বাংলা নিউজ > ঘরে বাইরে > দুই সপ্তাহ তালায় আটকে গোপনাঙ্গ! শেষে তালা কেটে ব্যক্তিকে মুক্তি দিলেন চিকিৎসক
প্রতীকী ছবি : রয়টার্স  (Reuters)
প্রতীকী ছবি : রয়টার্স  (Reuters)

দুই সপ্তাহ তালায় আটকে গোপনাঙ্গ! শেষে তালা কেটে ব্যক্তিকে মুক্তি দিলেন চিকিৎসক

  • জীবনে কোনও সঙ্গী নেই। তাই হতাশা মেটাতে তালাই ছিল তাঁর ভরসা।

জীবনে কোনও সঙ্গী নেই। তাই হতাশা মেটাতে তালাই ভরসা। এই আবহে হস্তমৈথুন করতে গিয়ে তালায় আটকে যায় যৌনাঙ্গ। লজ্জার চোটে সেই অবস্থাতেই দুই সপ্তাহ কাটান ৩৮ বছর বয়সী সেই ব্যক্তি। শেষে ব্যথা সহ্য করতে না পেরে মাকে জানান বিষয়টি। মা সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে গেলে তিনি মুক্তিলাভ করেন। তবে জীবনের জন্য তাঁর যৌনাঙ্গ বিকৃত হয়ে গিয়েছে। ঘটনাটি থাইল্যান্ডে ঘটেছে বলে জানা গিয়েছে।

জানা গিয়েছে এই ব্যর্কি এর আগেও নিজের একাকিত্ব ভোলাতে এই কাজ করে এসেছেন। তবে এভাবে ভুগতে হয়নি তাঁকে। তবে এবার তিনি সমস্যায় পড়েন। তবে লজ্জার চোটে কাউকে নিজের সমস্যার কথা জানাতেও পারেননি। তবে শেষ পর্যন্ত ব্যথা সহ্য না করতে পেরে মুখ খুলতে বাধ্য হন তিনি। তবে তত দিনে তাঁর যৌনাঙ্গে ইনফেকশন হয়ে গিয়েছে তালার চোটে।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, ইলেকট্রিক কাটার ব্যবহার করে তালা কেটে সেই ব্যক্তিকে বাঁচাতে হয়। প্রায় এক ঘণ্টা ধরে চলে সেই অস্ত্রপচার। তবে যৌনাঙ্গে অবস্থা ততক্ষণে বেশ খারাপ। পরবর্তীতে সেই ব্যক্তির যৌনাঙ্গ আর কাজ করবে না বলে জানিয়েছেন চিকিত্সকরা। বর্তমানে ইনফেকশনের চিকিত্সার জন্যে সে হাসপাতালে ভর্তি রয়েছে। সেই ব্যক্তি এখনও অনেক যন্ত্রণায় আছেন বলে জানা গিয়েছে। তাঁকে পেন-কিলার দিয়ে ঘুম পাড়াতে হচ্ছে।

বন্ধ করুন