বাংলা নিউজ > ঘরে বাইরে > Viral News: মেয়ের বাগদান বাতিল করায় চরম ‘শাস্তি’ পেলেন বাবা, 'চুরি' গেল নাক

Viral News: মেয়ের বাগদান বাতিল করায় চরম ‘শাস্তি’ পেলেন বাবা, 'চুরি' গেল নাক

মেয়ের বাগদান বাতিল করায় বাবার নাক কেটে নিয়ে পালাল অভিযুক্ত (প্রতীকী ছবি)

বারমের সার্কেল অফিসার আনন্দ সিং রাজপুরোহিত বলেন, মেয়ের বাগদান নিয়ে বিরোধের পর কমল সিংয়ের নাক কেটে ফেলা হয়েছিল। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

মেয়ের বাগদান স্থির করেও তা বাতিল করেন বাবা। এর জন্য একদল যুবক তাঁর নাক কেটে দিল বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছে রাজস্থানের বারমেরে। যে যুবকের সঙ্গে মেয়ের বাগদান হওয়ার কথা ছিল, অভিযুক্তদের মধ্যে সেও অন্যতম বলে জানা গিয়েছে। জানা গিয়েছে জখম ব্যক্তির নাম কমল সিং ভাটি। বয়স ৫৫। তাঁকে স্থানীয় হাসপাতালে ভরতি করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, কমল সিংয়ের নাক কেটে তা সঙ্গে করে নিয়ে পালিয়েছিল অভিযুক্ত। বারমের সার্কেল অফিসার আনন্দ সিং রাজপুরোহিত বলেন, মেয়ের বাগদান নিয়ে বিরোধের পর কমল সিংয়ের নাক কেটে ফেলা হয়েছিল। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

কমল সিংয়ের আত্মীয়রা সাংবাদিকদের জানিয়েছেন যে তিনি সুওয়ালা গ্রামের এক ব্যক্তির সঙ্গে তাঁর মেয়ের বাগদান ঠিক করেছিলেন। কিন্তু পরে কমল তাঁর মেয়ের নিরাপত্তার কথা চিন্তা করে পরিবারে বিয়ে না করানোর সিদ্ধান্ত নেন। অভিযোগ, কমলের ভাতিজির বিয়ে হয়েছিল সেই পরিবারেই। যৌতুক চেয়ে হত্যা করে হয়েছিল তাঁকে। এর জেরেই শেষ মুহূর্তে নিজের মেয়ের বিয়ে সেই পরিবারে দিতে চাননি কমল। আর তাতেই ক্ষেপে গিয়ে কমলের নাক কেটে নেয় অভিযুক্ত। কমল নিজের মেয়ের বিয়ে দিতে অস্বীকার করায় সেই পরিবার নাকি ‘অপমানিত’ হয়েছিল। এবং তারা নানা ভাবে কমলের উপর চাপ সৃষ্টি করছিল। তবে কোনও কিছুতেই কাজ না হওয়ায় কমলের নাক কেটে পালায় অভিযুক্ত যুবক।

বন্ধ করুন