বাংলা নিউজ > ঘরে বাইরে > পুলিশের সামনেই বাংলাদেশে হিন্দু পরিবারের উপর হামলা, গ্রেফতার কাউন্সিলর আনোয়ার
বাংলাদেশে আক্রমণের মুখে পড়ল হিন্দু পরিবার। (ছবি সৌজন্যে ভাইরাল ভিডিয়ো)
বাংলাদেশে আক্রমণের মুখে পড়ল হিন্দু পরিবার। (ছবি সৌজন্যে ভাইরাল ভিডিয়ো)

পুলিশের সামনেই বাংলাদেশে হিন্দু পরিবারের উপর হামলা, গ্রেফতার কাউন্সিলর আনোয়ার

  • Bangladesh Hindu Family attacked: বাংলাদেশে হিন্দু পরিবারের উপর হামলা চালানোর অভিযোগ উঠল স্থানীয় কাউন্সিলের বিরুদ্ধে। পুলিশের সামনে মারধর করা হয়েছে বলে অভিযোগ। সেই ঘটনায় অভিযুক্ত কাউন্সিলর আনোয়ার হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ।

বাংলাদেশে এক হিন্দু পরিবারের উপর হামলার অভিযোগ উঠল কাউন্সিলের বিরুদ্ধে। ইতিমধ্যে অভিযুক্ত কাউন্সিলর আনোয়ার হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি মাদারিপুরের কালকিনির। 

সম্প্রতি ধান মাড়াইয়ের জন্য প্রতিবেশীর থেকে মেশিন ভাড়া করেন কালকিনি নয়াকান্দির ঝন্টুচন্দ্র মণ্ডল। সেই মেশিন ভাড়া করেন কালকিনি পুরসভার ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আনায়োরও। বুধবার ঝন্টুর বাড়িতে মেশিন আনতে আসেন কাউন্সিলর। কিন্তু কাজ শেষ না হওয়ায় মেশিন দিতে চাননি ঝন্টু। তা নিয়ে দু'জনের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। তারইমধ্যে থানায় ফোন করেন ঝন্টু। সেইমতো দুই পুলিশকর্মী এসে ঝন্টুকে কাজ শুরু করতে বলেন। 

আরও পড়ুন: বাড়িতেই সিলিং ফ্যান খুলে কপাল ফাটল অভিনেত্রীকে ‘হুমকি’ দেওয়া প্রাক্তন মন্ত্রীর

অভিযোগ,পুলিশের নির্দেশ মতো মেশিন চালাতেই ঝন্টু এবং তাঁর স্ত্রী'কে মারধর করেন আনোয়ারের অনুগামীরা। বাধা দিতে গেলে মারধর করা ঝন্টুর ছেলেকেও। সেই ঘটনার একটি ভিডিয়োও (সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা) ছড়িয়ে পড়েছে ফেসবুকে। তাতে দেখা গিয়েছে, মাটিতে ফেলে ঝন্টুকে বেধড়ক মারছেন আনোয়ার-সহ কয়েকজন। আনোয়াকে স্ত্রী রিক্তা বেগম গালিগালাজ করতে থাকেন। 

ঝন্টুর দাবি, আগে থেকেই তাঁদের উপর আনোয়ারের আক্রোশ ছিল। সেজন্যই হামলা চালানো হয়। ছেলে-সহ চারজন আহত হয়েছেন। ছেলেকে হাসপাতালে ভরতি করা হয় বলে জানান ঝন্টু। তবে যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন আনোয়ার। তাঁর দাবি, ধান মাড়াইয়ের মেশিন আনতে যাওয়ায় তাঁর উপর আক্রমণ চালানো হয়।

আরও পড়ুন: বাংলাদেশের ব্যাঙ্কে ঋণের কয়েকশো কোটি ভারতে পাচার,রাজ্যের অনেক জায়গায় অভিযান ED-র

সেই ঘটনার প্রেক্ষিতে আনায়োরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। তারপরই আনোয়ারকে গ্রেফতার করেছে পুলিশ। কালকিনি থানার ওসি ইশতিয়াক আশফাক রাসেল জানিয়েছন, বাকি অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।

বন্ধ করুন