বাংলা নিউজ > ঘরে বাইরে > Kota: খাতায় Goodbye লিখে দশতলা থেকে ঝাঁপ কিশোরীর, বিস্ফোরক অভিযোগ বাবার

Kota: খাতায় Goodbye লিখে দশতলা থেকে ঝাঁপ কিশোরীর, বিস্ফোরক অভিযোগ বাবার

কোটায় এক নিট পরীক্ষার্থীর মৃত্যু। প্রতীকী ছবি. (AP Photo/Muhammad Sajjad) (AP)

এই আত্মহত্যার ঘটনায় অপর এক কিশোর ও তার মায়ের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। ওই কিশোরও নিটের জন্য প্রস্তুতি নিচ্ছিল।

NEET এর পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন এক পরীক্ষার্থী। তিনি আত্মহত্যা করেছেন বলে খবর। এবার সেই পরীক্ষার্থীর আত্মহত্যার ঘটনায় অপর এক নিট পরীক্ষার্থী ও তার মার বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনা দেওয়া ও ধর্ষণের অভিযোগ উঠেছে। রাজস্থানের কোটার ঘটনা।

১৭ বছর বয়সী ওই ছাত্রী ল্যান্ডমার্ক সিটি এরিয়ায় একটি বহুতলের ১০ তলা থেকে ঝাঁপ দেন। বুধবার সন্ধ্যার ঘটনা। এদিকে ওই ছাত্রীর বাবা শুক্রবার সন্ধ্যায় কোটাতে যান। ময়নাতদন্তে পাঠানো হয়েছিল ছাত্রীর দেহ। তারপর তার দেহ নেন তার পরিজনরা। এদিকে ওই কিশোরীর বাবা ১৭ বছর বয়সী এক কিশোরের বিরুদ্ধে ধর্ষণ ও তার মায়ের বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগ তোলা হয়েছে। এনিয়ে পুলিশের কাছে অভিযোগও দায়ের করা হয়েছে।

সূত্রের খবর বুধবার সন্ধ্যা ৭টা নাগাদ ওই কিশোরী বহুতল থেকে ঝাঁপ দেয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। প্রাথমিক তদন্তে পুলিশের ধারণা সে আত্মহত্যা করেছে। সার্কেল অফিসার শঙ্কর লাল জানিয়েছেন তার ঘর থেকে একটি ডায়েরির পাতা পাওয়া গিয়েছে। সেখানে সে পরিবারের উদ্দেশ্য়ে লিখেছে গুড বাই। সেটা লিখে সে বহুতল থেকে ঝাঁপ দেয় বলে মনে করা হচ্ছে।

সূত্রের খবর, ওই কিশোরী রাজস্থানের বার্মার জেলার বাসিন্দা। সে ভাই, বোনের সঙ্গে থাকত। ওই আবাসনেই থাকত সে। সে অনলাইনে নিটের কোচিং নিত। আচমকাই এই ঘটনায় হতবাক পরিবারের লোকজন।

এদিকে এই আত্মহত্যার ঘটনায় অপর এক কিশোর ও তার মায়ের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। ওই কিশোরও নিটের জন্য প্রস্তুতি নিচ্ছিল।

এদিকে ওই বিল্ডিংয়ের চারতলায় থাকত অভিযুক্ত কিশোর। সে মায়ের সঙ্গে সেখানে থাকত। সে নিটের জন্য় প্রস্তুতি নিচ্ছিল। এদিকে ওই কিশোরীকে ধর্ষণ করা হয়েছিল কি না সেটা পুলিশ খতিয়ে দেখছে। তার দেহ থেকে নমুনা সংগ্রহ করে তা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। মেয়েটির বাবার অভিযোগ ওই কিশোর ও কিশোরীকে ঘরের মধ্যে ঘনিষ্ঠ অবস্থায় পাওয়া গিয়েছিল। তারপরই ছেলেটির মা তার মেয়েকে বকাবকি করে। তারপরই ওই মানসিক যন্ত্রণা সহ্য করতে পারেনি মেয়ে। তারপরই চরম সিদ্ধান্ত নেয়।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

ঘরে বাইরে খবর

Latest News

‘শেখ শাহজাহানকে চিনিই না,’ সাফ কথা শাসকদলের, সন্দেশখালিতে মুখ বদলে ‘অন্য তৃণমূল’ বর্ষা আগমনের সুখবর দিল IMD, বৃষ্টি বাড়বে বাংলাতেও, কলকাতায় আবার চড়বে পারদ ‘হাসিন জাহান লাইট’! হার্দিক T20 বিশ্বকাপ খেলতে যেতেই পোস্ট নাতাশার, চটল ভক্তরা লোকসভা ভোটে বাংলায় BJP-র ফল নিয়ে 'বিস্ফোরণ' নড্ডার, অঙ্ক মিলল না শাহের সঙ্গে! গ্রহের অশুভ প্রভাব থেকে মুক্তি পেতে শনি জয়ন্তীতে রাশি অনুসারে করুন এইগুলি দান জয় নিয়ে নিশ্চিত NDA? মোদীর শপথের জন্য এবার ভাঙবে প্রথা! ১ মাস আগেই ঠিক হয় সবকিছু কৃতজ্ঞ.. টানা দ্বিতীয় বার T20-তে ICC-র বর্ষসেরা প্লেয়ার হয়ে উচ্ছ্বসিত সূর্য জয়ার পর, ঐশ্বর্যকে ‘অপমান’ অমিতাভের? নেটপাড়া খচে লাল, বউমার সাথে কী করল বিগ বি পর্নস্টারকে ঘুষকাণ্ডে কোণঠাসা ট্রাম্প নিজেকে তুলনা করলেন মাদার টেরিজার সঙ্গে! আজ কাদের প্রেমের সম্পর্কের অবনতি হতে পারে? দেখে নিন কী বলছে আজকের প্রেম রাশিফল

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.