বাংলা নিউজ > ঘরে বাইরে > ৭ দিনের মাথায় শুরু টি-টোয়েন্টি চ্যালেঞ্জ, তার আগেই করোনা আক্রান্ত অভিমন্যু

৭ দিনের মাথায় শুরু টি-টোয়েন্টি চ্যালেঞ্জ, তার আগেই করোনা আক্রান্ত অভিমন্যু

অভিমন্যু ঈশ্বরন (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

সেই টুর্নামেন্টে সম্ভবত খেলতে পারবেন না অভিমন্যু।

সাতদিনের মাথায় শুরু হতে চলেছে ‘বেঙ্গল টি-টোয়েন্টি চ্যালেঞ্জ’। তার আগে দুঃসংবাদ বাংলা শিবিরে। করোনাভাইরাসে আক্রান্ত হলেন অভিমন্যু ঈশ্বরন। বুধবার একথা জানালেন ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গলের (সিএবি) যুগ্মসচিব দেবব্রত দাস।

প্রাক-মরশুম অনুশীলনের জন্য বাংলা দলে যোগ দিয়েছিলেন অভিমন্যু। যিনি গত মরশুমে বাংলার অধিনায়ক ছিলেন। সেখানেই বাধ্যতামূলকভাবে করোনা পরীক্ষা হয়। সেই রিপোর্ট পজিটিভ এসেছে। তবে তাঁর কোনও উপসর্গ নেই। সিএবির মেডিক্যাল প্যানেলের নজরদারিতে তাঁর চিকিৎসা চলছে। 

একটি বিবৃতি জারি করে সিএবির যুগ্মসচিব বলেন, ‘প্রাক-মরশুমের জন্য বাংলা দলে যোগ দিয়েছিলেন অভিমন্যু ঈশ্বরন। তিনি বাধ্যতামূলক কোভিড পরীক্ষা দিয়েছিলেন এবং সেখানে রিপোর্ট পজিটিভ এসেছে। তবে তিনি উপসর্গহীন। তবে তিনি এখনও নিভৃতবাসে (কোয়ারেন্টাইন) আছেন এবং সিএবির মেডিক্যাল প্যানেলের অধীনে চিকিৎসা চলছে।’

আগামী ২৪ নভেম্বর থেকে শুরু হচ্ছে ‘বেঙ্গল টি-টোয়েন্টি চ্যালেঞ্জ’। তা চলবে আগামী ১০ ডিসেম্বর। ছয় দলের সেই টুর্নামেন্টের জন্য যাবতীয় করোনা-বিধি মেনে বায়ো-বাবল তৈরি করা হয়েছে। সবমিলিয়ে ৩৩ টি ম্যাচ খেলা হবে। সেমিফাইনাল ও ফাইনাল-সহ অধিকাংশ ম্যাচই ইডেন গার্ডেন্সে নৈশালোকে হবে। ফেসবুকে সিএবির প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়া জানিয়েছেন, টুর্নামেন্ট চলাকালীন সমস্ত খেলোয়াড়, কোচ এবং ম্যাচ অফিসিয়ালরা বায়ো-বাবলের মধ্যে থাকবেন।

তবে সেই টুর্নামেন্টে সম্ভবত খেলতে পারবেন না অভিমন্যু। যিনি ইস্টবেঙ্গলের মার্কি খেলোয়াড়। তার ফলে বড়সড় ধাক্কা খেল ইস্টবেঙ্গল শিবির। একইসঙ্গে নয়া টুর্নামেন্টে অভিমন্যু খেলতে না পারলে বাংলা ওপেনারের প্রাক-মরশুমের অনুশীলনও ব্যাহত হবে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ঘরে বাইরে খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল Euro 2024:হ্যারি কেনের গোলে এগিয়ে গিয়েও হতাশার ড্র,ইংল্যান্ডকে রুখে দিল ডেনমার্ক ফের মন্ত্রী হতেই শ্রীলঙ্কায় গেলেন জয়শঙ্কর, সামুদ্রিক সুরক্ষা নিয়ে হল বড় উদ্যোগ T20I-তে অবশেষে ভারতের বিরুদ্ধে উইকেট পেলেন রশিদ! কাটল খরা, পাকরা ‘পছন্দের শিকার’ পুলের ধারে ট্রেন্ডি মিনি ড্রেসে নোরা, এই গরমে নেটপাড়ার পারদ চড়ল ইভিএমে কি সত্যিই কারচুপি করা যায় না? ৬ রাজ্য থেকে এল যাচাইয়ের আবেদন ভরা মঞ্চে একমাত্র তাঁর পা ছুঁয়ে প্রণাম খোদ অমিতাভ বচ্চনের, কে এই অশ্বিনী দত্ত? ভারতের বিরুদ্ধে ৩ উইকেট নিয়ে অনন্য নজির ফারুকির, ভাঙলেন ১০ বছর আগের রেকর্ডও আর কাগজের মেমো দিয়ে ট্রেন চালানো যাবে না, কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনায় ঘুম ভাঙল রেলের অনুপম খেরের অফিস তছনছ, দরজা ভেঙে অফিস থেকে সিন্দুক তুলে নিয়ে গেল চোরেরা

T20 WC 2024

ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.