বাংলা নিউজ > ঘরে বাইরে > Karnakata Road accident: গতি হারিয়ে টোল প্লাজায় আছড়ে পড়ল অ্যাম্বুলেন্স! ভয়াবহ দৃশ্য ভিডিয়োবন্দি
গতি হারিয়ে টোল প্লাজায় আছড়ে পড়ল অ্যাম্বুলেন্স

Karnakata Road accident: গতি হারিয়ে টোল প্লাজায় আছড়ে পড়ল অ্যাম্বুলেন্স! ভয়াবহ দৃশ্য ভিডিয়োবন্দি

  • ভিডিয়োয় দেখা যাচ্ছে বর্ষা ভেজা রাস্তায় দূর থেকে অ্যাম্বুলেন্সটি আসছিল। টোল প্লাজায় আছড়ে পড়ার আগের মুহূর্তে দেখা যাচ্ছে সেখানে চলাফেরা করছিলেন এক ব্যক্তি। তিনি ওইভাবে ধেয়ে আসা অ্যাম্বুলেন্সকে দেখে প্লাজার ঘরের ভিতর ঢুকে যান।

কর্ণাটকের উড়ুপিতে এক ভয়াবহ দৃশ্যের ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। উড়ুপির শিরুর টোল প্লাজায় একটি অ্যাম্বুলেন্স আছড়ে পড়ার হাড়হিম করা দৃশ্য ধরা পেড়েছে সিসিটিভিতে। জানা গিয়েছে, মুহূর্তে অ্যাম্বুলেন্সের ভিতরে থাকা ৪ জনের মৃত্যু হয়েছে।

ভিডিয়োয় দেখা যাচ্ছে বর্ষা ভেজা রাস্তায় দূর থেকে অ্যাম্বুলেন্সটি আসছিল। টোল প্লাজায় আছড়ে পড়ার আগের মুহূর্তে দেখা যাচ্ছে সেখানে চলাফেরা করছিলেন এক ব্যক্তি। তিনি ওইভাবে ধেয়ে আসা অ্যাম্বুলেন্সকে দেখে প্লাজার ঘরের ভিতর ঢুকে যান। মুহূর্তে সেই জায়গাতে এসেই আছড়ে পড়ে অ্যাম্বুলেন্স। নিমেষে এক বুক কাঁপানো দৃশ্য ফুটে ওঠে। কর্ণাটকের উড়ুপির কুন্দাপুরা এলাকার এই ঘটনায় আহতদের জন্য প্রার্থনা করছেন সকলেই। শ্রীলঙ্কার রাষ্ট্রপতি নির্বাচন প্রভাবিত করেনি ভারত! সাফ বার্তা দিল্লির

জানা গিয়েছে, গাড়িক ভিতরে থাকা রোগী ও তাঁর সঙ্গে থাকা সকলেরই মৃত্যু হয়েছে। ঘটনায় প্রাথমিকভাবে ৩ জনের মৃত্যুর খবর আসতে থাকে। সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়ে পড়ে এই ফুটেজ। জানা গিয়েছে অ্যাম্বুলেন্সের ড্রাইভার নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন। তখনই ঘটে যায় বিপত্তি। কর্ণাটকের হোন্দাভার থেকে কুন্দাপুরা যাওয়া এই অ্যাম্বুলেন্সটিতে ৪ জন সওয়ার ছিলেন বলে জানা গিয়েছে।

বন্ধ করুন