বাংলা নিউজ > ঘরে বাইরে > ইলন মাস্ক বনাম মার্ক জুকারবার্গ: দুই দিকেই লড়াইয়ের প্রস্তুতি তুঙ্গে

ইলন মাস্ক বনাম মার্ক জুকারবার্গ: দুই দিকেই লড়াইয়ের প্রস্তুতি তুঙ্গে

ফাইল ছবি: টুইটার (Twitter)

ম্যাসাচুসেটস ইনস্টিটিউট অফ টেকনোলজির কম্পিউটার বিজ্ঞানী দাবি করেন, ইলন মাস্কের দুর্দান্ত কিছু শারীরিক গুণ রয়েছে। তাঁর প্রশংসা করেছেন তিনি। মুখোমুখি দাঁড়িয়ে যুদ্ধে, এবং মাটিতে ফেলার পরেও তাঁর শক্তি এবং দক্ষতার প্রশংসা করেছেন লেক্স ফ্রিডম্যান।

ইলন মাস্ক এবং মার্ক জুকারবার্গের মধ্যে 'কেজ ফাইট' চ্যালেঞ্জ। আর তার আগে, প্রস্তুতি শুরু করে দিলেন টেসলা কর্তা ইলন মাস্ক। তাঁর সঙ্গে বেশ কয়েক ঘণ্টার স্থায়ী প্রশিক্ষণের সেশনে যোগ দেন কম্পিউটার বিশেষজ্ঞ লেক্স ফ্রিডম্যান।

ম্যাসাচুসেটস ইনস্টিটিউট অফ টেকনোলজির কম্পিউটার বিজ্ঞানী দাবি করেন, ইলন মাস্কের দুর্দান্ত কিছু শারীরিক গুণ রয়েছে। তাঁর প্রশংসা করেছেন তিনি। মুখোমুখি দাঁড়িয়ে যুদ্ধে, এবং মাটিতে ফেলার পরেও তাঁর শক্তি এবং দক্ষতার প্রশংসা করেছেন লেক্স ফ্রিডম্যান। পুরো বিষয়টায় যেন কিছুটা অবাকও হয়ে গিয়েছেন তিনি। ইলন মাস্ক ও মার্ক জুকারবার্গের এই লড়াইকে 'মহাকাব্যিক' বলে উল্লেখ করেছেন লেক্স ফ্রিডম্যান।

অন্যদিকে ইতিমধ্যেই ইলন মাস্কের সঙ্গে লড়াইয়ের প্রস্তুতি শুরু করে দিয়েছে মার্ক জুকারবার্গ। তবে ফেসবুক মালিক যে এই প্রথম জু-জুত্সু করছেন, এমনটা কিন্তু নয়। মাস খানেক আগেই মার্ক জুকারবার্গ তাঁর প্রথম জুজুত্সু ম্যাচে পদক জয়ের বিষয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। ফিটনেসের বিষয়ে তিনি বরাবরই সচেতন। এমনিতেও বিভিন্ন ওয়াটার স্পোর্ট নিয়েও আগ্রহী তিনি।

ইলন মাস্ক সম্প্রতি একটি মজার ভিডিয়ো শেয়ার করেন। তাতে আন্ডারগ্রাউন্ড MMA ম্যাচের একটি ভিডিয়োও রয়েছে। ভিডিয়োতে দুই ফাইটারকে দেখা যাচ্ছে। তাঁদের মুখের উপর এডিট করে ইলন মাস্ক আর মার্ক জুকারবার্গের কাট আউট বসানো হয়েছে। সম্পূর্ণ বিপরীত লড়াইয়ের স্টাইলে, পরস্পরের দিকে এগিয়ে যাচ্ছেন তাঁরা।

ইলন মাস্ক মার্ক জুকারবার্গকে উদ্দেশ্য করে চ্যালেঞ্জ জানান। আর তার সঙ্গে সঙ্গেই মেটা কর্তা সেটি গ্রহণ করে নেন। আর সেটি হতেই ইন্টারনেটে হইচই পড়ে যায়। বিশ্বের দুই ধনীতম ব্যক্তি যে এভাবে লড়াইয়ের ময়দানে নামবেন, তা কল্পনাও করতে পারছেন না অনেকে।

শুধু সাধারণ টুইটার ব্যবহারকারীরাই নন। এর পাশাপাশি বড় MMA ব্যক্তিত্বরাও টুইট করতে শুরু করেন। মার্ক জুকারবার্গ ইনস্টাগ্রামে ইলন মাস্কের টুইটের স্ক্রিনশট দিয়ে লেখেন 'Send Me Location'। এর জবাবে ইলন মাস্ক বলেন, 'ভেগাস অক্টাগন'। এই লোকেশনে সাধারণত UFC ম্যাচের আয়োজন করা হয়। বেশ কিছু জনপ্রিয়, বিখ্যাত ম্যাচ হয়েছে এই লোকেশনে। আরও পড়ুন: শব্দধ্বনির চেয়ে ৩৪ গুণ গতিতে ধেয়ে আসছে বিশালাকায় গ্রহাণু, পৃথিবীর কি ক্ষতি হবে?

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

ঘরে বাইরে খবর

Latest News

সম্পদ বণ্টনের ক্ষেত্রে মার্ক্সবাদী ব্যাখ্যা মেনে চলব না, বলল সুপ্রিম কোর্ট, তবে… আমি WI-কে সমর্থন করব: T20 WC 2024-র জন্য ICC-র দূত হয়েই মনের কথা বললেন বোল্ট বিয়ের আগে ভালোবাসার ইস্তেহার! আদৃতের জন্য বার্তা কৌশাম্বির, ‘তুমিই এখন…’ ভোটের আগেই দার্জিলিংয়ে ১০ লক্ষ নগদ টাকা-সহ গ্রেফতার রাজু বিস্তা ঘনিষ্ঠ BJP নেতা শ্রীরূপার বিরুদ্ধে অশ্লীল মন্তব্যের অভিযোগে অভিষেকের বিরুদ্ধে কমিশনে বিজেপি ‘কংগ্রেস-সিপিএম BJP-র বি-টিম'!ইন্ডিয়া জোটের ভবিষৎ কার উপর নির্ভর, জানালেন অভিষেক 'সলমন মদ পরিবেশনার দায়িত্বে! শাহরুখ, শ্রীদেবীরা তো সকলেই আমার বিয়েতে নেচেছিলেন' ‘মনে হয় সব ছেড়ে বাবার কাছে চলে যাই’, লিখলেন ইরফান-পুত্র বাবিল! সব ঠিক আছে তো? চাকরিতে প্রমোশন, ব্যবসায় বিপুল টাকা লাভ! শুক্র-সূর্যের যুতিতে মেষ সহ লাকি কারা? প্রবল তাপপ্রবাহ চলবে, বুধ পর্যন্ত গরমে 'রোস্ট' হতে হবে, কবে বৃষ্টি দক্ষিণবঙ্গে?

Latest IPL News

IPL-এর আচরণবিধি লঙ্ঘন করলেন রসিখ! দিল্লির বোলারকে লাল চোখ দেখালেন ম্যাচ রেফারি পন্তের রুদ্রমূর্তি দেখে অবাক সৌরভ! দেখুন ঋষভ হেলিকপ্টার শট মারতে কী করলেন মহারাজ গুরুত্বপূর্ণ ১৯তম ওভারে অনভিজ্ঞ রশিখের হাতে কেন বল তুলে দিলেন?কারণ জানালেন পন্ত IPL 2008-এ বেস প্রাইসে কুম্বলেকে কীভাবে কিনেছিল RCB? নিজেই সেই গল্প শোনালেন অনিল শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.