বাংলা নিউজ > ঘরে বাইরে > Madhya Pradesh Bulldozer Viral Video: আসেনি অ্যাম্বুলেন্স, দুর্ঘটনায় আহত যুবককে বুলডোজারে করে নিয়ে যাওয়া হল হাসপাতালে!
দুর্ঘটনায় আহত যুবককে JCB-তে করে নিয়ে যাওয়া হল হাসপাতালে। ছবি - ভিডিয়ো থেকে নেওয়া

Madhya Pradesh Bulldozer Viral Video: আসেনি অ্যাম্বুলেন্স, দুর্ঘটনায় আহত যুবককে বুলডোজারে করে নিয়ে যাওয়া হল হাসপাতালে!

  • দুই বাইকের মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হয় এক যুবক। স্থানীয়রা বলছেন,দুর্ঘটনার পর তারা আহতদের হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য একটি অ্যাম্বুলেন্স ডেকেছিলেন। কিন্তু আহতের অবস্থার অবনতি হচ্ছিল ক্রমাগত। এদিকে ফোন করার আধঘণ্টা পরেও অ্যাম্বুলেন্স এসে পৌঁছায়নি ঘটনাস্থলে।

সাম্প্রতিককালে বিজেপি শাসিত রাজ্যে বুলডোজার মানেই ধ্বংসের প্রতীক। তবে সেই বুলডোজারই মধ্যপ্রদেশে প্রাণ বাঁচাল এক ব্যক্তির। ঘটনাটি ঘটেছেমধ্যপ্রদেশের কাটনিতে। অ্যাম্বুলেন্সের আসতে দেরি হচ্ছিল। এই আবহে পথদুর্ঘটনায় আহত এক ব্যক্তিকে হাসপাতালে নিয়ে যেতে হয় জেসিবিতে করে। দুর্ঘটনার পরই স্থানীয়রা অ্যাম্বুলেন্সের জন্য ফোন করেন বলে জানা যায়। তাঁরা জানতে পারেন,অ্যাম্বুলেন্স আসতে দেরি হবে। এই পরিস্থিতিতে অগত্যা বুলডোজারে করেই আহত ব্যক্তিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এই ঘটনার ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

জানা গিয়েছে, সোমবার মধ্যপ্রদেশের বাড়ী থানা এলাকার খিতৌলি রোডে দুই বাইকের মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হয় এক যুবক। স্থানীয়রা বলছেন,দুর্ঘটনার পর তারা আহতদের হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য একটি অ্যাম্বুলেন্স ডেকেছিলেন। কিন্তু আহতের অবস্থার অবনতি হচ্ছিল ক্রমাগত। এদিকে ফোন করার আধঘণ্টা পরেও অ্যাম্বুলেন্স এসে পৌঁছায়নি ঘটনাস্থলে। উপস্থিত লোকজন অটোরিকশা চালকদের কাছেও সাহায্য চেয়েছিলেন। তবে সাহায্য করতে কেউ রাজি হয়নি।

তারপর, পুষ্পেন্দ্র বিশ্বকর্মা নামকএকজন দোকানদার আরও কয়েকজনের সহায়তায় আহত সেই যুবককে তুলে নিয়ে তাঁর জেসিবির সামনে শুয়ে দেন। আহত যুবককে সেভাবেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এই ঘটনার ভিডিওটি মঙ্গলবার প্রকাশ্যে আসে। দুর্ঘটনায় আহত যুবকের নাম মহেশ বর্মণ (২৫)। সে গাইরতলাই গ্রামের বাসিন্দা বলে জানা গিয়েছে। স্থানীয়দের দাবি, সে যন্ত্রণায় কাতরাচ্ছিল,কিন্তু রাস্তা দিয়ে যাওয়া কোনও চালক তাকে সাহায্য করেনি। শেষ পর্যন্ত জেসিবির দৌলতে প্রাণে বাঁচে মহেশ।

বন্ধ করুন