বাংলা নিউজ > ঘরে বাইরে > ONGC helicopter mishap: ওনজিসির 'অভিশপ্ত' হেলিকপ্টারের ৪ জন নিহত, কী জানাল নানাবতী হাসপাতাল?
ওএনজিসির 'অভিশপ্ত' হেলিকপ্টারের ৪ জন নিহত। ছবি সৌজন্য- টুইটার/ বিজয় কুমার যাদব

ONGC helicopter mishap: ওনজিসির 'অভিশপ্ত' হেলিকপ্টারের ৪ জন নিহত, কী জানাল নানাবতী হাসপাতাল?

  • উদ্ধার কাজের পর সকলকেই হাসপাতালে পাঠানো হয়। তবে ৪ জনের দেহ মুম্বইয়ের নানাবতী হাসপাতালে পৌঁছতেই তাঁদের মৃত বলে ঘোষণা করা হয়। এর আগে জানা গিয়েছে, আপৎকালীন পরিস্থিতিতে ওই অভিশপ্ত হেলিকপ্টারকে আরবসাগরের বুকে মুম্বই হাইয়ের কাছে অবতরণ করানো হয়।

কোস্ট গার্ডের মুখপাত্র আরকে সিং জানিয়েছিলেন ওএনজিসির অভিশপ্ত হেলিকপ্টার থেকে ৯ জনকে উদ্ধার করা গিয়েছে। ২ পাইলট ও ৭ জন যাত্রী সহ মোট ৯ জন সেখানে উপস্থিত ছিলেন। এমন ঘটনার পর সময় গড়াতে না গড়াতেই জানা গিয়েছে ৯ জনের মধ্যে ৪ জন নিহত। এদিকে জানা গিয়েছে বাকি ৫ জনের চিকিৎসা মুম্বইয়ের নানাবতী হাসপাতালে করা হচ্ছে। চলছে মেডিক্যাল পরীক্ষা নীরিক্ষা।

এদিন উদ্ধার কাজের পর সকলকেই হাসপাতালে পাঠানো হয়। তবে ৪ জনের দেহ মুম্বইয়ের নানাবতী হাসপাতালে পৌঁছতেই তাঁদের মৃত বলে ঘোষণা করা হয়। এর আগে জানা গিয়েছে, আপৎকালীন পরিস্থিতিতে ওই অভিশপ্ত হেলিকপ্টারকে আরব সাগরের বুকে মুম্বই হাইয়ের কাছে অবতরণ করানো হয়। ওএনজিসি রিগ থেকে খানিক দূরেই অবতরণ করে হেলিকপ্টার। মুহূর্তে উদ্ধারে নামে কোস্ট গার্ড। ৯ জনকে নিয়ে বিপদগ্রস্ত হেলিকপ্টারের জরুরি অবতরণ আরব সাগরের বুকে!

এদিকে কোন কারণে এমন ঘটনা ঘটেছে তা স্পষ্ট নয়। জানা গিয়েছে, ঘটনার পরই দেহ উদ্ধার করে বন হনস এয়ার বেসে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে সকলকেই নানাবতী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে হাসপাতালে নিয়ে যাওয়া হলে ৪ জনকে মৃত বলে ঘোষণা করা হয়।

 

 

 

 

 

 

 

 

 

 

বন্ধ করুন