাভালি এবং অমরুতা রাও। তারা দু'জন মিলে হোয়াটসঅ্যাপের মাধ্যমে শিশুটিকে বিক্রি করার চেষ্টা করেন। কমলাকর রাও নামে এক ব্যক্তি শিশু বিক্রি নিয়ে চাইল্ড হেল্প লাইনে অভিযোগ জানান।

রমেশ বাবু বলেন, ‘হোয়াটসঅ্যাপে লেখা ছিল মহিলা শিশু, ওজন ৩ কেজি, দাম ৩ লক্ষ। একটি মোবাইল নম্বর-সহ শিশুটির একটি ভিডিয়ো এবং ছবিও ছিল।’ পুলিশ জানিয়েছে, অভিযোগকারী অমরুতা রাও নিজেকে একজন ডাক্তার বলে দাবি করেছেন। তিনি হোয়াটসঅ্যাপে পুষ্পলথা নামে একজন মহিলার সঙ্গে যোগাযোগ করে শিশু বিক্রি করতে চাইছিলেন। তবে তার আগেই তাকে ধরে ফেলে পুলিশ।

বন্ধ করুন