বাংলা নিউজ > ঘরে বাইরে > Nonstop Farting: ৫ বছর ধরে বাতকর্ম থামাতেই পারচ্ছিলেন না ব্যক্তি! খেয়েছিলেন হ্যাম রোল, রেগে গিয়ে কী করলেন?

Nonstop Farting: ৫ বছর ধরে বাতকর্ম থামাতেই পারচ্ছিলেন না ব্যক্তি! খেয়েছিলেন হ্যাম রোল, রেগে গিয়ে কী করলেন?

 টানা ৫ বছর ধরে বাতকর্ম করে জেরবার হয়ে যাচ্ছিলেন ব্য়ক্তি।।

৪৬ বছর বয়সী টাইরোন প্র্যাডস ২০১৭ সালের ডিসেম্বর মাসে একটি স্থানীয় ফুড স্টল থেকে কিনেছিলেন হ্যাম রোল। এরপর তা খেয়ে শুরু হয়ে যায় তাঁর বাতকর্ম। যে বাতকর্ম কার্যত থামাতেই পারছিলেন না তিনি। এই হ্যাম রোল খেয়ে পেটে ব্যথা, ডাইরিয়া, বমি, জ্বর এসে গিয়েছিল প্র্যাডসের।

টানা ৫ বছর ধরে বাতকর্ম থামাতেই পারছিলেন না ব্যক্তি। এমন কষ্ট সহজে মুখে বলে বোঝানো দায়! এদিকে, এক বিশেষ হ্যাম রোল খেয়ে সেই যে শুরু হয়েছিল বাতকর্ম তা কিছুতেই রুখে রাখতে পারছিলেন না তিনি। ঘটনা বার্মিংহামের। ইউকের এই ব্যক্তি টানা ৫ বছর ধরে বাতকর্ম করে জেরবার হয়ে যাচ্ছিলেন।

শেষে যে রোলের দোকান থেকে তিনি হ্যাম রোল কিনেছিলেন সেই দোকানের বিরুদ্ধে শেষমেশ আইনি পদক্ষেপ করলেন ব্যক্তি। ২ লাখ পাউন্ড মূল্যের আইনি মামলা তিনি ঠুকে দেন ওই হ্যাম রোলের বিক্রেতার বিরুদ্ধে। যে টাকার ভারতীয় মূল্য হল ১.৬ কোটি। ৪৬ বছর বয়সী টাইরোন প্র্যাডস ২০১৭ সালের ডিসেম্বর মাসে একটি স্থানীয় ফুড স্টল থেকে কিনেছিলেন হ্যাম রোল। এরপর তা খেয়ে শুরু হয়ে যায় তাঁর বাতকর্ম। যে বাতকর্ম কার্যত থামাতেই পারছিলেন না তিনি। এই তথ্য দিয়েছে সংবাদসংস্থা আইরিশ মিরর। এই হ্যাম রোল খেয়ে পেটে ব্যথা, ডাইরিয়া, বমি, জ্বর এসে গিয়েছিল প্র্যাডসের। ক্ষোভ গিয়ে পড়ে ওই হ্যাম রোলের দিকে। চিন, পাকিস্তানের বুকে কাঁপুনি ধরাতে চলেছে ভারতের 'জয়েন্ট থিয়েটার কমান্ড'!

প্র্যাডসের আইনজীবী বলছেন, তিনি রাতে ঘুম থেকে উঠে পড়তেই বাতকর্মের শব্দে। জনসাধারণের সামনে অনিয়ন্ত্রিতভাবে করে ফেলছিলেন বাত কর্ম। আর এই সবের দোষ নাকি ওই হ্যাম রোলের! এছাড়া পেটেও নানান ধরনের শব্দ হত। যা অস্বস্তিতে ফেলছিল প্র্যাডসকে। আর এতেই প্র্যাডসের জীবনধারায় বদল আসে। যা ঘিরে ক্ষোভে ফুঁসে একটি আইনি মামলা ঠুকে দেন তিনি।

বন্ধ করুন