বাংলা নিউজ > ঘরে বাইরে > 'হায় চকাচক' গানে দুর্দান্ত নাচ কনের বোনের, প্রেমে হাবুডুবু খাচ্ছে সকলে!

'হায় চকাচক' গানে দুর্দান্ত নাচ কনের বোনের, প্রেমে হাবুডুবু খাচ্ছে সকলে!

ছবি: ইনস্টাগ্রাম (Instagram )

সম্ভবত দিদির সংগীত অনুষ্ঠানের মঞ্চে নাচেন সুনাক্ষী নামের ওই যুবতী। 'অতরঙ্গী রে' সিনেমার জনপ্রিয় গান 'হায় চকাচক' গানে নাচেন তিনি। এই গানে সারা আলি খানের পারফরম্যান্সে মুগ্ধ হয়েছিল গোটা দেশ। আর তারই অনুকরণে দুর্দান্ত নেচেছেন সুনাক্ষী।

বিয়ে বর-কনের জন্য স্পেশাল মুহূর্ত। তবে আসলে এটি দুই পরিবারের জন্যও একটি বিশেষ দিন। সম্প্রতি ইনস্টাগ্রামে এক কনের বোনের দুর্দান্ত নাচ ভাইরাল হয়েছে। সুনাক্ষী গ্রোভার নামের এক সুন্দরী যুবতীর নাচের ভিডিয়োতে কুপোকাত নেটিজেনরা।

সম্ভবত দিদির সংগীত অনুষ্ঠানের মঞ্চে নাচেন সুনাক্ষী নামের ওই যুবতী। 'অতরঙ্গী রে' সিনেমার জনপ্রিয় গান 'হায় চকাচক' গানে নাচেন তিনি। এই গানে সারা আলি খানের পারফরম্যান্সে মুগ্ধ হয়েছিল গোটা দেশ। আর তারই অনুকরণে দুর্দান্ত নেচেছেন সুনাক্ষী। নাচের স্টেপ, এক্সপ্রেশন- সব দিক দিয়েই ছক্কা হাঁকিয়েছেন তিনি। আরও পড়ুন : বিয়ের সঙ্গীত অনুষ্ঠানে নতুন কনের সঙ্গে নাচলেন দীপক চাহার, প্রকাশ্যে এল ভিডিয়ো

সুন্দর ঘিয়ে-সোনালী রঙের লেহেঙ্গা পরেছে সুনাক্ষী। তাঁর কনফিডেন্স, রূপ, মিষ্টি হাসিতে মুগ্ধ সকলে।

দেখুন সেই নাচের ভিডিয়ো:

সুনাক্ষী একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। ইনস্টাগ্রামে তাঁর দেড় লক্ষেরও বেশি ফলোয়ার্স। সেখানে ইনফ্লুয়েন্সার মার্কেটিং করেন। তাছাড়া টুকটাক বিজ্ঞাপনেও মডেল, অভিনেত্রী হিসাবে কাজ করেন তিনি।

সোনাক্ষীর নাচের ভিডিয়ো দেখে ‘ক্রাশ’ খেয়েছেন অনেকেই। কেউ কেউ লিখেছেন, ভিডিয়োটি দেখেই তাঁদের মনে গিটার বাজতে শুরু করেছে। কেউ কেউ আবার লিখেছেন, ‘এগুলো ভিডিয়োতেই দেখি। বাস্তবে আমাদের বিয়েবাড়িতে এমন সুন্দরীদের আগমন হয় না!’

বন্ধ করুন