বাংলা নিউজ > ঘরে বাইরে > অল্পবয়সীদের জন্য বেড ছাড়লেন করোনা আক্রান্ত নামী আইনজীবী
ফাইল ছবি : টুইটার (Twitter)
ফাইল ছবি : টুইটার (Twitter)

অল্পবয়সীদের জন্য বেড ছাড়লেন করোনা আক্রান্ত নামী আইনজীবী

করোনা আক্রান্ত সিনিয়র আইনজীবী নিজের বেড ছেড়ে দিলেন অল্পবয়সীদের জায়গা করে দিতে।

অযোধ্যা রামমন্দির মামলার সঙ্গে জড়িয়ে তাঁর নাম। রাজীব ধবন আইনজীবী হিসাবে যথেষ্ট পরিচিত। সেই রাজীব ধবনই এবার অন্য এক কারণে সংবাদের শিরোনামে। করোনা আক্রান্ত সিনিয়র আইনজীবী নিজের বেড ছেড়ে দিলেন অল্পবয়সীদের জায়গা করে দিতে।

আইন সংক্রান্ত পোর্টাল বার অ্যান্ড বেঞ্চ এ খবর টুইট করে জানিয়েছে। সেখানে বলা হয়েছে, করোনা আক্রান্ত রাজীব ধবন মাত্র ৪ দিন হাসপাতালে ভর্তি ছিলেন।

এই চারদিনে যে তিনি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠেছিলেন, তা কিন্তু নয়। তা সত্ত্বেও আর হাসপাতালে থাকতে চাননি তিনি। চিকিত্সকদের ডেকে জানান যে তিনি তাঁর বেডটি ছেড়ে দিতে চান। তাঁর এমনিই বয়স হয়েছে। তাঁর বদলে কোনও অল্পবয়সী, দুঃস্থ করোনা রোগী বেড পেলেই তা শ্রেয়।

তাঁর কথা শুনে মোটেও রাজি হননি হাসপাতাল কর্তৃপক্ষ। কারণ রাজীব ধবন ডায়াবেটিসের রোগী। ফলে, তাঁর শরীর এমনিতেই বেশ দূর্বল। বয়সও হয়েছে। ফলে, এই অবস্থায় তাঁর হাসপাতাল থেকে বাড়ি ফিরে যাওয়া মোটেও নিরাপদ নয়। 

কিন্তু, কারও কথাই শোনেননি তিনি। নিজেই ভলেন্টিয়ার ডিসচার্জ নিয়ে বাড়ি ফিরে গিয়েছেন রাজীব ধবন। তাঁর সাফ কথা, ‘আমার চেয়ে কম বয়সী, দুঃস্থ মানুষরা কোভিডের ওয়েভে আক্রান্ত। আমার এভাবে বেড আটকে রাখা অনুচিত।’

বন্ধ করুন