বাংলা নিউজ > ঘরে বাইরে > BSF: রক্তে ভাসছে বিএসএফ জওয়ানের নিথর দেহ, চূড়ান্ত রহস্য ত্রিপুরায়

BSF: রক্তে ভাসছে বিএসএফ জওয়ানের নিথর দেহ, চূড়ান্ত রহস্য ত্রিপুরায়

বিএসএফ জওয়ানের নিথর দেহ উদ্ধর ত্রিপুরায়। প্রতীকী ছবি  (PTI Photo) (ফাইল ছবি )

গত মাসে নর্থ ডিস্ট্রিক্টে ভারত বাংলাদেশ সীমান্তের কাছে এক বিএসএফ কনস্টেবলকে লক্ষ্য করে গুলি চালিয়েছিল জঙ্গিরা। তাতে তার মৃত্যু হয়। এবার বিএসএফ জওয়ানের অস্বাভাবিক মৃত্যু।

প্রিয়াঙ্কা দেববর্মন

ত্রিপুরার খোয়াই জেলায় ভিডিয়ো কনফারেন্স রুমের মধ্য়েই মিলেছে বিএসএফ জওয়ানের নিথর দেহ। সেক্টর হেডকোয়ার্টারের মধ্যে এই ঘটনাকে ঘিরে শোরগোল পড়ে গিয়েছে। মৃতের নাম বালুরাম কুড়ি। ৩২ বছর বয়সী ওই জওয়ান সেন্ট্রি ডিউটিতে ছিলেন। ভিডিয়ো কনফারেন্সে রুমের মধ্যে তাঁকে পড়ে থাকতে দেখেন এক হেড কনস্টেবল হিতেন্দ্র কুমার যাদব।

তেলিমুরার এসডিপিও সোনাচরণ জামাতিয়া জানিয়েছেন, একেবারে রক্তের মধ্যে পড়েছিল তাঁর দেহ। দেহটিকে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়ার পরেই মৃত্যু কারণ জানা যাবে। অস্বাভাবিক মৃত্যুর একটি মামলা রুজু করা হয়েছে।

এদিকে গোটা ঘটনায় রহস্য দানা বেঁধেছে। কীভাবে ওই বিএসএফ জওয়ানের মৃ্ত্যু হল তা নিয়ে নানা প্রশ্ন উঠছে। তবে এনিয়ে বিএসএফের তরফে কোনও বিবৃতি পাওয়া যায়নি।

কিন্তু প্রশ্ন উঠছে এত রক্ত কীভাবে এল? তবে কি কেউ খুন করেছে ওই বিএসএফ জওয়ানকে? তবে পুলিশ এনিয়ে কোনও মন্তব্য করতে চায়নি। ময়না তদন্তের রিপোর্ট আসার পরেই অনেকটা পরিষ্কার হবে।

এদিকে গত মাসে নর্থ ডিস্ট্রিক্টে ভারত বাংলাদেশ সীমান্তের কাছে এক বিএসএফ কনস্টেবলকে লক্ষ্য করে গুলি চালিয়েছিল জঙ্গিরা। তাতে তার মৃত্যু হয়। এবার বিএসএফ জওয়ানের অস্বাভাবিক মৃত্যু। 

 

ঘরে বাইরে খবর

Latest News

কোম্পানির ভুল, কর্মচারীর আনন্দের শেষ নেই! ৩৩০ গুণ বেশি বেতন পেয়ে পলাতক কর্মী আরও বেশি জমিতে গোবিন্দভোগের চাষ, বাংলায় ফিরছে সুগন্ধী ধান গত রবিবার ছিল পৃথিবীর উষ্ণতম দিন আসতে-আসতে থেকে আচমকা মিনিবাস থেকে ধোঁয়া, অফিস টাইমে ভয়াবহ কাণ্ড হাইকোর্টের ৯ বিচারপতিকে স্থায়ী করা গেল না, মতামত দেননি রাজ্যপাল, মুখ্য়মন্ত্রী ঋষিকে মানসিক রোগী প্রতিপন্ন করতে চেয়েছেন দেবযানী! বিচ্ছেদের পথে তারকা দম্পতি? আইভিএফ কী? কেনই বা পালন করা হয় বিশ্ব আইভিএফ দিবস ভয়ে পুরো ঘামছিল! ল্যাপটপ চোর সন্দেহে ছাত্রকে হেনস্থা যাদবপুরের হস্টেলে শেষবেলায় ঝড়, ধীরাজের ম্যাজিকে তৃতীয় হয়ে অলিম্পিক্সের কোয়ার্টারে ভারতীয় পুরুষরা আগামিকাল কেমন কাটবে আপনার? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জানুন ২৬ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.