বাংলা নিউজ > ঘরে বাইরে > ভয়ঙ্কর ভিডিয়ো! স্ত্রী ও ছেলে সহ গাড়িতে আগুন দিয়ে আত্মহত্যা, কেন করলেন এমন?
ছবি: টুইটার (Twitter)

ভয়ঙ্কর ভিডিয়ো! স্ত্রী ও ছেলে সহ গাড়িতে আগুন দিয়ে আত্মহত্যা, কেন করলেন এমন?

ভয়াবহ ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিয়োতে রাস্তার পাশে একটি পুরনো মডেলের সাদা হ্যাচব্যাক গাড়িকে দাউ দাউ করে জ্বলতে দেখা যাচ্ছে। ৫৮ বছর বয়সী রামরাজ ভাট নামের ওই ব্যক্তির সুইসাইড নোট উদ্ধার হয়েছে। তাতে ব্যবসায় লোকসানের কথা জানিয়েছেন তিনি।

আর্থিক সংকট। তাই স্ত্রী-ছেলে সহ আত্মহত্যার পথ বেছে নিলেন এক ব্যক্তি। গাড়িতে পরিবার থাকা অবস্থায় তাতে আগুন লাগিয়ে দিলেন তিনি। তারপর নিজেও বসে গেলেন সেই জ্বলন্ত গাড়িতে। নাগপুরের এই ভয়াবহ ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিয়োতে রাস্তার পাশে একটি পুরনো মডেলের সাদা হ্যাচব্যাক গাড়িকে দাউ দাউ করে জ্বলতে দেখা যাচ্ছে।

৫৮ বছর বয়সী রামরাজ ভাট নামের ওই ব্যক্তির সুইসাইড নোট উদ্ধার হয়েছে। তাতে ব্যবসায় লোকসানের কথা জানিয়েছেন তিনি। আর সেই কারণেই গোটা পরিবারকে হত্যা করে নিজের জীবন শেষ করার পথ বেছে নেন। জানা গিয়েছে, স্ত্রী-পুত্রকে হোটেলে মধ্যাহ্নভোজের কথা বলে নিয়ে বের হয়েছিলেন। তারপর মাঝরাস্তায় এমন ভয়াবহ ঘটনা।

গাড়িতে আগুন লাগানোর সঙ্গে সঙ্গেই বেরিয়ে আসেন ওই মহিলা এবং তাঁর ছেলে। দ্রুত গাড়ির দরজা খুলে রাস্তায় চলে আসেন। কিন্তু রামরাজ গাড়ির মধ্যেই ছিলেন। পুলিশ জানিয়েছে, মৃত ব্যক্তির বিরুদ্ধে বেলতারোডি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

দেখুন ভিডিয়ো:

সঙ্গীতা ভাট (৫৫) এবং তাঁর ছেলে নন্দন (৩০) তবে গুরুতর দগ্ধ হয়েছেন। আপাতত তাঁরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বন্ধ করুন