বাংলা নিউজ > ঘরে বাইরে > Istanbul Fire: ইস্তাম্বুলে নাইটক্লাব সংস্কারের সময় ভয়াবহ আগুন! অন্তত ২৯জনের মৃত্যু

Istanbul Fire: ইস্তাম্বুলে নাইটক্লাব সংস্কারের সময় ভয়াবহ আগুন! অন্তত ২৯জনের মৃত্যু

ইস্তাম্বুলে নাইটক্লাবে আগুন। REUTERS/Murad Sezer (REUTERS)

রাষ্ট্রীয় বার্তা সংস্থা জানিয়েছে, অন্তত আটজন আহত হয়েছেন, তাদের মধ্যে সাতজনকে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তুরস্কের ইস্তাম্বুলের একটি নাইটক্লাবে সংস্কার কাজ চলাকালে অগ্নিকাণ্ডে ২৫ জন নিহত ও আরও অনেকে গুরুতর আহত হয়েছেন। জিজ্ঞাসাবাদের জন্য বেশ কয়েকজনকে আটক করা হয়েছে।

রাষ্ট্রীয় বার্তা সংস্থা আনাদোলু এজেন্সি জানিয়েছে, অন্তত আটজন আহত হয়েছেন, তাদের মধ্যে সাতজনকে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সংস্কারের জন্য বন্ধ হয়ে যাওয়া নাইটক্লাবটি ছিল বসফরাস নদী দ্বারা বিভক্ত শহরের ইউরোপীয় দিকে বেসিকতাস জেলার একটি ১৬ তলা আবাসিক ভবনের নিচতলায়।সূত্রের খবর, আগুন নিভিয়ে ফেলা হয়েছে।

গভর্নর দাভুত গুল ঘটনাস্থলে সাংবাদিকদের বলেন, অগ্নিকাণ্ডের কারণ খতিয়ে দেখা হচ্ছে। নাইট ক্লাবে সংস্কার কাজ চলছিল সেই সময় এই ঘটনা। যারা মারা গিয়েছেন ও আহত হয়েছেন তারা সমস্কার কাজের সঙ্গে জড়িত বলে ধারণা করা হচ্ছে।

কর্তৃপক্ষ জিজ্ঞাসাবাদের জন্য ক্লাবের ম্যানেজার এবং সংস্কারের দায়িত্বে থাকা একজনকে আটক করেছে বলে জানিয়েছেন মন্ত্রী ইলমাজ টুনক।

এদিকে পরবর্তীতে জানা যায় যে মৃতের সংখ্য়া ক্রমশ বাড়ছে। মৃতের সংখ্য়া কমপক্ষে ২৯ হয়েছে বলে সিএনএন সূত্রে খবর। অন্তত ৮জন আহত হয়েছেন। তার মধ্য়ে ৭জনের অবস্থা আশঙ্কাজনক। আন্ডারগ্রাউন্ডে কাজ করার সময় আগুন ধরে যায়। পাঁচজনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে বলে খবর। 

ঘরে বাইরে খবর

Latest News

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর আছে বিপুল পরিমাণ সম্পত্তি, স্ত্রী ও শাহের সম্পদ কত? শিবপ্রসাদকে স্নেহের আদর রাখি গুলজারের,গ্রীষ্মের ছুটিতে কবে মুক্তি পাচ্ছে আমার বস চাকরি গেল প্রায় ২৬ হাজারের, তবে ক্যানসার আক্রান্ত সোমার নিয়োগ বাতিল করল না HC ধাওয়ান পরিবারে আসছে অতিথি, সাধ খেলেন নাতাশা, পাপারাৎজির জন্যও উপহার পাঠালেন বরুণ প্রায় ২৬০০০ চাকরি বাতিলের নির্দেশ HC-র, পরবর্তী পদক্ষেপের পরিলকল্পনায় SSC ইডির থেকে বাঁচতে স্ত্রীকে জলের দরে ফ্ল্যাট বিক্রি? হইচই শুরু হতে কী লিখলেন রাজ? প্রচারে বেরিয়ে গরুর মাংস নিয়ে মন্তব্য, নির্মলার তোপে ওয়াইসি ৪ বছরের ডিগ্রি কোর্সের পর দিতে পারবেন UGC NET, খুলে গেল সরাসরি PhD করার পথ আপনি কি শনি পীড়ায় জর্জরিত? তাহলে হনুমান জয়ন্তীতে অবশ্যই করুন এই কাজ, পাবেন সুফল ২০-২৫ দিন পরে দলে ফিরেই কী করে ম্যাচের সেরা হলেন? কৃতিত্ব কাকে দিলেন সাই কিশোর

Latest IPL News

২০-২৫ দিন পরে দলে ফিরেই কী করে ম্যাচের সেরা হলেন? কৃতিত্ব কাকে দিলেন সাই কিশোর ম্যাচের পরেও আম্পায়াদের সঙ্গে গুজগুজ কোহলির, দ্বিতীয় ব্যাটের আশায় পাশে রিঙ্কু? যে সব দল পার্টি করে, তারা এখনও IPL জিততে পারেনি- কাদের দিকে আঙুল তুললেন রায়না কীভাবে ইডেনের মন জিতলেন সল্ট, ফিরে দেখুন শেষ বলে অনবদ্য রান আউটের ঝলক IPL 2024: বাহবা দিচ্ছে দুনিয়া, তবুও খুশি হবেন না গুরু যুবরাজ, ভয় অভিষেকের যাদের মাথার উপর ছাদ নেই, লড়াই করেন তাঁরা, আমরা খুব ভালো আছি,হঠাৎ দার্শনিক কোহলি করণকে তুচ্ছ মনে করে সিঙ্গল নিতে রাজি হননি কার্তিক,১ রানে হারের পর প্রশ্নে রণনীতি ইডেনে হেরে উঠেই শাস্তির মুখে RCB ক্যাপ্টেন, বিরাট জরিমানা পঞ্জাব দলনায়ক কারানের যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.