HT বাংলা থেকে সেরা খবর পড়ার জন্য ‘অনুমতি’ বিকল্প বেছে নিন
বাংলা নিউজ > ঘরে বাইরে > Mother tortured: অসমে মায়ের গায়ে ফুটন্ত জল ঢেলে অত্যাচার, লাঠি দিয়ে মারধর, আটক ছেলে

Mother tortured: অসমে মায়ের গায়ে ফুটন্ত জল ঢেলে অত্যাচার, লাঠি দিয়ে মারধর, আটক ছেলে

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে, নিজের মাকেই লাঠি দিয়ে বেধড়ক পেটাচ্ছে ছেলে। আর ওই বৃদ্ধা হাত জোড় করে ছেলের কাছে প্রাণ ভিক্ষা চাইছেন। শুধু মাকে লাঠি দিয়ে মারধর করেই ক্ষান্ত হয়নি গুণধর ছেলে। ভিডিয়োতে আরও দেখা যাচ্ছে গরম জল এনে মায়ের গায়ে ঢেলে দিচ্ছে ওই যুবক।

বৃদ্ধা মাকে মারধর করার অভিযোগ। প্রতীকী ছবি

যে মা স্নেহ, মায়া, মমতা দিয়ে যত্ন করে ছেলেকে বড় করে তুলেছেন সেই মায়ের উপরে অমানবিক এবং পাশবিক অত্যাচার করার অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। লাঠি দিয়ে বেধড়ক মারধর করা তো বটেই, এমনকী মায়ের গায়ে ফুটন্ত জল ঢেলে অত্যাচার করল ছেলে। এমনই ঘটনা ঘটেছে অসমের গুয়াহাটিতে। এই ঘটনায় পুলিশ অভিযুক্ত ছেলেকে গ্রেফতার করেছে।  ধৃতের নাম সামাজ্যোতি ভারালি। মাকে ছেলের মারধরের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে। তাতেই দেখা যাচ্ছে, কীভাবে মায়ের ওপর অত্যাচার চালাচ্ছে যুবক। এই ঘটনায় নিন্দায় সরব হয়েছেন নেটিজেনরা।

আরও পড়ুন: সম্পত্তির বাঁটোয়ারা নিয়ে মা'কে বেধড়ক 'মারধর' ২ ছেলের, অভিযোগ দায়ের বৃদ্ধার

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে, নিজের মাকেই লাঠি দিয়ে বেধড়ক পেটাচ্ছে ছেলে। আর ওই বৃদ্ধা হাত জোড় করে ছেলের কাছে প্রাণ ভিক্ষা চাইছেন। শুধু মাকে লাঠি দিয়ে মারধর করেই ক্ষান্ত হয়নি গুণধর ছেলে। ভিডিয়োতে আরও দেখা যাচ্ছে গরম জল এনে মায়ের গায়ে ঢেলে দিচ্ছে ওই যুবক। আর বৃদ্ধা তাতে ছটফট করছেন। কোনও এক প্রতিবেশীর ওই ভিডিয়ো রেকর্ডিং করার পর সোস্যাল মিডিয়ায় আপলোড করেন। মুহূর্তে সেই ভিডিয়ো ভাইরাল হয়ে যায়।  

প্রতিবেশীরা দাবি করেছেন, দীর্ঘদিন ধরেই বৃদ্ধা মায়ের উপর এভাবে অত্যাচার চালাচ্ছে ওই যুবক। তাকে নিয়মিত মারধর করা তো বটেই এমনকী ঠিকমতো খেতে দেওয়া হয় না বলেও অভিযোগ স্থানীয়দের। কখনও উঠনে খুঁটির সঙ্গে, কখনও ছোট ঘরে প্রবল গরমে আটকে রাখা হত ওই বৃদ্ধাকে। জানা গিয়েছে, যুবকের বাড়ি জেলাশাসকের অফিস থেকে কিছুটা দূরে অবস্থিত। মাকে অত্যাচারের এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ার ভাইরা হতেই তুমুল সমালোচনার ঝড় উঠেছে। উপযুক্ত ছেলের উপযুক্ত শাস্তির দাবি জানান নেটিজেনরা। ভিডিয়োটি দেখার পরেই পুলিশ ওই যুবকের বাড়ি গিয়ে তাকে আটক করে। পুলিশ জানায়, ওই ব্যক্তিকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রতিবেশীদের অভিযোগ, প্রচণ্ড গরমে ওই ব্যক্তি তার মাকেও বাড়ির উঠনে বেঁধে গরম জল ঢেলে অত্যাচার চালাতো। যদিও পুলিশ ঘটনাটির সত্যতা জানার চেষ্টা করছে। এ বিষয়ে তদন্ত চলছে বলে পুলিশের তরফে জানানো হয়েছে। এদিকে, আটক করার পর যুবককে ছেড়ে দিয়েছে পুলিশ। কারণ যুবকের বাবা পুলিশের কাছে দাবি করেছেন যে তাঁর ছেলে নিরপরাধ। এরপরে যুবকের বাবার দাবির ভিত্তিতে তাকে ছেড়ে দেয় পুলিশ। পুরো বিষয়টি পুলিশের তরফে খতিয়ে দেখা হচ্ছে।

ঘরে বাইরে খবর

Latest News

‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের আরপিএফ-এ ৪৬৬০ শূন্য পদে সাব ইনসপেক্টর, কনস্টেবল নিয়োগ! জানুন যোগ্যতা, বয়সসীমা শিয়ালদা- সেক্টর ফাইভ মেট্রোতে আরও গতি, অফিস যাওয়া আরও সহজ, বদলাচ্ছে সময়সূচি কেমন কাটবে আগামিকাল? কারা পাবেন ভাগ্য়ের সাহায্য? জেনে নিন ১৫ এপ্রিলের রাশিফল Arsenal vs Aston Villa Live Score, Arsenal 0-0 Aston Villa EPL 2023 CR7-কে কলকাতায় আনতে পারে মোহনবাগান! মুম্বইকে হারিয়ে ISL শিল্ড জিতলে কী লাভ হবে? মুম্বইতে মহারাষ্ট্রীয় খাবারের স্বাদ নিলেন স্টিভ স্মিথ - স্টুয়ার্ট ব্রড সলমনের বাড়ির সামনে গুলি, মহারাষ্ট্র পুলিশের দাবি, 'রাজ্যের বাইরে থেকেই...' আকাশে মিলেছে শিব ও শক্তির সন্ধান! প্রকাশ্যে মিল্কিওয়ের অজানা রহস্য হুবহু দেখতে শ্রদ্ধার মতো! IPL ম্যাচের ফাঁকে ভাইরাল মেয়েটি, দেখে কী বললেন নায়িকা

Latest IPL News

‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইতে মহারাষ্ট্রীয় খাবারের স্বাদ নিলেন স্টিভ স্মিথ - স্টুয়ার্ট ব্রড ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ? চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.