বাংলা নিউজ > ঘরে বাইরে > Accident: দুর্ঘটনায় জখম বাইক আরোহী উড়ে গিয়ে পড়লেন গাড়ির ছাদে, টেনে নিয়ে গেল ৩ কিমি, হাড়হিম ঘটনা

Accident: দুর্ঘটনায় জখম বাইক আরোহী উড়ে গিয়ে পড়লেন গাড়ির ছাদে, টেনে নিয়ে গেল ৩ কিমি, হাড়হিম ঘটনা

সিসি ক্যামেরায় ধরা পড়েছিল এই ছবি। সংগৃহীত ছবি

একেবারে হাড়হিম করা ঘটনা। দুর্ঘটনায় জখম বাইক আরোহী গাড়ির ছাদে। রাজধানীতে ছুটছে গাড়ি। 

এই দুর্ঘটনাকে হাড়হিম বললেও মনে হয় খুব কমা বলা হয়। সিসি ক্যামেরায় ধরা পড়েছে সেই দুর্ঘটনার ছবি। সেখানে দেখা যাচ্ছে দ্রুত গতিতে ছুটে আসা একটা চারচাকা গাড়ির সঙ্গে একটা বাইকের সংঘর্ষ হয়। আর তার জেরে এক বাইক আরোহী একেবারে আকাশে কয়েকফুট উড়ে যান। অপরজন ছিটকে গিয়ে পড়েন একেবারে গাড়ির মাথায়। দিল্লির এই ঘটনা একেবারে শিউরে ওঠার মতো।

কস্তুরবা গান্ধী মার্গ আর টলস্টয় মার্গের সংযোগস্থলে একটি ছুটন্ত বাইকের সঙ্গে গাড়ির সংঘর্ষ হয়। বাইক আরোহী দুজন একেবারে ছিটকে পড়েন। দুজনেই হেলমেট পরে ছিলেন না। এরপর জখম এক ব্যক্তি গিয়ে পড়ে ঘাতক গাড়ির উপর। এরপর গাড়িটি প্রায় তিন কিমি রাস্তা এভাবেই ছুটতে থাকে।অন্যান্যরা গাড়ির হর্ন বাজিয়ে তাকে আটকানোর চেষ্টা করে। কিন্তু গাড়িটি থামতে চায়নি।

এদিকে গাড়িটি ঘোরার সময় ওপর থেকে ছিটকে পড়ে যান ওই ব্যক্তি। তার জেরে মৃত্যু হয় তার। তবে অপর আরোহী গুরুতর জখম হয়েছে। তবে ওই এসইউভি গাড়িটি কোনওভাবেই থামতে চাইছিল না। বার বার এনিয়ে চেষ্টা করা হয়েছে। কিন্তু সেটা থামতে চায়নি।

প্রায় তিন কিমি গাড়িটি এভাবেই যেতে থাকে। এরপর দিল্লি গেটের কাছে গাড়িটি জোরে ঘোরানোর সময় ওপর থেকে যুবক ছিটকে পড়েন। অপর কিছুর সঙ্গে ধাক্কা লেগে মৃত্যু হয় তার। মৃতের নাম দীপাংশু ভার্মা। বয়স ৩০।

তার ২০ বছর বছর বয়সি ভাইপো মুকুল গুরুতর জখম হয়েছে। দিল্লি পুলিশ এই ঘটনায় খুনের মামলা দায়ের করেছে। অভিযুক্ত হরমিত সিং চাওয়ালাকে পুলিশ গ্রেফতার করেছে।

মৃতের দিদি উন্নতি ভার্মা সংবাদমাধ্যমে জানিয়েছেন, দুজন ওই গাড়িটি থামানোর চেষ্টা করেছিলেন তখন সেটি স্পিড বাড়িয়ে দেয়। গাড়ির ছাদে যখন ছিল তখনও বেঁচেছিল ভাই। প্রায় ৪ কিমি পরে গাড়ি থেকে ছিটকে ফেলে দেওয়া হয় তাকে। এতে মাথায় আঘাত লাগে। তারপর ভাইয়ের মৃ্ত্যু হয়।

তিনি জানিয়েছেন ওই চালক মনে হয় মদ্যপ ছিল। তাকে এমন শাস্তি দেওয়া হোক যাতে আর কেউ এটা করার সাহস না পায়। এর আগে দিল্লিতে বছরের প্রথম দিনে এক তরুণীকে ১২ কিমি টেনে নিয়ে গিয়েছিল একটি গাড়ি। অঞ্জলি সিং নামে ওই তরুণী কর্মস্থল থেকে বাড়ি ফিরছিলেন। তখনই একটি গাড়ি তাকে ধাক্কা দেয়।

 

ঘরে বাইরে খবর

Latest News

‘দোস্তানা ২’-র কাজ মাঝ পথে বন্ধ হওয়া কার দোষে? করণ-কার্তিককে নিয়ে সরব জাহ্নবী ‘এক্স’ ফ্যাক্টর বোলার রাসেল! IPL জিততে কোন ৫ কাজ করা উচিত KKR-র? হাতে কম সুযোগ রাতের দিল্লিতে ভয়াবহ অগ্নিকাণ্ড শিশু হাসপাতালে, উদ্ধার ১১ সদ্যোজাত ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল 'BJP বলে মাথা কিনে নেবে? গলা কেটে নেব বলছে', অভিযোগ TMC-র, পালটা করা হল দাবি ঘূর্ণিঝড়ের ল্যান্ডফল কোথায়? বলল IMD, ১২০ কিমিতে উঠবে ঝড়, বিপদ বেশি এই ৬ ঘণ্টায় সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে ৯০ কিমিতে ঝড় কলকাতায়, কখন? ঘূর্ণিঝড় রেমালের জেরে দফায়-দফায় প্রবল বৃষ্টি ১০ রানে ৬ উইকেট, মুস্তাফিজুরের দৌলতে অবশেষে আধা শক্তির USA-কে হারাল বাংলাদেশ

Latest IPL News

পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.