বাংলা নিউজ > ঘরে বাইরে > ৭ দিনের মাথায় শুরু টি-টোয়েন্টি চ্যালেঞ্জ, তার আগেই করোনা আক্রান্ত অভিমন্যু
অভিমন্যু ঈশ্বরন (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
অভিমন্যু ঈশ্বরন (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

৭ দিনের মাথায় শুরু টি-টোয়েন্টি চ্যালেঞ্জ, তার আগেই করোনা আক্রান্ত অভিমন্যু

  • সেই টুর্নামেন্টে সম্ভবত খেলতে পারবেন না অভিমন্যু।

সাতদিনের মাথায় শুরু হতে চলেছে ‘বেঙ্গল টি-টোয়েন্টি চ্যালেঞ্জ’। তার আগে দুঃসংবাদ বাংলা শিবিরে। করোনাভাইরাসে আক্রান্ত হলেন অভিমন্যু ঈশ্বরন। বুধবার একথা জানালেন ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গলের (সিএবি) যুগ্মসচিব দেবব্রত দাস।

প্রাক-মরশুম অনুশীলনের জন্য বাংলা দলে যোগ দিয়েছিলেন অভিমন্যু। যিনি গত মরশুমে বাংলার অধিনায়ক ছিলেন। সেখানেই বাধ্যতামূলকভাবে করোনা পরীক্ষা হয়। সেই রিপোর্ট পজিটিভ এসেছে। তবে তাঁর কোনও উপসর্গ নেই। সিএবির মেডিক্যাল প্যানেলের নজরদারিতে তাঁর চিকিৎসা চলছে। 

একটি বিবৃতি জারি করে সিএবির যুগ্মসচিব বলেন, ‘প্রাক-মরশুমের জন্য বাংলা দলে যোগ দিয়েছিলেন অভিমন্যু ঈশ্বরন। তিনি বাধ্যতামূলক কোভিড পরীক্ষা দিয়েছিলেন এবং সেখানে রিপোর্ট পজিটিভ এসেছে। তবে তিনি উপসর্গহীন। তবে তিনি এখনও নিভৃতবাসে (কোয়ারেন্টাইন) আছেন এবং সিএবির মেডিক্যাল প্যানেলের অধীনে চিকিৎসা চলছে।’

আগামী ২৪ নভেম্বর থেকে শুরু হচ্ছে ‘বেঙ্গল টি-টোয়েন্টি চ্যালেঞ্জ’। তা চলবে আগামী ১০ ডিসেম্বর। ছয় দলের সেই টুর্নামেন্টের জন্য যাবতীয় করোনা-বিধি মেনে বায়ো-বাবল তৈরি করা হয়েছে। সবমিলিয়ে ৩৩ টি ম্যাচ খেলা হবে। সেমিফাইনাল ও ফাইনাল-সহ অধিকাংশ ম্যাচই ইডেন গার্ডেন্সে নৈশালোকে হবে। ফেসবুকে সিএবির প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়া জানিয়েছেন, টুর্নামেন্ট চলাকালীন সমস্ত খেলোয়াড়, কোচ এবং ম্যাচ অফিসিয়ালরা বায়ো-বাবলের মধ্যে থাকবেন।

তবে সেই টুর্নামেন্টে সম্ভবত খেলতে পারবেন না অভিমন্যু। যিনি ইস্টবেঙ্গলের মার্কি খেলোয়াড়। তার ফলে বড়সড় ধাক্কা খেল ইস্টবেঙ্গল শিবির। একইসঙ্গে নয়া টুর্নামেন্টে অভিমন্যু খেলতে না পারলে বাংলা ওপেনারের প্রাক-মরশুমের অনুশীলনও ব্যাহত হবে।

বন্ধ করুন