বাংলা নিউজ > ঘরে বাইরে > Gujarat: গুজরাতে গোহারা হারবে BJP, বিস্ফোরক কেজরিওয়াল, কারা জিতবে এবার?
দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। (PTI Photo) (PTI)

Gujarat: গুজরাতে গোহারা হারবে BJP, বিস্ফোরক কেজরিওয়াল, কারা জিতবে এবার?

  • পঞ্জাবে কংগ্রেসকে সরিয়ে ক্ষমতা দখল করেছে আপ। এবার গুজরাত বিধানসভা নির্বাচনের আগে কোমর বেঁধে নেমেছে কেজরিওয়ালের দল

সামনেই গুজরাত বিধানসভা নির্বাচন। তার আগে বড় ভবিষ্যৎবাণী করলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। তিনি সাফ জানিয়েছেন, গুজরাতে সামনের নির্বাচনে বিজেপি হারতে চলেছে। কংগ্রেস সাফ হয়ে যাবে। সেখানে জিতবে আপ।

গুজরাতের রাজনীতিতে পেছনের দরজা দিয়ে মেধা পাটেকরকে নিয়ে আসা হচ্ছে বলে দাবি করেছে বিজেপি। সেই প্রসঙ্গে অরবিন্দ কেজরিওয়াল জানিয়েছেন, বিজেপি হারতে চলেছে। তারা এখন মেধা পাটেকর কিংবা অন্য নামের প্রসঙ্গ আনছে। গত ২৭ বছরে তারা কী করেছেন আর আগামী ৫ বছরে কী করবেন এটা একবার বলতে বলুন। তিনি বলেন, আমি তো শুনেছি নরেন্দ্র মোদীর পর সোনিয়া গান্ধীকে বিজেপি প্রধানমন্ত্রী পদে প্রার্থী করবে। সাংবাদিকদের তিনি বলেন, আমি জানি এটা বলতে আপনারা ভরসা পাবেন না।

কেজরিওয়াল বলেন, আমি যখন বলছি গুজরাতে ফ্রিতে বিদ্যুৎ দেব তখন ওরা এত ভয় পাচ্ছে কেন?  এদিকে ডিসেম্বর মাসেই গুজরাতে ভোট হওয়ার কথা রয়েছে। ১৮২টি আসনেই প্রার্থী দেওয়ার চেষ্টা করছে আপ।

কেজরিওয়ালের দাবি, দিল্লি থেকে গুজরাতকে চালানো হয়। সেখানকার মুখ্যমন্ত্রীকে মানুষ বাছেননি। তবে আমাদের সরকার হলে গুজরাতের মানুষ যা চান সেটাই হবে।

এদিকে এক অটো চালকের বাড়িতে রাতে খেতে যেতে চেয়েছিলেন কেজরিওয়াল। কিন্তু নিরাপত্তার কথা বলে পুলিশ তাঁকে যেতে দিতে চাইছিল না। কেজরিওয়ালের দাবি, কোনও শক্তি আমাকে জনতার থেকে দূরে রাখতে পারবে না।

আর পুলিশকে কেজরিওয়ালের পরামর্শ, দুমাসের মধ্যে আমাদের সরকার আসছে। বিজেপি যদি ভুল কিছু করতে বলে আপনাদের তবে করবেন না। ভয় পাবেন না, গুজরাতে আপ আসছে।

বন্ধ করুন