বাংলা নিউজ > ঘরে বাইরে > Arms Dealer: সেনার স্বর্ণপদকজয়ী দৌড়বীর হয়ে গিয়েছেন অস্ত্র মাফিয়া, ঠিক যেন 'পান সিং তোমার' সিনেমা

Arms Dealer: সেনার স্বর্ণপদকজয়ী দৌড়বীর হয়ে গিয়েছেন অস্ত্র মাফিয়া, ঠিক যেন 'পান সিং তোমার' সিনেমা

এক অস্ত্র ব্যবসায়ীকে দিল্লিতে নর্থ ডিস্ট্রিক্ট পুলিশ গ্রেফতার করেছিল। (প্রতীকী ছবি)

পুলিশ বিন্টুর সম্পর্কে জানতে পারে তিনি ভালো দৌড়বীর ছিলেন। ৮০০ মিটারে সোনার পদকও পেয়েছিলেন। তবে পুরষ্কারের ১৫ লাখ টাকা সে প্রেমিকার জন্য উড়িয়ে দেন।

এক অস্ত্র ব্যবসায়ীকে দিল্লিতে নর্থ ডিস্ট্রিক্ট পুলিশ গ্রেফতার করেছিল। আর সেই অস্ত্র ব্যবসায়ীর অতীত জানলে চমকে যাবেন। ভারতীয় সেনার বয়েজ আর্মিতে ছিলেন তিনি।  নেপালে অনুষ্ঠিত একটি প্রতিযোগিতায় তিনি স্বর্ণপদকও পেয়েছিলেন। কিন্তু জমি সংক্রান্ত ঝামেলার জেরে তিনি ক্রমে বদলে যেতে থাকেন।  পরে দুষ্কৃতীদের টিমেও চলে যান। এই দুষ্কৃতীর নাম বিন্টু। তার জীবনের সঙ্গে অনেকে বলিউড ফিল্ম পান সিং তোমারের মিল খুঁজে পাচ্ছেন। 

ডিসিপি সাগর সিং কালসি জানিয়েছেন, নারকোটিক্স সেলের হেড কনস্টেবল রবীন্দ্র ঢাকার কাছে একটা তথ্য় এসেছিল। তিনি জানতে পেরেছিলেন দিল্লি থেকে অস্ত্র কারবারীরা আসছে। ৪ অক্টোবর জানা যায় হরিয়ানার একটা কুখ্যাত গ্যাং এলাকায় আসছে। এরপরই পুলিশ অভিযানে নামে। তখনই ধরা পড়ে বিন্টু। তার কাছ থেকে ২৮টি পিস্তল, ১৪৮ গুলি পাওয়া যায়। এদিকে একজন সেই অস্ত্র নিতে এসেছিল। পুলিশের উপস্থিতি টের পেয়েই সে গা ঢাকা দেয়। 

পুলিশ বিন্টুর সম্পর্কে জানতে পারে সে ভালো দৌড়বীর ছিল। ৮০০ মিটারে সোনার পদকও পেয়েছিল। তবে পুরষ্কারের ১৫ লাখ টাকা সে প্রেমিকার জন্য উড়িয়ে দেয়। এদিকে জমি সংক্রান্ত ঝামেলাকে কেন্দ্র করে তাদের পরিবারে কিছু সমস্যা ছিল। এমনকী তার কাকার পরিবার তার মায়ের গায়ে হাত তুলেছিল বলে অভিযোগ। 

এরপর শুরু হয় তার জীবনের নয়া অধ্যায়। দুষ্কৃতী দলে নাম লেখায় বিন্টু। পালটা অন্য দলে ঢুকে পড়ে তার কাকার পরিবার। বিন্টুর দাবি, সে ভাগপত থেকে দিল্লিতে এসেছিল অস্ত্র সরবরাহ করতে। খবর লাইভ হিন্দুস্তান সূত্রে। 

এদিকে ভারতীয় সেনার বয়েজ আর্মি বলে একটা গ্রুপ আছে। সেখানে আর্মি পক্ষ থেকে ট্রেনিং দেওয়া হয়। নীরজ চোপড়াও সেই টিম থেকেই উঠে এসেছিলেন। কিন্তু বিন্টু হারিয়ে গেলেন অস্ত্র কারবারের অন্ধ গলিতে। 

একের পর এক মামলা তার বিরুদ্ধে। তার কেরিয়ার, খেলা সব গেল। এখন জেলের অন্ধকারে দিন কাটছে তার।  

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

ইউরোপের পরে এশিয়ার চ্যাম্পিয়ন্স লিগের জয়ের পথে CR7, কোয়ার্টারে উঠল আল নাসের সন্দেশখালির ওসির ফোনের কল রেকর্ড পরীক্ষা করলেই শাহজাহানের খোঁজ মিলবে: সুকান্ত রণবীরের সঙ্গে শয্যা দৃশ্যে অভিনয়, এবার কার্তিকের সঙ্গে কোন বিশেষ চমক দেখাবেন তৃপ্তি TRP Non Fiction: মমতাকে ঘিরে চর্চায়,এই সপ্তাহে দাদাকে হারিয়ে শীর্ষে দিদি নম্বর ১ হার্ট অ্যাটাকের বড় কারণ ঘুমের সমস্যা! নতুন গবেষণায় বেরিয়ে এল ভয়ঙ্কর তথ্য SL vs AFG: আম্পায়ারিং ছেড়ে দিন, হাই ফুল টসকে নো বল না দেওয়ায় ক্ষুব্ধ হাসারাঙ্গা কলকাতা লিগ, IFA শিল্ডকে 'স্পেশাল উইন্ডো', ঝুলিয়ে রাখল ফেডারেশন, লাভ হল না বৈঠকে সিংহের নাম সম্রাট অশোক রাখবেন? সীতা-আকবর নিয়ে রাজ্যকে তুলোধোনা হাইকোর্টের নদীর পাড়ে হাঁটু গেড়ে বসে প্রেম নিবেদন! জঙ্গলে এ কার সঙ্গে একান্তে নন্দিনী দিদি প্রথমেই ধোনি বনাম বিরাট, তারপর সামনে GT, IPL-এ কবে কার বিরুদ্ধে নামবে CSK?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.