বাংলা নিউজ > ঘরে বাইরে > করোনা আক্রান্ত দিল্লির লেফটেন্যান্ট গভর্নর অনিল বইজাল, আইসোলেশনে থেকেই করছেন কাজ
দিল্লির লেফটেন্যান্ট গভর্নর অনিল বইজাল (ফাইল ছবি)
দিল্লির লেফটেন্যান্ট গভর্নর অনিল বইজাল (ফাইল ছবি)

করোনা আক্রান্ত দিল্লির লেফটেন্যান্ট গভর্নর অনিল বইজাল, আইসোলেশনে থেকেই করছেন কাজ

  • করোনা আক্রান্ত হলেন দিল্লির লেফটেন্যান্ট গভর্নর অনিল বইজাল। নিজেই টুইট করে এই কথা জানান তিনি।

করোনা আক্রান্ত হলেন দিল্লির লেফটেন্যান্ট গভর্নর অনিল বইজাল। নিজেই টুইট করে এই কথা জানান তিনি। এদিন এক টুইট বার্তায় লেফটেন্যান্ট গভর্নর লেখেন, 'আমার করোনা টেস্ট পজিটিভ এসেছে। মৃদু উপসম রয়েছে আমার। উপসম দেখা দিতেই আমি নিজেকে আইসোলেট করে নিয়েছিলাম। এবং আমার সংস্পর্শে আসা সকলকে করোনা পরীক্ষা করাতে বলেছিলাম। নিজের বাসভবন থেকেই দিল্লির পরিস্থিতি পর্যালোচনার কাজ চালিয়ে যাব।'

উল্লেখ্য, একদিন আগেই কেন্দ্রের তরফে বিতর্কিত দিল্লি আইন কার্যকর করা হয়। এরপর দিল্লি সরকারের সিংহভাগ দায়িত্ব এসে পড়ে লেফটেন্যান্ট গভর্নর অনিল বইজালের কাঁধে। এই আবহে মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের কাছে তিনি রাজধানীর কোভিড পরিস্থিতি নিয়ে রিপোর্ট তলব করেছিলেন।

এদিকে করোনা জর্জরিত দিল্লিতে করোনা টিকাকরণ নিয়ে দেখা দিয়েছে জটিলতা। দিল্লি সরকারের দাবি, তাদের হাতে এখনও করোনার ভ্যাকসিন এসে পৌঁছয়নি। এই আবহে এদিন মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল জানান, সংশ্লিষ্ট সংস্থার সঙ্গে তাঁরা যোগাযোগ রেখে চলেছেন। অন্তত তিন লক্ষ কোভিশিল্ড দিল্লিকে দেওয়া হবে বলে আশ্বাস দেওয়া হয়েছে। তাই শনিবারই করোনার টিকাকরণ কেন্দ্রের বাইরে ভিড় না জমানোর অনুরোধ করেছেন দিল্লির মুখ্যমন্ত্রী। এর সঙ্গে তিনি জানিয়ছেন যে ভ্যাকসিন এলে ঘোষণা করা হবে। যাঁরা ভ্যাকসিন নেওয়ার জন্য অ্যাপোয়েন্টমেন্ট নিয়েছেন, তাঁরা তখন ভ্যাকসিন পাবেন।

বন্ধ করুন