বাংলা নিউজ > ঘরে বাইরে > Hamas-Israel War: ‘বাবা দেখো, নিজে হাতে ১০জন ইহুদিকে খুন করেছি,’ বাড়িতে ফোন করে আর কী বলল হামাস জঙ্গি?

Hamas-Israel War: ‘বাবা দেখো, নিজে হাতে ১০জন ইহুদিকে খুন করেছি,’ বাড়িতে ফোন করে আর কী বলল হামাস জঙ্গি?

গাজার বিধ্বস্ত অবস্থা। (Photo by Mahmud HAMS / AFP) (AFP)

ইজরায়েলে এসে এক ইজরায়েলি মহিলার কাছ থেকে ফোন কেড়ে নিয়েছিল ওই হামাস জঙ্গি। এরপর সে বাড়িতে ফোন করে। আর সেখানে ফোন করে সে ভয়াবহ ঘটনার কথা জানায়।

গত ৭ অক্টোবর। হামাস জঙ্গিরা ভয়াবহ হামলা চালিয়েছিল ইজরায়েলের উপর। একের পর এক রকেট হানা। সেই সঙ্গেই হামাস জঙ্গিরা ঢুকে পড়েছিল ইজরায়েলে। তাদের সেই হত্য়ালীলা কতটা ভয়াবহ ছিল তারই একটি নমুনা হাজির করেছে ইজরায়েল ডিফেন্স ফোর্স।

হামাস জঙ্গিরা যেদিন হামলা চালিয়েছিল সেদিনের একটি ফোনের কথাবার্তা সামনে এনেছে ইজরায়েলের ডিফেন্স ফোর্স। সেখানে এক হামাস জঙ্গি ফোনে তার বাবা মাকে বলছে, নিজে হাতে ১০জন ইহুদিকে খুন করেছি। এমনকী তাদের ছবিও সে ফোনে পাঠায়। এমনটাই দাবি ইজরায়েল ডিফেন্স ফোর্সের। টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুসারে এমনটাই জানা গিয়েছে।

সেদিন ইজরায়েলে এসে এক ইজরায়েলি মহিলার কাছ থেকে ফোন কেড়ে নিয়েছিল ওই হামাস জঙ্গি। এরপর সে বাড়িতে ফোন করে। আর সেখানে ফোন করে সে ভয়াবহ ঘটনার কথা জানায়। সেখানে ফোন করে সে জানিয়েছিল সে অন্তত ১০জন ইহুদিকে খুন করেছে। এমনকী যার কাছ থেকে সে ফোন কেড়ে নিয়েছিল তাকেও খুন করে সে। তবে ওই জঙ্গির পরিচয় জানা যায়নি।

ইজরায়েল ডিফেন্স ফোর্স গোটা ঘটনাটি সামনে এনেছে। এমনকী খুন করার পর রীতিমতো উল্লসিত ওই হামাস জঙ্গি। হোয়াটস অ্যাপ মেসেসে সে তার বাবা মাকে বলে দেখো নিজের হাতে কতজনকে খুন করেছি! তোমার ছেলে ইহুদিদের মেরেছে। আমি নিজের হাতে ১০জনকে মেরেছি। বাবা দেখো আমি নিজের হাতে ১০জনকে মেরেছি।

আর সবথেকে বড় কথা হল ওই জঙ্গির বাবা মা এই ঘটনায় ছেলেকেই সাপোর্ট করেন। তার বাবা জানিয়ে দেন ভগবান তোমায় আশীর্বাদ করবেন। আর মা বলেন নিরাপদে বাড়ি ফিরে এসো।

এরপর ওই জঙ্গি জানিয়ে দেন, এখানে বাড়ি ফেরার কোনও ব্যাপার নেই। হয় মরব না হলে জিতব। এরপর সেই মৃতদের ছবি দেখার কথা জানায় সে। নিউ ইয়র্ক পোস্টে তেমন খবরই প্রকাশিত হয়েছে। রাষ্ট্রসংঘের নিরাপত্তা পরিষদে ওই বিষয়গুলি জমা দিয়েছে ইজরায়েল। তবে ওই জঙ্গির প্রকৃত পরিচয় জানা যায়নি।

এদিকে ইজরায়েল হামাস যুদ্ধে ইতিমধ্য়েই ৫০০০জনের মৃত্যু হয়েছে। বহু মহিলা ও শিশুর মৃত্যু হয়েছে। অন্তত ২১২জনকে অপহরণ করেছে হামাস জঙ্গিরা।

 

ঘরে বাইরে খবর

Latest News

মোদীর সঙ্গে দেখা করলেন ঝাড়খণ্ডের মুখ্য়মন্ত্রী, কী বললেন হেমন্ত সোরেন? ‘কাজের সুযোগ নষ্ট করেছি...’ পরিনীতির পর এবার বলিউড পার্টি নিয়ে মুখ খুললেন রণদীপ নিক জোনাস থেকে কিম কার্দাশিয়ান: আম্বানির বিয়েতে ছিলেন কোন আন্তর্জাতিক সেলেবরা? অনন্ত-রাধিকার রিসেপশনে একা রুক্মিণী, মন খারাপ ভক্তদের! এদিকে দেব করেছেন এক কাণ্ড শুক্র-বুধের সংযোগে গঠিত লক্ষ্মী নারায়ণ যোগে ৩ রাশির বাড়বে আয়, ব্যবসায় হবে লাভ মা হওয়ার আগে রণবীরকে নিয়ে বিশেষ উপলব্ধি দীপিকার, কেন বললেন, ‘তখনই বুঝেছি…’? দেওরের বিয়েতে ঘুমে ঢুলে পড়ছেন শ্লোকা! ভিডিয়ো ভাইরাল হতেই কী বলছে নেটপাড়া? চলতি বছরে ৪০,০০০ ফ্রেশার নিয়োগ করবে টিসিএস, প্রচুর চাকরি আইটি সেক্টরে বার বার বারো বার, সুপ্রিম কোর্টে ফের পিছিয়ে গেল DA মামলার শুনানি অজি সফরের ভারতীয় দলে বাংলার সাইকা, দেখুন এ-দলের মাল্টি ফর্ম্যাট সিরিজের স্কোয়াড

T20 WC 2024

কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.