বাংলা নিউজ > ঘরে বাইরে > বিল গেটস কি মহিলা কর্মীর সঙ্গে ইমেলে ফ্লার্ট করতেন? কী জানাল Microsoft?

বিল গেটস কি মহিলা কর্মীর সঙ্গে ইমেলে ফ্লার্ট করতেন? কী জানাল Microsoft?

ফাইল ছবি : রয়টার্স  (REUTERS/Kamil Zihnioglu)

এক মধ্য স্তরের আধিকারিককে এই মেলগুলি পাঠিয়েছিলেন বিল গেটস। 'দ্য ওয়াল স্ট্রিটে' এই খবর প্রকাশিত হয়।

২০০৮ সাল। মহিলা কর্মীর সঙ্গে ইমেলে 'ফ্লার্ট' করতেন মাইক্রোসফটের প্রধান বিল গেটস। তবে সংস্থার বোর্ড কর্তারা তাঁকে এ বিষয়ে সতর্ক দেন। তারপরে অবশ্য তিনি আর এমন আচরণ করেননি। সোমবার মাইক্রোসফট সূত্রে মিলল এমনটাই খবর।

সম্প্রতি সেই ই-মেলগুলি চোখে পড়ে বর্তমান মাইক্রোসফটের একাধিক কর্তার। এরপরেই বিল গেটসের সঙ্গে দেখা করেন তাঁরা। এক মধ্য স্তরের আধিকারিককে এই মেলগুলি পাঠিয়েছিলেন বিল গেটস। 'দ্য ওয়াল স্ট্রিটে' এই খবর প্রকাশিত হয়।

সংবাদপত্রের রিপোর্ট অনুযায়ী, বিলস গেটস এই ইমেলের কথা স্বীকার করেছেন। তবে সেই সঙ্গে এটাও বলা হয়েছে যে এই ইমেলের বাইরে আর কোনও অভিযোগ নেই তাঁর বিরুদ্ধে। তাই তাঁর বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া হয়নি।

সোমবার এ বিষয়ে মাইক্রোসফটকে প্রশ্ন করা হয়। তবে তাই নিয়ে মুখ খোলেনি সংস্থা। তবে এ বিষয়ে বিল গেটসের ব্যক্তিগত অফিস একটি লিখিত বিবৃতি দেয়। তাতে বলা হয়েছে, 'এই দাবিগুলি সম্পূর্ণ মিথ্যা। সরাসরি কোনও খবরই নেই এমন সূত্র থেকে প্রাপ্ত গুজব এগুলি। কিছু ক্ষেত্রে এগুলি সম্পূর্ণ স্বার্থ দ্বারা চালিত মন্তব্য।'

২০১৯ সালে এই একই ধরণে আচরণের অভিযোগ উঠেছিল বিল গেটসের বিরুদ্ধে। সেই সময়ে সংস্থার এক মহিলা ইঞ্জিনিয়ারের ইমেল নিয়ে শুরু হয়েছিল বিতর্ক। তাতে ওই মহিলা কর্মী দাবি করেছিলেন যে বিল গেটসের সঙ্গে তাঁর দীর্ঘদিনের শারীরিক সম্পর্ক ছিল। তবে সেই ইমেল সম্পূর্ণ ভুয়ো বলে জানিয়েছিলেন বিল গেটস।

ঘরে বাইরে খবর

Latest News

বরের মাথা বউ-এর বড়ই প্রিয়! ওভেনে তাই মাথা গরম করতে ব্যস্ত, 'নন্দিনী'র বর মা নেই, আদৃতের জন্য মঙ্গলকামনায় শ্রাবণ মাসের ১ম সোমবার শিবপুজো করলেন কৌশাম্বি! শ্রাবণের প্রথম সোমবারে উপচে পড়া ভিড় তারকেশ্বর থেকে মহাকাল মন্দিরে, চলল পুজো দুরন্ত এক্সপ্রেসের চাকায় আগুন, প্রবল আতঙ্ক যাত্রীদের মধ্যে, দাঁড়িয়ে পড়ে ট্রেন দুবাইতে গ্রেফতার রাহাত ফতে আলি খান? সত্যিটা নিজের মুখে জানালেন পাক গায়ক আইনজীবীকে মারধরের অভিযোগ, প্রতিবাদে থমকে গেল কলকাতা হাই কোর্টের বিচার প্রক্রিয়া বাইডেন প্রেসিডেন্ট পদের দৌড় ছাড়তেই ট্রাম্প তুললেন ‘টাকা ফেরতের’ এর কথা! কেরলে কুকুরের ঘর ভাড়া নিয়ে থাকছিলেন বাংলার পরিযায়ী শ্রমিক, উদ্ধার করল পুলিশ কারা এই সপ্তাহে সম্পত্তি সংক্রান্ত বিবাদে জড়াতে পারেন? দেখুন সাপ্তাহিক রাশিফল বাংলাদেশের ছাত্র আন্দোলনে সরকারি সম্পত্তি নষ্ট, জড়িতদের খোঁজে মিলবে পুরষ্কার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.