বাংলা নিউজ > ঘরে বাইরে > ছটপুজোর উপর নিষেধাজ্ঞার বিরুদ্ধে বিক্ষোভ দিল্লিতে, জখম BJP সাংসদ মনোজ তিওয়ারি
জখম BJP সাংসদ মনোজ তিওয়ারি (ছবি সৌজন্যে পিটিআই) (HT_PRINT)
জখম BJP সাংসদ মনোজ তিওয়ারি (ছবি সৌজন্যে পিটিআই) (HT_PRINT)

ছটপুজোর উপর নিষেধাজ্ঞার বিরুদ্ধে বিক্ষোভ দিল্লিতে, জখম BJP সাংসদ মনোজ তিওয়ারি

  • সফদারজং হাসপাতালের জরুরি শাখায় নিয়ে যাওয়া হয় BJP সাংসদ মনোজ তিওয়ারিকে।

বিজেপি সাংসদ মনোজ তিওয়ারি মঙ্গলবার বিকেলে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের বাসভবনের কাছে ছট পূজার উপর নিষেধাজ্ঞার বিরুদ্ধে প্রতিবাদ করতে গিয়ে জখম হলেন। এরপরই তাকে সফদারজং হাসপাতালের জরুরি শাখায় নিয়ে যাওয়া হয় এবং বর্তমানে তাঁর চিকিৎসা চলছে।

পুলিশ জানায়, উৎসবের নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবিতে দিল্লি বিজেপি সভাপতি আদেশ গুপ্ত, মনোজ তিওয়ারি সহ বিজেপি নেতাদের এক দল বিক্ষোভ দেখাতে যান দিল্লির মুখ্যমন্ত্রীর বাসভবনের কাছে। দিল্লি পুলিশের কর্মকর্তারা মুখ্যমন্ত্রীর বাসভবনের আশেপাশে ব্যারিকেড করে রেখেছিলেন যাতে বিক্ষোভকারীরা মুখ্যমন্ত্রীর বাড়ির দিকে না যেতে পারেন।

পুলিশের এক ঊর্ধ্বতন কর্মকর্তা জানান, তিওয়ারি যে ব্যারিকেড দিয়ে উঠেছিলেন, সেখান থেকে পড়ে যাওয়ার পর আহত হন, পুলিশের দল বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করার জন্য জলকামান ব্যবহার করে। দিল্লি বিজেপির প্রধান মুখপাত্র অভয় ভার্মা এই বিষয়ে বলেন, 'তিনি (মনোজ তিওয়ারি) যখন ব্যারিকেডে দাঁড়িয়ে ছিলেন তখন আমাদের আঘাত করতে জলকামান ব্যবহার করা হয়েছিল। তিনি এখন স্থিতিশীল রয়েছেন।'

বিজেপি দাবি করেছে যে আম আদমি পার্টির নেতৃত্বাধীন দিল্লি সরকারকে অবশ্যই দিল্লি ডিজাস্টার ম্যানেজমেন্ট অথরিটিকে চিঠ লিখতে হবে যাতে ছট উদযাপনের অনুমতি দেওয়া যায়।

বন্ধ করুন