বাংলা নিউজ > ঘরে বাইরে > রঙিন চুড়ি পরায় বেল্ট দিয়ে স্ত্রীকে মারধর স্বামীর, চুলের মুঠি ধরল শাশুড়ি

রঙিন চুড়ি পরায় বেল্ট দিয়ে স্ত্রীকে মারধর স্বামীর, চুলের মুঠি ধরল শাশুড়ি

রঙিন চুড়ি পরার জন্য স্ত্রীকে মারধর। প্রতীকী ছবি

ওই গৃহবধূর অভিযোগের ভিত্তিতে একটি মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। অভিযোগ অনুযায়ী, নির্যাতিতার স্বামীর নাম প্রদীপ আরকাদে (৩০)। তিনি স্ত্রীর রঙিন চুড়ি পরার বিরুদ্ধে ছিলেন। একাধিবার এনিয়ে নিজের আপত্তির কথা জানিয়েছিলেন স্ত্রীকে। ফলস্বরূপ তিনি স্ত্রীর চুরি পরার আবদার পূরণ করেননি।

একজন বিবাহিত মহিলার রংবেরঙের চুড়ি পরার শখ স্বাভাবিক। কিন্তু, স্ত্রীর রংবেরঙের চুড়ি পরা একেবারে পছন্দ ছিল না স্বামীর। তা সত্ত্বেও স্বামীর ইচ্ছার বিরুদ্ধে গিয়ে নিজের শখ মেটাতে রংবেরঙের চুড়ি পরেছিলেন স্ত্রী। শুধুমাত্র সেই অপরাধে স্ত্রীকে বেধড়ক মারধর করল স্বামী এবং তাঁর শ্বশুরবাড়ির লোকেরা। ঘটনাটি ঘটেছে নভি মুম্বইয়ের দীঘায়। এই ঘটনায় স্বামী এবং শ্বশুরবাড়ির দুই সদস্যের বিরুদ্ধে থানায় অভিযোগ জানিয়েছেন স্ত্রী। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। শুধুমাত্র রঙিন চুড়ি পড়ার জন্য স্ত্রীকে মারধরের ঘটনায় নিন্দা করেছেন অনেকেই।

আরও পড়ুন: অসমে মায়ের গায়ে ফুটন্ত জল ঢেলে অত্যাচার, লাঠি দিয়ে মারধর, আটক ছেলে

 জানা গিয়েছে, ওই গৃহবধূর অভিযোগের ভিত্তিতে একটি মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। অভিযোগ অনুযায়ী, নির্যাতিতার স্বামীর নাম প্রদীপ আরকাদে (৩০)। তিনি স্ত্রীর রঙিন চুড়ি পরার বিরুদ্ধে ছিলেন। একাধিবার এনিয়ে নিজের আপত্তির কথা জানিয়েছিলেন স্ত্রীকে। ফলস্বরূপ তিনি স্ত্রীর চুড়ি পরার আবদার পূরণ করেননি।এমন অবস্থায় স্বামীর ইচ্ছার বিরুদ্ধে গিয়েছিলেন স্ত্রী। এনিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এরপর ওই ব্যক্তি তার স্ত্রীকে বেধড়ক মারধর করেন বলে অভিযোগ। শুধু তাই নয়, তার শাশুড়ি তাকে চুল ধরে টেনে নিয়ে যায় এবং চড় থাপ্পড় মারেন। তার স্বামী তাকে বেল্ট দিয়ে মারধর করে এবং মাটিতে ধাক্কা দিয়ে ফেলে দেয়। তার পরিবারের আরও এক সদস্য মারধর করে বলে অভিযোগ।

এই ঘটনার পর নির্যাতিতা পুনেতে তার বাবা-মায়ের বাড়িতে চলে যান। সেখানে পরিবারের সদস্যের পরামর্শে থানায় একটি অভিযোগ দায়ের করেন তিনি। তারপর মামলাটি তদন্তের জন্য নভি মুম্বইতে স্থানান্তরিত করা হয়। পুলিশ জানিয়েছে, স্বামী এবং শ্বশুরবাড়ির সদস্যদের বিরুদ্ধেভারতীয় দণ্ডবিধির ৩২৩ (স্বেচ্ছায় আঘাত করা), ৩২৪ (স্বেচ্ছায় বিপজ্জনক অস্ত্র দিয়ে আঘাত করা), ৩৪ (সাধারণ উদ্দেশ্য), ৫০৪ (মারধর) ধারায় মামলা নথিভুক্ত করা হয়েছে। সাধারণত, গৃহবধূদের বিভিন্ন ধরনের পোশাক পরা নিয়ে অনেক ক্ষেত্রে আপত্তি জানিয়ে থাকে স্বামী এবং শশুর বাড়ির লোকেরা। এইধরনের ঘটনা আগেও অনেক ঘটেছে। মুম্বইয়ে এই ধরনের ঘটনায় নিন্দায় সরব হয়েছেন অনেকেই। যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করেনি পুলিশ। মামলাটির তদন্ত করা হচ্ছে বলে পুলিশ জানিয়েছে।

ঘরে বাইরে খবর

Latest News

উপহারের নামে প্রতারণা! ইনস্টাগ্রামে ভাই সেজে ২ লক্ষ টাকা ঠকিয়ে নিল ব্যক্তি এখানে আর তৃণমূল-বিজেপির লড়াইয়ের ভোট নয়, দক্ষিণ ২৪ পরগনায় নয়া হিসেব দিলেন অভিষেক প্লেনের দরজা থেকে পড়ে গেলেন ব্যক্তি, টেক অফের আগেই বড় দুর্ঘটনা! ভিডিয়ো ভাইরাল কলকাতায় হচ্ছে ৬০৫ বেডের হাসপাতাল ও মেডিক্যাল কলেজ! ১০০০ কোটির উপরে বরাত লারসেনকে ধোঁয়া থেকে গরু, ভোটপ্রচারে দিদির বাণী ঘিরে মিমের বন্যা! রচনা শেষহাসি হাসবেন? সৌর ঝড়ে কি বিপন্ন হতে পারে পৃথিবী? ভয়ঙ্কর তথ্য দিল আদিত্য এল-১ এবং চন্দ্রযান ২ নাম-পদবী একই, বনগাঁ কেন্দ্রে ভোটে লড়ছেন ৩ বিশ্বজিৎ দাস, কোন কোন দলের প্রার্থী? নিজ জেলায় ভোটের ডিউটিতে থাকা পুলিশ কর্মীদের সাম্মানিক চেয়ে মমতাকে প্রস্তাব প্রশংসায় ভরবে মন, চাকরি-ব্যবসায় লাভ! শুক্র, সূর্যের কৃপায় লাকি কারা? নিলামে আকাশছোঁয়া দাম উঠল মেসির সঙ্গে ন্যাপকিন পেপারে করা বার্সার চুক্তিপত্রের

Latest IPL News

আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল অন্ধ্র প্রিমিয়র লিগের ইতিহাসে সবথেকে দামি ক্রিকেটার হওয়ার নজির SRH তারকার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.