বাংলা নিউজ > ঘরে বাইরে > Future PM: 'অখিলেশই আগামীর প্রধানমন্ত্রী,' সমাজবাদীর পোস্টার দেখে তীব্র মস্করা বিজেপির, মুঙ্গেরিলালের স্বপ্ন!

Future PM: 'অখিলেশই আগামীর প্রধানমন্ত্রী,' সমাজবাদীর পোস্টার দেখে তীব্র মস্করা বিজেপির, মুঙ্গেরিলালের স্বপ্ন!

অখিলেশ যাদবকে প্রধানমন্ত্রী হিসাবে তুলে ধরে পোস্টার সমাজবাদী পার্টির। (ANI Photo) (ANI )

সমাজবাদী পার্টির ওই নেতার দাবি এসপির সুপ্রিমোকে সম্মান জানানোর জন্য় এই পোস্টার দেওয়া হয়েছে। কিন্তু এই পোস্টারকে ঘিরে তীব্র কটাক্ষ বিজেপির। 

বৈভব তিওয়ারি

সমাজবাদী পার্টির একটি পোস্টার। আর সেই পোস্টারকে ঘিরে তীব্র মস্করা করছে বিজেপি। সেই পোস্টারে অখিলেশ যাদবকে ভবিষ্যতের প্রধানমন্ত্রী হিসাবে উল্লেখ করা হচ্ছে। লখনউতে সমাজবাদী পার্টি অফিসের বাইরে ওই পোস্টার দেওয়া হয়েছে। বিজেপির দাবি, এভাবে দিবাস্বপ্ন কেউ দেখতে চাইলে সেটা বারণ করা যায় না। বিজেপির কটাক্ষ, মানুষকে তার সামর্থ্য অনুসারেই স্বপ্ন দেখা দরকার।

ইন্ডিয়া জোট তৈরি হয়েছে। কিন্তু প্রধানমন্ত্রী হিসাবে কোনও মুখকে নির্দিষ্ট করা হয়নি। তবে মধ্যপ্রদেশে অবশ্য় আসন সমঝোতা নিয়ে কংগ্রেস ও সমাজবাদী পার্টির মধ্য়ে ঠান্ডা লড়াই চলছে। তার মধ্যেই সামনে এল এই পোস্টার। সমাজবাদী পার্টির নেতা ফাকরুল হাসান চাঁদ এই পোস্টার দিয়েছেন বলে খবর।

এদিকে এই পোস্টারকে ঘিরে তীব্র মস্করা করছে বিজেপি। বিজেপি নেতা দানিশ আজাদ আনসারি সংবাদ সংস্থা এএনআইকে জানিয়েছেন, একটা কথা বলা হয়, মুঙ্গেরি লালের হাসিন স্বপ্নে।তবে এভাবে কেউ দিবাস্বপ্ন দেখতে চাইলে সেটা আটকানো যায় না। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। দেশের মানুষ প্রধানমন্ত্রীকে বিশ্বাস করেন। দেশ নিশ্চিতভাবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নির্বাচিত করবে। তৃতীয়বারের জন্য প্রধানমন্ত্রীর চেয়ারে বসবেন মোদী।

কিন্তু এমন পোস্টার কেন?

সমাজবাদী পার্টির ওই নেতার দাবি এসপির সুপ্রিমোকে সম্মান জানানোর জন্য় এই পোস্টার দেওয়া হয়েছে।

সেই সঙ্গেই তিনি জানিয়েছেন, ১ জুলাই হল অখিলেশ যাদবের জন্মদিন। কিন্তু সমাজবাদী পার্টির নেতাদের ভালোবাসা ও সম্মান জানানোর জন্য সমাজবাদী পার্টির নেতা কর্মীরা বার বার তাঁর জন্মদিন পালন করেন। দলের কর্মীদের প্রার্থনা হল আগামী দিনে অখিলেশ যাদব যেন প্রধানমন্ত্রীর চেয়ারে বসেন।

তবে ইন্ডিয়া জোটের কোনও মিটিংয়ে কাউকে কখনওই প্রধানমন্ত্রীর মুখ হিসাবে তুলে ধরা হয়নি। এনিয়ে কোনও সিদ্ধান্তও নেওয়া হয়নি। তবে তারপরেও অখিলেশ যাদবকে একেবারে প্রধানমন্ত্রী হিসাবে তুলে ধরলেন এসপি নেতৃত্ব।

আর রবিবার কংগ্রেস নেতা কমল নাথ জানিয়েছেন, সমাজবাদী পার্টির সঙ্গে আসন সমঝোতা নিয়ে কথা হয়েছে। তিনি জানিয়েছেন, কথা হয়েছে। কিন্তু কতগুলি আসনের থেকেও বড় কথা কোন আসনগুলি সেটা বেশি গুরুত্বপূর্ণ। ওরা( সমাজবাদী পার্টি) যে আসনগুলি চাইছে তা নিয়ে আমাদের দলের কর্মীদের আমরা বোঝাতে পারব না।

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

দশম-দ্বাদশের বোর্ড পরীক্ষায় সিলেবাসের বাইরে প্রশ্ন? ভুল আছে? কী করবে? জানাল CBSE লোকসভা ভোটের বড় আপডেট, স্পর্শকাতর বুথ ও এলাকার তালিকা চাইল নির্বাচন কমিশন 'খলিস্তানি' মন্তব্যের প্রতিবাদ, কলকাতায় বিজেপির সদর দফতর ঘেরাও করলেন শিখরা 'তুমি তো সত্যিই তাই...' সৌরভ কিপটে! অভিযোগ করে দাদাগিরিতে কী বলল খুদে প্রতিযোগী? এজেন্টদের ফাঁদে পড়ে রাশিয়ায় যুদ্ধে লড়তে হচ্ছে বহু ভারতীয়কে! সরব ওয়েইসি ৪৯-এ পা রাজের, 'বাবলি' শুভশ্রী কী উপহার দিলেন বেটার হাফকে? প্রেমিকের অনুরোধে লিঙ্গ পরিবর্তন করে প্রেমে প্রত্যাখ্যাত! পুলিশের দ্বারস্থ যুবক কলকাতায় মেসি! বৃহস্পতিবারই মায়ামিতে নতুন মরশুম শুরু করবেন তার আগেই এল বড় খবর JFC vs EBFC Live Streaming: জামশেদপুর-ইস্টবেঙ্গল ম্যাচ কখন,কোথায় ফ্রি-তে দেখবেন? এভাবেই চলবে নিউ গড়িয়া-রুবি মেট্রো, উদ্বোধনের আগেই দেখে নিন মেট্রোর কেবিন থেকে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.