বাংলা নিউজ > ঘরে বাইরে > Andhra Pradesh: ‘আমি বেঁচে আছি!’ পড়ে যাওয়া দেহ উদ্ধারের ২৪ ঘণ্টার মধ্যেই ফোন করে জানাল ‘মৃত’

Andhra Pradesh: ‘আমি বেঁচে আছি!’ পড়ে যাওয়া দেহ উদ্ধারের ২৪ ঘণ্টার মধ্যেই ফোন করে জানাল ‘মৃত’

ধানখেত থেকে একটি আধপোড়া মৃতদেহ উদ্ধার হয়। প্রতীকী ছবি

দেহটি ময়না পাঠানোর পরই কেতামল্লা একটি অচেনা নম্বর থেকে বাড়িতে ফোন করেন। পরিবাররের লোকজন সবাই অবাক হয়ে যায়।

রহস্যজনক ভাবে শুক্রবার এক ব্যক্তির 'পোড়া দেহ' উদ্ধার হয় ধানখেত থেকে। মৃতদেহ উদ্ধারের পর তা ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ। কিন্তু তার পরই ঘটল অবাককাণ্ড। হঠাৎ করে ওই মৃত ব্যক্তির ফোন। ফোন পেয়ে তাঁর বাড়ির লোকজন হতবাক। অন্ধ্রপ্রদেশের পূর্ব গোদাবরী জেলার রঙ্গমপেট মণ্ডলের বীরামপালেমে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

রঙ্গমপেট থানার সাব-ইনসপেক্টর পি বিজয়কুমার জানিয়েছন, গ্রামবাসীরা শুক্রবার সকালে শস্যখেতে মধ্যে মৃতদহ পড়ে আছে। মৃতদটি আধ পড়া অবস্থায় পড়েছিল। মৃতদের সামনে একটি জুজো পড়ে ছিল। জানা গিয়েছে, মৃতদেহটি কেতামল্লা পুসাইয়ার। যিনি একজন শস্য ব্যবসায়ী। গ্রামবাসীরা মনে করছে, তাঁকে খুন করে দেহটি পুড়িয়ে দেওয়ার চেষ্টা করা হয়েছিল।

কিন্তু দেহটি ময়না পাঠানোর পরই কেতামল্লা একটি অচেনা নম্বর থেকে বাড়িতে ফোন করেন। পরিবাররের লোকজন সবাই অবাক হয়ে যায়। ফোনে তিনি জানান তিনি বেঁচে আছেন। সঙ্গে সঙ্গে পরিবারের লোকজন খবর দেয় পুলিশে।

ফোনে কেতামল্লা জানান, তিনি বেঁচে আছেন, যে জায়গায় তিনি রয়েছেন সেখান থেকে তাঁকে তুলে নিয়ে যেতে। পরিবাররে লোকজন তাঁর দেওয়া ঠিকানায় ছুটে যায়। তখন তিনি ঘটনার কথা তাঁদের জানান।

পড়ুন। আমি তালিবান! বিমান উড়িয়ে দেব, 'মজা' করে লিখেছিলেন প্রবাসী ভারতীয়, কী জানাল স্প্যানিস কোর্ট?

কেতামল্লা বলেন, তাঁর জমিতে অজ্ঞাত পরিচয় তিন যুবক একটি মৃতদেহের উপ উপর পেট্রোল ঢেলে আগুন জ্বালিয়ে দিচ্ছিল। তিনি সেই ঘটনাটি দেখতে পান। ছুটে গিয়ে তাদের বাধা দেওয়ার চেষ্টা করেন। তখন তারা তাঁকে আক্রমণ করে। তার জুতো জ্বলন্ত মৃতদেহের সামনে ফেলে দেয়। তার পর তাঁকে একটি অটো কোনও অচেনা জায়গায় নিয়ে যায়।

পড়ুন। নাইট্রোজেন গ্যাস ব্যবহার করে আমেরিকায় মৃত্যুদণ্ড, শেষ ২২ মিনিট ধরে ছটফট করল অপরাধী

কেতামল্লা দাবি, অচেনা জায়গায় নিয়ে গিয়ে তাঁকে বেধড়ক মারধর করে যুবকরা। সেই মারধরের সময় তিনি জ্ঞান হারান। যখন তাঁর জ্ঞান ফেরে, তখন তিনি দেখেন, তিনি রাজমহেন্দ্রবরম গ্রামীণ মন্ডলের পিডিমগোয়ার কাছে চাষের জমিতে পড়ে রয়েছেন। তিনি এক পথচারীর কাছ থেকে ফোন নিয়ে বাড়িতে ফোন করেন।

পুলিশ অভিযোগ দায়ের করে ঘটনার তদন্ত শুরু করেছে। পোড়া দেহটি কার তা এখনও জানা যায়নি।

ঘরে বাইরে খবর

Latest News

‘মনে হয় সব ছেড়ে বাবার কাছে চলে যাই’, লিখলেন ইরফান-পুত্র বাবিল! সব ঠিক আছে তো? চাকরিতে প্রমোশন, ব্যবসায় বিপুল টাকা লাভ! শুক্র-সূর্যের যুতিতে মেষ সহ লাকি কারা? প্রবল তাপপ্রবাহ চলবে, বুধ পর্যন্ত গরমে 'রোস্ট' হতে হবে, কবে বৃষ্টি দক্ষিণবঙ্গে? PAK vs NZ: T20 WC 2024-র আগে পাকিস্তান দলে ধাক্কা! চোটের কবলে রিজওয়ান ও ইরফান হিটস্ট্রোক হলে শরীরে দেখা দেয় এই ৫ লক্ষণ, মৃত্যু এড়াতে জেনে নিন প্রতিরোধের উপায় IPL-এর আচরণবিধি লঙ্ঘন করলেন রসিখ! দিল্লির বোলারকে লাল চোখ দেখালেন ম্যাচ রেফারি লেবু থেকে রস বেশি পাওয়া যায় এইভাবে রেখে দিলে! খুব সহজ উপায়টি দেখে নিন গর্ভে সন্তান নিয়ে বিয়ে, তারপরই ডিভোর্স হয় কঙ্কনার! নতুন প্রেমে অপর্ণা সেনের মেয়ে বাড়িতে অশ্বত্থ গাছ কি শুভ? দেওয়ালে গজিয়ে উঠলে কী করণীয়? রইল বাস্তুটিপস নিজেদের স্বভাবের কারণে অস্বস্তিতে পড়েন এই রাশির জাতকেরা! কারা তাঁরা

Latest IPL News

IPL-এর আচরণবিধি লঙ্ঘন করলেন রসিখ! দিল্লির বোলারকে লাল চোখ দেখালেন ম্যাচ রেফারি পন্তের রুদ্রমূর্তি দেখে অবাক সৌরভ! দেখুন ঋষভ হেলিকপ্টার শট মারতে কী করলেন মহারাজ গুরুত্বপূর্ণ ১৯তম ওভারে অনভিজ্ঞ রশিখের হাতে কেন বল তুলে দিলেন?কারণ জানালেন পন্ত IPL 2008-এ বেস প্রাইসে কুম্বলেকে কীভাবে কিনেছিল RCB? নিজেই সেই গল্প শোনালেন অনিল শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.