বাংলা নিউজ > ঘরে বাইরে > MLA Killed in Car Accident: হাইওয়েতে ভয়াবহ দুর্ঘটনার কবলে দামী বিলাসবহুল গাড়ি, মৃত্যু ৩৭ বছর বয়সি বিধায়কের

MLA Killed in Car Accident: হাইওয়েতে ভয়াবহ দুর্ঘটনার কবলে দামী বিলাসবহুল গাড়ি, মৃত্যু ৩৭ বছর বয়সি বিধায়কের

ভয়াবহ দুর্ঘটনার কবলে বিধায়কের গাড়ি

প্রসঙ্গত, এই মাসেরই ১৩ তারিখে বড়সড় দুর্ঘটনার হাত থেকে অল্পের জন্য বেঁচে গিয়েছিলেন এই বিধায়ক। সেদিন একটি জনসভা থেকে ফিরছিলেন তিনি। সেই সময়ই এই দুর্ঘটনা ঘটেছিল। সেদিন এক মত্ত গাড়ি চালক নন্দিতার গাড়ি ঠুকে দিয়েছিল। আর এর ১০ দিন যেতে না যেতেই ফের এক দুর্ঘটনার কবলে পড়েন তিনি। 

তেলাঙ্গানার ভারত রাষ্ট্র সমিতির বিধায়ক জি লাস্য নন্দিতা শুক্রবার ভোরে ভয়াবহ এক দুর্ঘটনার কবলে পড়েন। দুর্ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। হায়দরাবাদের উপকণ্ঠে তেলাঙ্গানার সাঙ্গারেডি জেলার পাতানচেরুতে আউটার রিং রোডে এই সড়ক দুর্ঘটনাটি ঘটে বলে পুলিশ জানিয়েছে। মৃত বিধায়কের বয়স মাত্র ৩৭ বছর ছিল। রিপোর্ট অনুযায়ী, নন্দিতা হায়দরাবাদে ফিরছিলেন। সেই সময় ভোর সাড়ে ৬টা নাগাদ তাঁর গাড়িটি দুর্ঘটনার কলবে পড়ে। (আরও পড়ুন: ভোররাতে প্রয়াত প্রাক্তন মুখ্যমন্ত্রী, বার্ধক্যজনিত অসুস্থতায় ভুগছিলেন দীর্ঘদীন)

আরও পড়ুন: 'চুরি' হয়েছে সাধের 'ঘড়ি', শরদের দলকে নয়া নির্বাচনী প্রতীক দিল নির্বাচন কমিশন

জানা গিয়েছে, মারুতি এক্সএল৬ মডেলের গাড়িতে করে ভ্রমণ করছিলেন সেকেন্দ্রাবাদ ক্যানটমেন্টের বিধায়ক। গাড়ি চালাচ্ছিলেন তাঁর চালক। দুর্ঘটনায় নন্দিতার মৃত্যু হলেও চালক বেঁচে গিয়েছেন। তবে গুরুতর আহত অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। জানা গিয়েছে, দুর্ঘটনার আগে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন চালক। গাড়িটিকে রাস্তায় নিয়ন্ত্রণহীন ভাবে এদিক-সেদিক যেতে দেখা যায় বলে দাবি প্রত্যক্ষদর্শীদের। এরপরই হাইওয়ের ধারে এক রেলিংয়ে গিয়ে সজোরে ধাক্কা মারে সেই গাড়িটি। দুর্ঘটনাস্থলেই মৃত্যু হয় বিধায়কের।

আরও পড়ুন: যে আদেশনামার অংশ ঘিরে ছড়িয়েছিল অশান্তি, তা মোছার নির্দেশ মণিপুর হাই কোর্টের

উল্লেখ্য, নন্দিতার বাবা প্রয়াত জি সায়ান্নাও বিআরএস-এর বিধায়ক ছিলেন। বাবার হাত ধরেই রাজনীতিতে প্রবেশ নন্দিতার। গতবছর সেকেন্দ্রাবাদ ক্যানটমেন্ট আসন থেকে বিআরএস-এর টিকিটে লড়েন নন্দিতা। গোটা রাজ্যে বিআরএস-এর অবস্থা খুব একটা ভালো না হলেও নন্দিতা নিজের আসনে জিতেছিলেন। এর আগে এই আসন থেকেই লাগাতার পাঁচবার বিধায়ক হিসেবে নির্বাচিত হয়েছিলেন তাঁর বাবা সায়ান্না। তবে ২০২৩ সালের ফেব্রুয়ারি মাসে প্রয়াত হয়েছিলেন সায়ান্না। এদিকে হায়দরাবাদ পুরসভার কর্পোরেটর হিসেবে তখন কাজ করছিলেন নন্দিতা। দলীয় রাজনীতিতে বেশ সক্রিয় ছিলেন তিনি। তাই বাবার জিতে আসা আসনে মেয়েকেই টিকিট দিয়েছিলেন কেসিআর।

প্রসঙ্গত, এই মাসেরই ১৩ তারিখে বড়সড় দুর্ঘটনার হাত থেকে অল্পের জন্য বেঁচে গিয়েছিলেন নন্দিতা। সেদিন নালগোন্ডা থেকে হায়দরাবাদ ফেরার পথে মারিগুড়া জংশনে এই একই ধরনের একটি সড়ক দুর্ঘটনার কবলে পড়েছিলেন তিনি। তেলাঙ্গানার প্রাক্তন মুখ্যমন্ত্রী এবং বিআরএস প্রতিষ্ঠাতা কে চন্দ্রশেখর রাওয়ের একটি জনসভা থেকে ফিরছিলেন নন্দিতা। সেই সময়ই এই দুর্ঘটনা ঘটেছিল। সেদিন এক মত্ত গাড়ি চালক নন্দিতার গাড়ি ঠুকে দিয়েছিল। আর এর ১০ দিন যেতে না যেতেই ফের এক দুর্ঘটনার কবলে পড়েন তিনি। আর এবার দুর্ঘটনাস্থলেই প্রাণ হারান এই বিধায়ক।

ঘরে বাইরে খবর

Latest News

ভালোবাসার প্রকাশ করা কাদের সম্পর্ককে মজবুত রাখবে? দেখুন আজকের প্রেম রাশিফল তৈরি বজরঙ্গী ভাইজান ২-এর স্ক্রিপ্ট! কার সম্মতির অপেক্ষায় আটকে সলমনের ছবির শ্যুট সন্দেশখালির মহিলাদের তৈরি করা পিঠেতে মজলেন কুণাল, খাবার খেলেও ‘নাটক’ বলে কটাক্ষ IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা 'আমার সানশাইন...' আদর-সোহাগে মাখামাখি, নতুন করে প্রেমে পড়লেন নাকি মিমি? IPL 2024 Points Table: CSK ও KKR-কে পিছনে ফেলে দিল SRH, DC হারতেই এগিয়ে গেল MI IPL-র মাঝেই বিরাট কোহলির বিশ্বরেকর্ড ছিনিয়ে নিলেন রিজওয়ান, সিংহাসন খোয়ালেন বাবরও ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে রবিবার লাকি কারা? ২১ এপ্রিলের রাশিফল দেখে নিন AC2 কোচে ‘ঠাসা ভিড় ছিল ১৪ এপ্রিল’, ৬ দিন পরে ভিডিয়ো দেখিয়ে রেল বলল মিথ্যা বলছেন অরেঞ্জ ক্যাপের দৌড়ে একলাফে দুইয়ে হেড, বেগুনি টুপির লড়াইয়ে নাম লেখালেন কুলদীপরা

Latest IPL News

IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.