বাংলা নিউজ > ঘরে বাইরে > Flight Menu: বিমানে যাত্রীদের কুকুরের খাবার দিচ্ছে? চোখ তো কপালে উঠবে! দেখুন মেনুর তালিকা

Flight Menu: বিমানে যাত্রীদের কুকুরের খাবার দিচ্ছে? চোখ তো কপালে উঠবে! দেখুন মেনুর তালিকা

বিমানবন্দর (Jason Fochtman/Houston Chronicle via AP) প্রতীকী ছবি (AP)

গত ১১ নভেম্বর তিনি এই ছবি শেয়ার করেছেন। তাতে লেখা রয়েছে স্মোক পিপার বিফ, ভ্যানিলা স্রিম্প, ইমপোর্টেড ডগ ফুড। আর এই জায়গাতে এসেই অনেকের চোখ আটকে যাচ্ছে।

বৃন্দা জৈন

চিনা ইস্টার্ন এয়ারলাইন্সের বিমানে চেপেছিলেন এক যাত্রী। বিজনেস ক্লাসেই ছিলেন তিনি। সেখানে যে খাবার দেওয়া হয়েছিল তা সোস্য়াল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। সেটা দেখে তো চোখ কপালে। ওই ব্য়ক্তির দাবি, বিমান সংস্থা তাদের গ্রাহকদের আমদানি করা কুকুরের খাবার( ইমপোর্টেড ডগ ফুড) দিচ্ছে। বিস্ফোরক অভিযোগ চিনের বিমান সংস্থার বিরুদ্ধে।

ফেসবুকে একথা লিখেছেন কনরাড ইউ। তিনি একটি ছবিও শেয়ার করেছেন। সেখানে নানা ধরনের খাবার রয়েছে। মানে স্যুপ, রুটি, মিষ্টি সহ নানা ধরনের খাবার। তিনি ছবি শেয়ার করে লিখেছেন, চিনের ইস্টার্ন এয়ারলাইন্স বিজনেস ক্লাস মেনু। এটা আসলে কী?

সেই সংক্রান্ত একটি ছবি তিনি শেয়ার করেছেন। গত ১১ নভেম্বর তিনি এই ছবি শেয়ার করেছেন। তাতে লেখা রয়েছে স্মোক পিপার বিফ, ভ্যানিলা স্রিম্প, ইমপোর্টেড ডগ ফুড। আর এই জায়গাতে এসেই অনেকের চোখ আটকে যাচ্ছে। বিমানে মেনুতে এসব কেন? স্যুপেরও একাধিক আইটেম রয়েছে। কর্ন ড্রাগন বোন স্যুপও রয়েছে। কারি সি ফুডও রয়েছে।

 

<p>এই সেই মেনুর তালিকা শেয়ার করেছেন বিমানযাত্রী। সৌজন্য়ে ফেসবুক</p>

এই সেই মেনুর তালিকা শেয়ার করেছেন বিমানযাত্রী। সৌজন্য়ে ফেসবুক

এদিকে তাঁর এই পোস্টকে ঘিরে স্বাভাবিকভাবেই নানা মন্তব্য ভাসছে সোশ্য়াল মিডিয়ায়। একজন লিখেছেন সত্যি নাকি! এমন খাবার দেয়। অপরজন লিখেছেন মনে হচ্ছে হট ডগ। অপর একজন লিখেছেন বিশ্বাসই হচ্ছে না।

তবে বাস্তবিকই বিশ্বাস না হওয়ার মতো। কিন্তু ওই যাত্রীতো নিজেই শেয়ার করেছেন ওই খাবারের তালিকা। সেটা যাচাই করতে পারেনি হিন্দুস্তান টাইমস বাংলা। আসলে ওটা কি সেটা নিয়ে নানা সংশয় রয়েছে নেটিজেনদের মধ্য়েও। বাস্তবিকই কি এটা আমদানি করা কুকুরের খাবার? তবে ওই বিমান সংস্থার বক্তব্য মেলেনি।

 

ঘরে বাইরে খবর

Latest News

কোপা চ্যাম্পিয়ন হয়ে FIFA Rankings-এ শীর্ষস্থান মজবুত হল মেসিদের, ১২৪-এ থাকল ভারত Paris Olympics 2024: অফিসিয়ালি খুলে গেল প্যারিস অলিম্পিক্সের গেমস ভিলেজ ENG vs WI: মাত্র ২৬ বলে ৫০, টেস্টের ইতিহাসে দ্রুততম দলীয় হাফসেঞ্চুরি ইংল্যান্ডের T20-র মতো শুরু, ODI-এর ঢংয়ে শেষ, নটিংহ্যাম টেস্টের ১ম দিনেই ৪০০ টপকাল ইংল্যান্ড মার্কিন প্রেসিডেন্ট ভোট, আসরে হাজির ওবামা, বাইডেনের উপর কি আর ভরসা রাখা সম্ভব? বৌদি সোহিনী শ্বশুরবাড়িতে কতটা খাপ খাইয়ে নিয়েছেন? জানালেন 'ননদিনি' দীপ্সিতা জনতা-পুলিশ খণ্ডযুদ্ধ মালদায়! বিদ্যুৎ বিভ্রাট ঘিরে অবরোধকে কেন্দ্র করে রণক্ষেত্র রেকর্ড ৩.২ কোটি ট্রান্সফার ফি কেরালাকে দিয়ে জিকসনকে নিল ইস্টবেঙ্গল- রিপোর্ট ক্যাপ্টেন্সি এল না, চলে গেল ভাইস-অধিনায়ক, ডিভোর্স- হার্দিকের 'ব্ল্যাক থার্সডে' গড়পড়তা খেলে জায়গা পাচ্ছেন প্যায়ারেলালরা, ১০০ করেও বাদ অভিষেক, ক্ষোভ নেটিজেনদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.