বাংলা নিউজ > ঘরে বাইরে > মার্ক জুকারবার্গকে ফাইটের চ্যালেঞ্জ ইলন মাস্কের! রাজি ফেসবুক প্রতিষ্ঠাতা

মার্ক জুকারবার্গকে ফাইটের চ্যালেঞ্জ ইলন মাস্কের! রাজি ফেসবুক প্রতিষ্ঠাতা

এআই-এর কল্পনায় দুই লড়াকু। ছবি: টুইটার (Twitter)

সোশ্যাল মিডিয়ায় ওপেন চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন টেসলা-টুইটার কর্তা ইলন মাস্ক। অন্যদিকে এরই মাঝে মেটার মালিক মার্ক জুকারবার্গকে দেখা গেল জু-জুত্সুর প্যাঁচের প্র্যাকটিস করতে।

বিশ্বের অন্যতম ধনী দুই ব্যক্তি। সেই সঙ্গে বর্তমান যুগের প্রযুক্তি ক্ষেত্রের কিংবদন্তিও বটে। এমনই দুই ব্যক্তির মধ্যেই যদি কেজ ফাইট ম্যাচ হয়, তাহলে? না, কল্পনা নয়, বাস্তবেই এমনটা হতে চলেছে। সোশ্যাল মিডিয়ায় ওপেন চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন টেসলা-টুইটার কর্তা ইলন মাস্ক। অন্যদিকে এরই মাঝে মেটার মালিক মার্ক জুকারবার্গকে দেখা গেল জু-জুত্সুর প্যাঁচের প্র্যাকটিস করতে।

অনেকেই বলছেন, ইলন মাস্কের সঙ্গে লড়াইয়ের প্রস্তুতি শুরু করে দিয়েছে মার্ক জুকারবার্গ। তবে ফেসবুক মালিক যে এই প্রথম জু-জুত্সু করছেন, এমনটা কিন্তু নয়। মাস খানেক আগেই মার্ক জুকারবার্গ তাঁর প্রথম জুজুত্সু ম্যাচে পদক জয়ের বিষয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। ফিটনেসের বিষয়ে তিনি বরাবরই সচেতন। এমনিতেও বিভিন্ন ওয়াটার স্পোর্ট নিয়েও আগ্রহী তিনি।

ইলন মাস্ক সম্প্রতি একটি মজার ভিডিয়ো শেয়ার করেন। তাতে আন্ডারগ্রাউন্ড MMA ম্যাচের একটি ভিডিয়োও রয়েছে। ভিডিয়োতে দুই ফাইটারকে দেখা যাচ্ছে। তাঁদের মুখের উপর এডিট করে ইলন মাস্ক আর মার্ক জুকারবার্গের কাট আউট বসানো হয়েছে। সম্পূর্ণ বিপরীত লড়াইয়ের স্টাইলে, পরস্পরের দিকে এগিয়ে যাচ্ছেন তাঁরা।

ইলন মাস্ক মার্ক জুকারবার্গকে উদ্দেশ্য করে চ্যালেঞ্জ জানান। আর তার সঙ্গে সঙ্গেই মেটা কর্তা সেটি গ্রহণ করে নেন। আর সেটি হতেই ইন্টারনেটে হইচই পড়ে যায়। বিশ্বের দুই ধনীতম ব্যক্তি যে এভাবে লড়াইয়ের ময়দানে নামবেন, তা কল্পনাও করতে পারছেন না অনেকে।

শুধু সাধারণ টুইটার ব্যবহারকারীরাই নন। এর পাশাপাশি বড় MMA ব্যক্তিত্বরাও টুইট করতে শুরু করেন। মার্ক জুকারবার্গ ইনস্টাগ্রামে ইলন মাস্কের টুইটের স্ক্রিনশট দিয়ে লেখেন 'Send Me Location'। এর জবাবে ইলন মাস্ক বলেন, 'ভেগাস অক্টাগন'। এই লোকেশনে সাধারণত UFC ম্যাচের আয়োজন করা হয়। বেশ কিছু জনপ্রিয়, বিখ্যাত ম্যাচ হয়েছে এই লোকেশনে।

মার্ক জুকারবার্গ তো আগে থেকেই প্রস্তুতি নিচ্ছেন। কিন্তু ইলন মাস্ক নিজেই যে চ্যালেঞ্জ দিলেন, তিনি এই লড়াইয়ের জন্য তৈরি তো? ইলন মাস্ক জানিয়েছেন, 'আমি এখনও ট্রেনিং শুরু করিনি। যদি শেষ পর্যন্ত লড়াইটা হয়, তাহলে শুরু করে দেব।' আরও পড়ুন: শিফ্টের টাইম শেষ, ৩৫০ যাত্রী ফেলে ককপিট ছেড়ে চলে গেলেন এয়ার ইন্ডিয়ার পাইলট

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

ঘরে বাইরে খবর

Latest News

‘বাংলাদেশ-ভারত সম্পর্ক হবে…’ IIMC-র অনুষ্ঠানে বার্তা ওপার বাংলার পরিবেশ মন্ত্রীর কেন্দ্রের ধমক খেয়ে তৎপর সিকিম সরকার, পাহাড়ি রাজ্যে কি কমবে গাড়ি ভাড়া? নতুন-পুরনো মিলিয়ে কোকাকোলার ৫২৩৭ সামগ্রী ব্যক্তির সংগ্রহে! গড়লেন বিশ্বরেকর্ড সত্যি কি কোনওদিন প্রেম সম্পর্কে ছিলেন তাঁরা? সোজাসুজি জবাব প্রসেনজিৎ-ঋতুপর্ণার ১২% এগিয়ে থেকেও 'হার' চব্বিশের বাংলার, আসন ধরে ধরে সামনে ভোটের কোন অঙ্ক? 'L' দেখিয়ে কেন সেলিব্রেশন? কোয়ালিফায়ারের আগে গোপন রহস্য ফাঁস করলেন KKR-র 'বিপদ' আজ রাতে নৃসিংহের পুজো, তখন কীভাবে ভগবান বিষ্ণুর আরাধনা করলে সব দুঃখ দূর হবে ভারতে বাড়ছে মাথা এবং ঘাড়ের ক্যানসারের ঝুঁকি, কোন উপসর্গ দেখলে হবেন সাবধান ঘুম ভাঙতে হবে ‘উইক লিঙ্ক’-র! SRH-কে হারাতে কোন ৫ কাজ করা উচিত KKR-র? ভুল হলে চাপ ‘ও একজন লড়াকু সৈনিক’- ধমকের পরেই সুর নরম করে অধীরের প্রশংসা খাড়গের

Latest IPL News

'L' দেখিয়ে কেন সেলিব্রেশন? কোয়ালিফায়ারের আগে গোপন রহস্য ফাঁস করলেন KKR-র 'বিপদ' হস্তক্ষেপ করব না,ধোনি যখন সিদ্ধান্ত নেবে তখন জানাবে-রহস্য জিইয়ে রাখল সিএসকে সিইও জুনিয়র ক্রিকেটে নির্বাচকদের পা ধরিনি, তাই দলে সুযোগ পাইনি… বিস্ফোরক গম্ভীর বিরাটের ব্যাটিং বা রবীন্দ্র-র রান আউট নয়, এই ঘটনাকে টার্নিং পয়েন্ট বলছেন যশ বেইমানি করেনি ইসিবি, আইপিএলের সূচির দিকেই আঙুল তুললেন পঞ্জাব কোচ বাঙ্গার রাহুল দ্রাবিড় পরবর্তী কোচ খুঁজতে মহেন্দ্র সিং ধোনির দ্বারস্থ বিসিসিআই! আইপিএল ভারতীয় দলে ঢোকার শর্টকাট না হয়ে যায়… কুপ্রভাবের কথা গৌতম গম্ভীরের গলায় পেশীর চোটের চিকিৎসা করাতে লন্ডনে যেতে চলেছেন MSD,ফিরেই ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.