বাড়ি > ঘরে বাইরে > সোমবার গিয়েছিলেন সংসদে, বুধবার করোনা ধরা পড়ল নীতিন গডকড়ির
সংসদে নীতিন গডকড়ি (PTI)
সংসদে নীতিন গডকড়ি (PTI)

সোমবার গিয়েছিলেন সংসদে, বুধবার করোনা ধরা পড়ল নীতিন গডকড়ির

মঙ্গলবার থেকে অসুস্থ বোধ করছিলেন তিনি। 

অমিত শাহের পর মোদী সরকারের আরেক শীর্ষস্থানীয় মন্ত্রী করোনায় আক্রান্ত। বুধবার রাতে টুইটারে করোনা পজিটিভ হওয়ার কথা জানালেন নীতিন গডকড়ি। বিজেপি নেতা জানান জানান যে আপাতত আইসোলেশনে আছেন তিনি। প্রসঙ্গত সোমবার বাদল অধিবেশনের প্রথম দিন সংসদে গিয়েছিলেন নীতিন গডকড়ি। সেদিনকার করোনা পরীক্ষায় কিছু ধরা পড়েনি তাঁর। 

কেন্দ্রীয় সড়ক ও রাস্তা পরিবহণ মন্ত্রী জানান যে মঙ্গলবার তাঁর শরীর খারাপ লাগছিল। তখন তিনি ডাক্তারের কাছে যান। চেক-আপে ধরা পড়ে যে তিনি করোনা পজিটিভ। তবে সবার আশীর্বাদে তিনি ভালো আছেন বলে জানান নীতিন গডকড়ি। বর্তমানে অবশ্য হাসপাতাল নয়, নিজেই আইসোলেশনে আছেন তিনি।

তাঁর সঙ্গে শেষ কয়েক দিনে যাদের দেখা হয়েছে, সবাইকে কোভিড প্রটোকল মান্য করার অনুরোধ করেছেন তিনি। প্রসঙ্গত, করোনা সেরে গেলেও এখনও রুটিন চেকআপের জন্য এইমসে আছেন অমিত শাহ। কোভিডের সঙ্গে দীর্ঘ লড়াইয়ের পর অবশেষে সুস্থ হয়ে উঠেছেন আয়ুষমন্ত্রী শ্রীপদ নায়েক। বেশ কিছু রাজ্যের মুখ্যমন্ত্রীও করোনার সঙ্গে লড়ছেন। সংসদের প্রথম দিন কোভিড টেস্টে ২৪ জনের পজিটিভ এসেছে। দেশের আম আদমির মতো জনপ্রতিনিধিদেরও নিশানা করছে করোনা ভাইরাস। সেদিন সংসদে হাজিরও ছিলেন মহারাষ্ট্রের এই বিজেপি নেতা। তার পরের দিন থেকেই অসুস্থ বোধ করেন তিনি। 

দেশে এখনও পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন পঞ্চাশ লক্ষের বেশি। মারা গিয়েছেন প্রায় ৮৩ হাজার মানুষ। এই মুহূর্তে অ্যাক্টিভ কেসের সংখ্যা ১০ লাখ ছুঁইছুঁই। 

বন্ধ করুন