বাংলা নিউজ > ঘরে বাইরে > Rape in Gaziabad: নির্ভয়া কাণ্ডের ছায়া গাজিয়াবাদে, তরুণীকে অপহরণ করে ২ দিন ধরে গণধর্ষণ, ধৃত ৫

Rape in Gaziabad: নির্ভয়া কাণ্ডের ছায়া গাজিয়াবাদে, তরুণীকে অপহরণ করে ২ দিন ধরে গণধর্ষণ, ধৃত ৫

গাজিয়াবাদে গণধর্ষণ। (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

ওই তরুণী দিল্লির নন্দনগরীর বাসিন্দা। গাজিয়াবাদের নন্দগ্রামে ভাইয়ের কাছে বেড়াতে গিয়েছিলেন। তখনই অভিযুক্তরা তাকে অপহরণ করে। দুদিন ধরে ৫ জন মিলে তাকে গণধর্ষণ করেছে বলে অভিযোগ। এছাড়াও অভিযুক্তরা তার ওপর পাশবিক অত্যাচার চালিয়েছে।

নির্ভয়া কাণ্ডের ছায়া দিল্লির এনসিআরে। এক তরুণীকে অপহরণ করে দুদিন ধরে গণধর্ষণ চালাল দুষ্কৃতীরা। এখানেই থেমে না থেকে তরুণীর যৌনাঙ্গে লোহার রড ঢুকিয়ে অত্যাচার চালানো হয়েছে বলে অভিযোগ। এমন অভিযোগ প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গিয়েছে। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন ওই তরুণী। ইতিমধ্যেই পুলিশ এই নৃশংস এবং বর্বর ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে।

পার্টির পর বন্ধুর ফ্ল্যাটে ঘুমিয়ে পড়েছিলেন, সকালেই উঠে বুঝতে পারলেন পুরোটা

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই তরুণী দিল্লির নন্দনগরীর বাসিন্দা। গাজিয়াবাদের নন্দগ্রামে ভাইয়ের কাছে বেড়াতে গিয়েছিলেন। তখনই অভিযুক্তরা তাকে অপহরণ করে। দুদিন ধরে ৫ জন মিলে তাকে গণধর্ষণ করেছে বলে অভিযোগ। এছাড়াও অভিযুক্তরা তার ওপর পাশবিক অত্যাচার চালিয়েছে। পুলিশ জানিয়েছে, অভিযুক্তরা তরুণীর পূর্ব পরিচিত ছিল। তাদের সঙ্গে ওই তরুণীর পরিবারের সম্পত্তিগত বিবাদ চলছিল। সেই কারণেই এই ধরনের অমানবিককাণ্ড ঘটেছে দুষ্কৃতীরা। গতকাল মঙ্গলবার গাজিয়াবাদের আশ্রম রোডের কাছে আশঙ্কাজনক অবস্থায় নির্যাতিতাকে উদ্ধার করে পুলিশ। বর্তমানে দিল্লির জিটিবি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তরুণী। এই ঘটনায় দিল্লির মহিলা কমিশনের চেয়ারপার্সন স্বাতী মালিওয়াল গাজিয়াবাদ পুলিশকে নোটিশ পাঠিয়েছেন।

গাজিয়াবাদের এসপি (সিটি) নিপুন আগরওয়াল জানিয়েছেন, মঙ্গলবার নন্দগ্রাম থানার পুলিশ আশ্রম রোডে মহিলাকে পড়ে থাকতে দেখে। পুলিশ তাকে হাসপাতালে নিয়ে যায়। তিনি দিল্লির বাসিন্দা এবং তার ভাইয়ের সঙ্গে নন্দগ্রামে এসেছিলেন। এরপর তাকে অপহরণ করে এই অপরাধ করা হয়েছে। ঘটনায় নির্দিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে।

বন্ধ করুন