বাংলা নিউজ > ঘরে বাইরে > High Profile honey trap case: প্রভাবশালীদের অশ্লীল ভিডিয়ো তুলে টাকা আদায় করত চক্র, আদালতে জমা পড়ল হার্ড ডিস্ক

High Profile honey trap case: প্রভাবশালীদের অশ্লীল ভিডিয়ো তুলে টাকা আদায় করত চক্র, আদালতে জমা পড়ল হার্ড ডিস্ক

কয়েকজন মহিলা ব্ল্যাক মেলিং করত বলে অভিযোগ প্রতীকী ছবি (HT File) (HT_PRINT)

২০১৯ সালে ইন্দোর পুলিশ এই মামলায় চারজন মহিলাকে গ্রেফতার করেছিল। ওই গ্য়াংটি ইন্দোর মিউনিসিপ্যাল কর্পোরেশনের এক ইঞ্জিনিয়ারের সঙ্গেও প্রতারণা করেছিল বলে অভিযোগ। তারও অশ্লীল ভিডিয়ো তোলা হয়েছিল।

একেবারে হাই প্রোফাইল হানি ট্র্যাপ মামলায় এবার একাধিক নথি ভূপাল জেলা আদালতে জমা করল বিশেষ তদন্তকারী সংস্থা। এটি মধ্যপ্রদেশের মামলা। তদন্তকারী সংস্থা হার্ড ডিস্ক জমা দিয়েছে। সেখানে একেবারে অশ্লীল ভিডিয়োতে ভরা। আর সেগুলি দেখিয়েই কয়েকজন মহিলা ব্ল্যাক মেলিং করত বলে অভিযোগ।

প্রায় সাড়ে তিন বছর আগে এই সেক্সটার্সন চক্রের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ দায়ের করা হয়েছিল। এদিকে ২০১৯ সালে ইন্দোর জেলা আদালতে এক নাবালিকা অভিযুক্তের বাবা দাবি করেছিলেন,তার মেয়েকে অপহরণ করে এই কাজে ব্যবহার করা হচ্ছে। আইএএস, আইপিএস ও রাজনীতিবিদদের অশ্লীল ভিডিয়ো করার জন্য তাকে ব্যবহার করা হয়।

এরপর চক্রের দুই সদস্যের মোবাইল ও ল্যাপটপ থেকে পাওয়া সমস্ত ভিডিয়ো জমা করেছিল সিট। সিটের প্রধান বিপিন মাহেশ্বরী আদালতে অনুরোধ করেছিলেন বন্ধ ঘরে বিচারকের উপস্থিতিতে এই ভিডিয়োগুলি দেখা হোক। তাহলেই সব বোঝা যাবে।

সেন্ট্রাল ফরেনসিক সায়েন্স ল্যাব এই ভিডিয়োর সত্যতা যাচাই করার পরে আদালতে হার্ড ডিস্ক জমা দেওয়া হয়। এদিন বিপক্ষের আইনজীবী ইয়ার খান জানান, এটা মানব পাচারের মামলা। এই ঘটনায় হার্ড ডিস্কের কোনও সম্পর্ক নেই। এখন বোঝা যাচ্ছে না সিট এখন কেন হার্ড ডিস্ক জমা দিচ্ছে? এর পেছনে মনে হয়ে কোনও গোপন উদ্দেশ্যে আছে। আসলে এর পেছনে রাজনীতিবিদ, আইএএস ও আইপিএসদের ভিডিয়ো রয়েছে।

প্রসঙ্গত ২০১৯ সালে ইন্দোর পুলিশ এই মামলায় চারজন মহিলাকে গ্রেফতার করেছিল। ওই গ্য়াংটি ইন্দোর মিউনিসিপ্যাল কর্পোরেশনের এক ইঞ্জিনিয়ারের সঙ্গেও প্রতারণা করেছিল বলে অভিযোগ। তারও অশ্লীল ভিডিয়ো তোলা হয়েছিল। তদন্তে দেখা যায় মধ্য়প্রদেশের একাধিক প্রভাবশালীর অশ্লীল ভিডিয়ো তুলে এভাবেই প্রতারণা করা হয়েছিল। তবে সিট কারোর নাম প্রকাশ্যে আনতে চায়নি।

এই ঘটনায় আর কারা যুক্ত তা পুলিশ খতিয়ে দেখছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

ঘরে বাইরে খবর

Latest News

‘বাচ্চার বাচ্চা আসছে…’,দিদিমা হচ্ছেন নীনা গুপ্তা! ২য় বিয়ের এক বছর,গর্ভবতী মাসাবা গর্ভাবস্থাতেই ‘ঢিসুম ঢিসুম’ দীপিকার, ছেলে না মেয়ে চাই? মনের ইচ্ছে জানালেন রণবীর ব্যবসায়ীকে খুনের চেষ্টা, বারে ভাঙচুর, বাকি ৮৭ হাজারের বিল! জেল হতে পারে পরীমনির? লখিমপুর লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য ‘খ্যাঁকখ্যাঁক করে…’,শিমুলের নামে রচনার কাছে নালিশ ঠুকল শ্রীতমা, পালটা মানালি গবাদি পশুও সন্তান! অপহৃত মেয়ে ও গৃহপালিত প্রাণীদের ফিরে পেতে হাইকোর্টে মা ‘ধর্ম যার যার উৎসব সবার’ মমতার সুর লকেটের মুখে, ‘রাম BJP-র একার নয়’ বললেন রচনা জোরহাট লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য কাউন্সিলরের কন্যা নেহাকে কুপিয়ে খুন করল ফৈয়জ, সুতপা হত্যার ছায়া কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই

Latest IPL News

কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট MI: আসলে আমি জানি IPL-এ কীভাবে সাফল্য পাওয়া যায়- কেন এমন বললেন রোহিত শর্মা? সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.