বাংলা নিউজ > ঘরে বাইরে > Train derailed: ষাঁড়কে ধাক্কা! লাইনচ্যুত হাওড়া ভুবনেশ্বর জনশতাব্দী এক্সপ্রেস
ভদ্রক স্টেশনের কাছে লাইনচ্যুত জনশতাব্দী এক্সপ্রেস। (PTI Photo) (PTI)

Train derailed: ষাঁড়কে ধাক্কা! লাইনচ্যুত হাওড়া ভুবনেশ্বর জনশতাব্দী এক্সপ্রেস

  • সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, ট্রেনটি সামনে একটি ষাঁড় এসে গিয়েছিল। সেটি ধাক্কা দেয় ট্রেনটি। এরপরই ট্রেনের দুটি চাকা লাইনচ্যুত হয়ে যায়। ভদ্রক স্টেশনের এএসএম এসসি সাহু জানিয়েছেন, আধ ঘণ্টার মধ্যে পরিস্থিতি স্বাভাবিক হয়েছে।

বড় দুর্ঘটনার হাত থেকে রেহাই পেল জনশতাব্দী এক্সপ্রেস। সূত্রের খবর, হাওড়া- ভুবনেশ্বর জনশতাব্দী এক্সপ্রেস শনিবার ভদ্রক স্টেশন ইয়ার্ডের লেভেল ক্রশিয়ের কাছে দুর্ঘটনার মুখে পড়ে। ট্রেনের দ্বিতীয় বগির দুটি চাকা লাইনচ্যুত হয়। তবে রেল সূত্রে খবর, এই দুর্ঘটনায় কেউ বিশেষ জখম হয়নি। তবে যাত্রীদের মধ্যে ব্যাপক আতঙ্ক ছড়ায়। রেলের পদস্থ আধিকারিক, ইঞ্জিনিয়াররা দ্রুত ঘটনাস্থলে যান। কিন্তু কীভাবে হল এই পরিস্থিতি?

সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, ট্রেনটি সামনে একটি ষাঁড় এসে গিয়েছিল। সেটিকে ধাক্কা দেয় ট্রেনটি। এরপরই ট্রেনের দুটি চাকা লাইনচ্যুত হয়ে যায়। ভদ্রক স্টেশনের এএসএম এসসি সাহু জানিয়েছেন, আধ ঘণ্টার মধ্যে পরিস্থিতি স্বাভাবিক হয়েছে।

 

তবে সূত্রের খবর, এদিন বড় দুর্ঘটনা হতে পারত। তবে অল্পের জন্য রক্ষা পেয়েছে ট্রেনটি। ট্রেনটি হাওড়া থেকে ছেড়েছিল। সেটি ভুবনেশ্বরের দিকে যাচ্ছিল। ওড়িশার ভদ্রকের কাছেই আচমকা আওয়াজ শুনতে পান বাসিন্দারা। দুর্ঘটনার খবর ছড়িয়ে পড়তেই এলাকায় ভিড় জমে যায়। এদিকে ততক্ষণে রাত নামতে শুরু করেছে। আলো জ্বালিয়ে পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা করা হয়। তবে রেলকর্তারা যাত্রীদের নানাভাবে আশ্বস্ত করেছেন।

 

বন্ধ করুন