বাংলা নিউজ > ঘরে বাইরে > রঙিন চুড়ি পরায় বেল্ট দিয়ে স্ত্রীকে মারধর স্বামীর, চুলের মুঠি ধরল শাশুড়ি

রঙিন চুড়ি পরায় বেল্ট দিয়ে স্ত্রীকে মারধর স্বামীর, চুলের মুঠি ধরল শাশুড়ি

রঙিন চুড়ি পরার জন্য স্ত্রীকে মারধর। প্রতীকী ছবি

ওই গৃহবধূর অভিযোগের ভিত্তিতে একটি মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। অভিযোগ অনুযায়ী, নির্যাতিতার স্বামীর নাম প্রদীপ আরকাদে (৩০)। তিনি স্ত্রীর রঙিন চুড়ি পরার বিরুদ্ধে ছিলেন। একাধিবার এনিয়ে নিজের আপত্তির কথা জানিয়েছিলেন স্ত্রীকে। ফলস্বরূপ তিনি স্ত্রীর চুরি পরার আবদার পূরণ করেননি।

একজন বিবাহিত মহিলার রংবেরঙের চুড়ি পরার শখ স্বাভাবিক। কিন্তু, স্ত্রীর রংবেরঙের চুড়ি পরা একেবারে পছন্দ ছিল না স্বামীর। তা সত্ত্বেও স্বামীর ইচ্ছার বিরুদ্ধে গিয়ে নিজের শখ মেটাতে রংবেরঙের চুড়ি পরেছিলেন স্ত্রী। শুধুমাত্র সেই অপরাধে স্ত্রীকে বেধড়ক মারধর করল স্বামী এবং তাঁর শ্বশুরবাড়ির লোকেরা। ঘটনাটি ঘটেছে নভি মুম্বইয়ের দীঘায়। এই ঘটনায় স্বামী এবং শ্বশুরবাড়ির দুই সদস্যের বিরুদ্ধে থানায় অভিযোগ জানিয়েছেন স্ত্রী। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। শুধুমাত্র রঙিন চুড়ি পড়ার জন্য স্ত্রীকে মারধরের ঘটনায় নিন্দা করেছেন অনেকেই।

আরও পড়ুন: অসমে মায়ের গায়ে ফুটন্ত জল ঢেলে অত্যাচার, লাঠি দিয়ে মারধর, আটক ছেলে

 জানা গিয়েছে, ওই গৃহবধূর অভিযোগের ভিত্তিতে একটি মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। অভিযোগ অনুযায়ী, নির্যাতিতার স্বামীর নাম প্রদীপ আরকাদে (৩০)। তিনি স্ত্রীর রঙিন চুড়ি পরার বিরুদ্ধে ছিলেন। একাধিবার এনিয়ে নিজের আপত্তির কথা জানিয়েছিলেন স্ত্রীকে। ফলস্বরূপ তিনি স্ত্রীর চুড়ি পরার আবদার পূরণ করেননি।এমন অবস্থায় স্বামীর ইচ্ছার বিরুদ্ধে গিয়েছিলেন স্ত্রী। এনিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এরপর ওই ব্যক্তি তার স্ত্রীকে বেধড়ক মারধর করেন বলে অভিযোগ। শুধু তাই নয়, তার শাশুড়ি তাকে চুল ধরে টেনে নিয়ে যায় এবং চড় থাপ্পড় মারেন। তার স্বামী তাকে বেল্ট দিয়ে মারধর করে এবং মাটিতে ধাক্কা দিয়ে ফেলে দেয়। তার পরিবারের আরও এক সদস্য মারধর করে বলে অভিযোগ।

এই ঘটনার পর নির্যাতিতা পুনেতে তার বাবা-মায়ের বাড়িতে চলে যান। সেখানে পরিবারের সদস্যের পরামর্শে থানায় একটি অভিযোগ দায়ের করেন তিনি। তারপর মামলাটি তদন্তের জন্য নভি মুম্বইতে স্থানান্তরিত করা হয়। পুলিশ জানিয়েছে, স্বামী এবং শ্বশুরবাড়ির সদস্যদের বিরুদ্ধেভারতীয় দণ্ডবিধির ৩২৩ (স্বেচ্ছায় আঘাত করা), ৩২৪ (স্বেচ্ছায় বিপজ্জনক অস্ত্র দিয়ে আঘাত করা), ৩৪ (সাধারণ উদ্দেশ্য), ৫০৪ (মারধর) ধারায় মামলা নথিভুক্ত করা হয়েছে। সাধারণত, গৃহবধূদের বিভিন্ন ধরনের পোশাক পরা নিয়ে অনেক ক্ষেত্রে আপত্তি জানিয়ে থাকে স্বামী এবং শশুর বাড়ির লোকেরা। এইধরনের ঘটনা আগেও অনেক ঘটেছে। মুম্বইয়ে এই ধরনের ঘটনায় নিন্দায় সরব হয়েছেন অনেকেই। যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করেনি পুলিশ। মামলাটির তদন্ত করা হচ্ছে বলে পুলিশ জানিয়েছে।

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

'খুব ভয়ে আছি...' কাঞ্চনকে বিয়ের আগে আতঙ্কিত শ্রীময়ী! কেন? ‘ইসলামি উগ্রপন্থীরা, দক্ষিণপন্থীরা উগ্রপন্থার বিষ ছড়াচ্ছে’, সুর চড়ালেন সুনাক জমজমাট অনন্ত-রাধিকার ককটেল নাইট, জাহ্নবীর সিনেমার গানে ফাটিয়ে নাচলেন রিহানা বাইক থেকে নামিয়ে বিদেশিনীকে টেনে নিয়ে গেল দুষ্কৃতীরা, গণধর্ষণের অভিযোগ দুমকায় ISL 2023 (Punjab vs Mumbai) Live Updates: অঙ্গনওয়াড়ি কেন্দ্রে রান্না হচ্ছে পোকা ভরতি চাল-ডাল, তদন্তের নির্দেশ আখতারের সংসারে নতুন সদস্য! ৪৮ বছর বয়সে তৃতীয় সন্তানের বাবা হলেন শোয়েব মুখ‍্যমন্ত্রীকে মা দুর্গার সঙ্গে তুলনা করে বিতর্কে জেলাশাসক, বদলির দাবি BJP-র ‘‌প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলার ভবিষ্যৎ গড়ে তুলব’‌, বৈঠকের পর বার্তা শুভেন্দুর ৬ মার্চ নয়, আজই বিয়ে কাঞ্চন-শ্রীময়ীর! লাল-সাদা শাড়িতে গায়ে হলুদ কনের,ফুরফুরে বর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.