বাংলা নিউজ > ঘরে বাইরে > 'গদ্দার' মন্তব্যের পরেই সচিন পাইলটকে পাশে নিয়ে বসলেন গেহলট, রাজস্থানে মিলনের সুর

'গদ্দার' মন্তব্যের পরেই সচিন পাইলটকে পাশে নিয়ে বসলেন গেহলট, রাজস্থানে মিলনের সুর

অশোক গেহলট ও সচিন পাইলট (PTI Photo) (PTI)

কংগ্রেসের সাধারণ সম্পাদক( সংগঠন) কেসি বেনুগোপাল বলেন, আমরা ঐক্যবদ্ধ রয়েছি। অশোকজী ও সচিনজী উভয়েই বলছেন রাজস্থানে কংগ্রেস ঐক্যবদ্ধ। রাহুল গান্ধীই সঠিকভাবেই বলেছেন, অশোক গেহলট ও সচিন পাইলট উভয়ই দলের সম্পদ।

অনিরুদ্ধ ধর

দিন কয়েক আগেই এনডিটিভিতে প্রাক্তন উপমুখ্য়মন্ত্রী সচিন পাইলটকে গদ্দার বলে কটাক্ষ করেছিলেন রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট। আর মঙ্গলবার সেই সচিন পাইলট আর অশোক গেহলট দুজনকেই দেখা গেল পাশাপাশি বসে যৌথ সাংবাদিক বৈঠক করতে। তবে কি সব দ্বন্দ্ব মুছে কাছাকাছি আসছেন পাইলট ও গেহলট?

আগামী ৪ ডিসেম্বর রাজস্থানে আসবেন রাহুল গান্ধী। হবে ভারত জোড়ো যাত্রা। উভয় নেতাই স্বাগত জানালেন এই পদযাত্রাকে। জয়পুরের সাংবাদিক বৈঠকে পাইলট বলেন, সর্বোচ্চ উৎসাহের সঙ্গে রাহুল গান্ধী ও ভারত জোড়ো যাত্রাকে স্বাগত জানানো হবে। রাজ্য়ে ১২দিন থাকবে এই যাত্রা। সমাজের সব শ্রেণিকে সঙ্গে নিয়ে এটি একটি ঐতিহাসিক যাত্রা।

রাজস্থানের মুখ্যমন্ত্রী সব দ্বন্দ্বের জল্পনায় জল ঢেলে বলেন, যদি রাহুল গান্ধী বলেন, আমরা দুজনেই সম্পদ, তবে আমরা দুজনেই সম্পদ। সমস্ত কর্মীরাই সম্পদ। আমরা সকলে মিলেই এই যাত্রাকে সাফল্যমণ্ডিত করে তুলব। আমরা ২০২৩ সালের নির্বাচনে জিতব। পরিবেশ আমাদের পক্ষেই রয়েছে।

এই সাংবাদিক বৈঠকে উপস্থিত কংগ্রেসের সাধারণ সম্পাদক( সংগঠন) কেসি বেনুগোপাল বলেন, আমরা ঐক্যবদ্ধ রয়েছি। অশোকজী ও সচিনজী উভয়েই বলছেন রাজস্থানে কংগ্রেস ঐক্যবদ্ধ। রাহুল গান্ধীই সঠিকভাবেই বলেছেন, অশোক গেহলট ও সচিন পাইলট উভয়ই দলের সম্পদ।

সোমবার কংগ্রেস নেতা রাহুল গান্ধী বলেছিলেন উভয় নেতাই আমাদের দলের সম্পদ। গেহলট ও সচিন পাইলটের মধ্য়ে নানা বিষয়ে মতানৈত্য প্রসঙ্গে তিনি বলেছিলেন, এই ব্যাপারগুলি যাত্রাকে প্রভাবিত করবে না। উভয় নেতাই আমাদের কংগ্রেসের সম্পদ।

অন্যদিকে বৃহস্পতিবারই গেহলট এনডিটিভিতে জানিয়েছিলেন, পাইলট একজন গদ্দার। তিনি ২০২০ সালে কংগ্রেসের বিরুদ্ধেই বিদ্রোহ ঘোষণা করেছিলেন। সরকারকে ফেলার চেষ্টা করেছিলেন। এই কাদাছোঁড়াছুড়ির মধ্যেই একেবারে পাশাপাশি বসলেন দুই নেতা। তবে কি দুপক্ষকে সাময়িক মিলিয়ে দেওয়া মূল কারিগর রাহুল গান্ধীই?

 

ঘরে বাইরে খবর

Latest News

IPL 2024- স্লো-টার্নার নয়, উঠল ৪২৩ রান, হেরে চিপকের পিচকেই দুষলেন CSK-র কোচ? গুণীকে গুণীর সম্মান, ISL লিগ শিল্ড চ্যাম্পিয়ন মোহনবাগানকে গার্ড অফ অনার ওড়িশা প্রয়াত চন্দননগরের প্রাক্তন তৃণমূল বিধায়ক এবং মেয়র অশোক সাউ ‘ভাবতেই পারিনি..', পদ্মশ্রী পেয়ে আপ্লুত ভাওয়াইয়া শিল্পী, শোনালের গান শেখার গল্প রাজ্য স্বাস্থ্য দফতর কিনল ২০ লাখ প্যাকেট ‘‌ওআরএস’‌, কেনার হিড়িক বাড়লেও জোগান কম আদানির বিনিয়োগকারীদের নিয়ে SEBI-র রিপোর্টেই মোদীর মিথ্যা ফাঁস হয়েছে: কংগ্রেস জানেন কি আপনার শরীরের সবচেয়ে নোংরা জায়গা কোনটি? জানলে আর যখন তখন হাত দেবেন না ‘সম্ভাজি মহারাজ’ হয়ে বনে-বাদাড়ে ঘুরে বেড়াচ্ছেন ভিকি! ফাঁস ‘ছাবা’র সেটের ছবি আবার সমাবর্তন স্থগিত রাখার সিদ্ধান্ত রাজ্যপালের, চাপে রাজ্য বিশ্ববিদ্যালয় অধীরের প্রচারে তৃণমূলের হামলা, দলের বিরুদ্ধে মুখ খুলে বিস্ফোরক হুমায়ুন কবির

Latest IPL News

IPL 2024- স্লো-টার্নার নয়, উঠল ৪২৩ রান, হেরে চিপকের পিচকেই দুষলেন CSK-র কোচ? যদি তখন এরকম করতে পারতাম.... নাইটদের সঙ্গে কাটানো দিনগুলি নিয়ে আক্ষেপ কুলদীপের IPL 2024 CSK vs LSG: রাহুলের এই সাহসী সিদ্ধান্তই বদলে দিল ম্যাচের রঙ! চুক্তি থেকে বাদ, আইপিএলে শতরানের পর জাতীয় দলে ফেরার স্বপ্ন দেখছেন স্টইনিস সারাক্ষণ ধোনি, ধোনি কী! ক্যামেরাম্যান ফোকাস করতেই বোতল ছোড়ার ভয় দেখালেন মাহি চলতি আইপিএলে অভিষেক পোড়েলের খেলাই হত না এবার! দাবি DC-র তারকা অজি ওপেনারের IPL-র ইতিহাসে রান তাড়া করে জয়ের ক্ষেত্রে সর্বোচ্চ রান করার নজির গড়লেন স্টইনিস জাতীয় দল নয়, IPL-এ খেলাকেই বেশি উপভোগ করেন মুস্তাফিজুর রহমান! দাবি সতীর্থদের রাহুল যখন ফ্লাইং ম্যান, CSK-র বিরুদ্ধে সুপার ক্যাচ নিয়ে অবাক করলেন LSG ক্যাপ্টেন LSG-র হাল না ছাড়ার মানসিকতার মধ্যে IPL 2024-এ প্রথমার্ধের সাফল্যের রহস্য লুকিয়ে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.