বাংলা নিউজ > ছবিঘর > NASA on Asteroid 2013 WV44: শব্দধ্বনির চেয়ে ৩৪ গুণ গতিতে ধেয়ে আসছে বিশালাকায় গ্রহাণু, পৃথিবীর কি ক্ষতি হবে?

NASA on Asteroid 2013 WV44: শব্দধ্বনির চেয়ে ৩৪ গুণ গতিতে ধেয়ে আসছে বিশালাকায় গ্রহাণু, পৃথিবীর কি ক্ষতি হবে?

একটি 'সম্ভাব্য বিপজ্জনক' গ্রহাণু ধেয়ে আসছে পৃথিবীরই দিকে। বিজ্ঞানীরা জানাচ্ছেন, মোটামুটি 'লন্ডন আই'-এর দৈর্ঘ্যের সমান এই বিশালাকায় পাথরটি। দ্য ইন্ডিপেনডেন্টের এক প্রতিবেদনে বলা হয়েছে, আজ বুধবারই পৃথিবীর পাশ দিয়ে চলে যাবে এই পাথরটি।

পরবর্তী ফটো গ্যালারি

Latest News

ঘুম হয়নি ৭ দিন! আন্দোলনে তপ্ত বাংলাদেশ থেকে ফিরে অভিজ্ঞতা জানালেন পড়ুয়া নাগেরবাজার ফ্লাইওভারের নিচে হকার উচ্ছেদে এল বুলডোজার, দৃশ্য একনজরে ‘এখন মহালয়া থেকে পুজো উদ্বোধন হয়, এটা অবশ্য আমারই দোষ, মা আগে আসেন', বললেন মমতা! হবে টাকা সঞ্চয়, কিনতে পারেন গাড়ি! লক্ষ্মী নারায়ণ যোগে লাকি ধনু সহ বহু রাশি আথিয়াকে সিনেমায় নামানোর ‘মূল্য’, কত কোটির বাংলো মুকেশ ছাবড়াকে দেন সুনীল? পার্টি থেকে রাষ্ট্রপতি প্রার্থী হওয়ার প্রয়োজনীয় সমর্থন জুটিয়ে ফেললেন কমলা Union Budget 2024: বাজেটে অল্প বয়সি এবং ছাত্রছাত্রীদের কী কী লাভ হল? আগের থেকে কতটা হেরফের হল নয়া আয়কর ব্যবস্থায়? কাদের লাভ হবে? একনজরেই দেখে নিন ৫ দিনে চতুর্থবার! বাজেটের দিনে ফের কলকাতার দোকানগুলিতে দাম কমল সোনার কোন দেশ ভারত থেকে সবথেকে বেশি সহায়তা পাচ্ছে? ১০ দেশের তালিকাটা দেখে নিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.