বাংলা নিউজ > ঘরে বাইরে > Flight Menu: বিমানে যাত্রীদের কুকুরের খাবার দিচ্ছে? চোখ তো কপালে উঠবে! দেখুন মেনুর তালিকা

Flight Menu: বিমানে যাত্রীদের কুকুরের খাবার দিচ্ছে? চোখ তো কপালে উঠবে! দেখুন মেনুর তালিকা

বিমানবন্দর (Jason Fochtman/Houston Chronicle via AP) প্রতীকী ছবি (AP)

গত ১১ নভেম্বর তিনি এই ছবি শেয়ার করেছেন। তাতে লেখা রয়েছে স্মোক পিপার বিফ, ভ্যানিলা স্রিম্প, ইমপোর্টেড ডগ ফুড। আর এই জায়গাতে এসেই অনেকের চোখ আটকে যাচ্ছে।

বৃন্দা জৈন

চিনা ইস্টার্ন এয়ারলাইন্সের বিমানে চেপেছিলেন এক যাত্রী। বিজনেস ক্লাসেই ছিলেন তিনি। সেখানে যে খাবার দেওয়া হয়েছিল তা সোস্য়াল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। সেটা দেখে তো চোখ কপালে। ওই ব্য়ক্তির দাবি, বিমান সংস্থা তাদের গ্রাহকদের আমদানি করা কুকুরের খাবার( ইমপোর্টেড ডগ ফুড) দিচ্ছে। বিস্ফোরক অভিযোগ চিনের বিমান সংস্থার বিরুদ্ধে।

ফেসবুকে একথা লিখেছেন কনরাড ইউ। তিনি একটি ছবিও শেয়ার করেছেন। সেখানে নানা ধরনের খাবার রয়েছে। মানে স্যুপ, রুটি, মিষ্টি সহ নানা ধরনের খাবার। তিনি ছবি শেয়ার করে লিখেছেন, চিনের ইস্টার্ন এয়ারলাইন্স বিজনেস ক্লাস মেনু। এটা আসলে কী?

সেই সংক্রান্ত একটি ছবি তিনি শেয়ার করেছেন। গত ১১ নভেম্বর তিনি এই ছবি শেয়ার করেছেন। তাতে লেখা রয়েছে স্মোক পিপার বিফ, ভ্যানিলা স্রিম্প, ইমপোর্টেড ডগ ফুড। আর এই জায়গাতে এসেই অনেকের চোখ আটকে যাচ্ছে। বিমানে মেনুতে এসব কেন? স্যুপেরও একাধিক আইটেম রয়েছে। কর্ন ড্রাগন বোন স্যুপও রয়েছে। কারি সি ফুডও রয়েছে।

 

<p>এই সেই মেনুর তালিকা শেয়ার করেছেন বিমানযাত্রী। সৌজন্য়ে ফেসবুক</p>

এই সেই মেনুর তালিকা শেয়ার করেছেন বিমানযাত্রী। সৌজন্য়ে ফেসবুক

এদিকে তাঁর এই পোস্টকে ঘিরে স্বাভাবিকভাবেই নানা মন্তব্য ভাসছে সোশ্য়াল মিডিয়ায়। একজন লিখেছেন সত্যি নাকি! এমন খাবার দেয়। অপরজন লিখেছেন মনে হচ্ছে হট ডগ। অপর একজন লিখেছেন বিশ্বাসই হচ্ছে না।

তবে বাস্তবিকই বিশ্বাস না হওয়ার মতো। কিন্তু ওই যাত্রীতো নিজেই শেয়ার করেছেন ওই খাবারের তালিকা। সেটা যাচাই করতে পারেনি হিন্দুস্তান টাইমস বাংলা। আসলে ওটা কি সেটা নিয়ে নানা সংশয় রয়েছে নেটিজেনদের মধ্য়েও। বাস্তবিকই কি এটা আমদানি করা কুকুরের খাবার? তবে ওই বিমান সংস্থার বক্তব্য মেলেনি।

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

হিটম্যানের ছক্কার দিকে তাকিয়ে ধরমশালার বাইশ গজ! ইতিহাসের সামনে দাঁড়িয়ে রোহিত নড্ডার সঙ্গে সাক্ষাৎ করলেন পবন সিং, প্রার্থীপদ থেকে সরে গিয়ে কথা দু’‌পক্ষের কেরিয়ারে পেতে চান সাফল্য? আগামিকাল বিজয়া একাদশীর টোটকা দেখে নিন মহাশিবরাত্রিতে ভোলেনাথ সম্পর্কিত ৫ শুভ জিনিস নিয়ে আসুন বাড়িতে, দূর হবে সব বাধা Mamata speech LIVE: ‘বাংলার শিল্পের হাওয়া বইছে, চাকরির অভাব হবে না’, বললেন মমতা মঙ্গলে কলকাতায় ফের সোনার দর চমক দিচ্ছে? রুপো আজ ফের ঊর্ধ্বমুখী ইনিংস শেষ ব্রুস অক্সেনফোর্ড-পল উইলসনের! ২ আম্পায়ারকে গার্ড অফ অনার দিয়ে সম্মান লোকসভা ভোটে তৃণমূলের টিকিটে রচনা! কোন আসন থেকে দাঁড়াবেন টিভির দিদি নম্বর ১ 'আমার গায়ের চামড়া পুড়ে যায়', 12th Failএর প্রস্তুতিতে কঠিন অভিজ্ঞতা বিক্রান্তের ‘অনেকে গদ্দারদের সঙ্গে যোগাযোগ রাখছে’‌, সভা থেকে নেতা–কর্মীদের সতর্ক করলেন মমতা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.