বাংলা নিউজ > ঘরে বাইরে > সামনে পড়ে দুর্ঘটনায় আহত ব্যক্তি, উদ্ধার না করে ভিডিয়ো বানানোয় মত্ত পথচারীরা

সামনে পড়ে দুর্ঘটনায় আহত ব্যক্তি, উদ্ধার না করে ভিডিয়ো বানানোয় মত্ত পথচারীরা

প্রতীকী ছবি: টুইটার (Twitter)

গুরুতর আহত অবস্থায় রাস্তায় পড়ে ছিলেন মোটরসাইকেল চালক। 

সোমবার বিকেলে দিল্লির নজফগড়ে একটি দ্রুতগামী ক্লাস্টার বাসের সঙ্গে একটি মোটরবাইকের সংঘর্ষ হয়। দুর্ঘটনায় বাইক আরোহী স্বামী-স্ত্রী প্রাণ হারান। মর্মান্তিক ঘটনার সবচেয়ে দুঃখজনক দিক হল, গুরুতর আহত অবস্থায় রাস্তায় পড়ে ছিলেন মোটরসাইকেল চালক। সেই সময়ে সাহায্য করার পরিবর্তে ভিডিয়ো করতে থাকে প্রত্যক্ষদর্শী পথচারীরা। সময় মতো চিকিৎসার অভাবে তাঁর মৃত্যু হয়। নজফগড়ে খাইরা মোড়ের এই ঘটনা প্রশ্ন তুলছে বর্তমান সমাজের পরিস্থিতি নিয়ে।

আরও পড়ুন : শীঘ্রই শুক্রযান লঞ্চ করবে ভারত, নববর্ষের বার্তায় জানালেন ইসরো প্রধান

পুলিশ জানিয়েছে, সোমবার দুপুর আড়াইটের দিকে এই দুর্ঘটনা ঘটে। মোটরবাইকটি সাধারণ গতিতেই ধানসা বাসস্ট্যান্ড থেকে ধানসা গ্রামের দিকে যাচ্ছিল। সেই সময়েই ধানসা স্ট্যান্ড থেকে আসা একটি দ্রুতগামী ক্লাস্টার বাস মোটরসাইকেলটিকে পিছন থেকে ধাক্কা মারে। স্বামী-স্ত্রী দু'জনেই বাসের ধাক্কায় ছিটকে পড়েন। পিষে দেয় বাস।

আরও পড়ুন : এবার সপ্তাহান্তে জারি হবে কার্ফু, করোনা সংক্রমণে লাগাম টানতে সিদ্ধান্ত দিল্লির

দু'জনের মাথাতেই হেলমেট ছিল। কিন্তু তাঁদের উপর দিয়ে বাস চলে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় মহিলার। তাঁর স্বামী সুরেশ গুরুতর আহত হন। কিন্তু তাঁকে সাহায্য করার পরিবর্তে স্থানীয়রা দুর্ঘটনার ভিডিয়ো বানাতে থাকে। তবে শুভবুদ্ধিসম্পন্ন কয়েকজন পুলিশকে বিষয়টি জানান। খবর পেয়ে বাবা হরিদাস নগর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহত সুরেশকে হাসপাতালে নিয়ে যায়। ততক্ষণে অনেকটাই দেরি হয়ে যায়। চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। অতিরিক্ত রক্তক্ষরণে মৃত্যু হয়। আরও একটু আগে সুরেশকে হাসপাতালে আনা গেলে হয় তো চিকিত্সকরা শেষ চেষ্টা করতে পারতেন। পুলিশ সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করেছে। অভিযুক্ত বাস চালকের খোঁজ চলছে।

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

১৫ মার্চ মীন রাশিতে উদয় বুধের,২রাশি হবে ভাগ্যবান, আয় বাড়বে বিপুল বিয়ের আগে গঙ্গাবক্ষে রোম্যান্টিক মুডে কাঞ্চন, শ্রীময়ীর জন্য গাইলেন কোন গান? ছিটকে দিলেন ক্রলির স্টাম্প, রাঁচির ১ম স্পেলেই ৩ উইকেট বাংলার আকাশ দীপের- ভিডিয়ো বিয়ের মরশুমে ২০% বেড়েছে চাহিদা, ৭ দিনে পঞ্চমবারের মতো কলকাতায় বাড়ল সোনার দাম ভয়ে গায়ে দেবে কাঁটা, ভূত দেখার অভিজ্ঞতা ভাগ করে নিলেন অজয় দেবগন সপ্তাহের শেষে শনির দশা বহু জেলায়, বাংলার কোথায় কবে বৃষ্টি হবে? অভিনেত্রী নয়, ভারতীয় সেনায় যোগ দিতে চেয়েছিলেন জয়া! সুযোগ না পেয়ে কী বললেন? নো বলে মিস প্রথম উইকেট, মালিঙ্গা-স্টোকসদের সঙ্গে এক সারিতে জায়গা করলেন আকাশ সিভিক ভলান্টিয়ারদের জুনিয়র কনস্টেবল পদে নিয়োগ, লোকসভা ভোটের আগে হতে পারে ঘোষণা অর্ডার করলেই উড়ে আসছে কফি, ওয়েটার ছাড়াই ধরা দিচ্ছে হাতে! ঘটনায় তাজ্জব শহর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.