বাংলা নিউজ > ঘরে বাইরে > Damaged Wing Video: বিমানে ভাঙাচোরা উইং যাত্রীর চোখে পড়তেই শোরগোল! তড়িঘড়ি জরুরি অবতরণ, মার্কিন মুলুকে চাঞ্চল্য

Damaged Wing Video: বিমানে ভাঙাচোরা উইং যাত্রীর চোখে পড়তেই শোরগোল! তড়িঘড়ি জরুরি অবতরণ, মার্কিন মুলুকে চাঞ্চল্য

বিমানের ভাঙাচোরা উইং ঘিরে শোরগোল।

ঘটনা সোমবারের। সেদিন ইউনাইটেড এয়ারলাইন্সের ওই বিমানে যাত্রী ছিলেন কেভিন ক্লার্ক। তিনি বলছেন, হঠাৎ করে তিনি একটি ধাতব কিছুর আওয়াজ শুনতে পান। কেভিন বর্ণনা করে বলছেন, এমন শব্দ তিনি শোনোননি আগে।

বিমান সফর ঘিরে আরও এক উদ্বেগজনক ভিডিয়ো ক্লিপ সদ্য সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে। সেখানে দেখা যাচ্ছে, একটি বিমানের ভাঙাচোরা উইং। আর তাকে ঘিরেই চলছে আলোচনা। ঘটনা আমেরিকার। ইউনাইটেড এয়ারলাইন্সের একটি বিমানে এই ঘটনা দেখা যায়। বিমান যাচ্ছিল স্যান ফ্রান্সিসকো থেকে বোস্টন। তবে বিমানে উইংটি ঘিরে উদ্বেগের জেরে বিমানটি ডেনভরে জরুরি অবতরণ করে।

ঘটনা সোমবারের। সেদিন ইউনাইটেড এয়ারলাইন্সের ওই বিমানে যাত্রী ছিলেন কেভিন ক্লার্ক। তিনি বলছেন, হঠাৎ করে তিনি একটি ধাতব কিছুর আওয়াজ শুনতে পান। কেভিন বর্ণনা করে বলছেন, এমন শব্দ তিনি শোনোননি আগে। তিনি এরপর তড়িঘড়ি জানলায় চোখ লাগান। প্রাণে তখন প্রবল ভয়। তখনই কেভিন দেখতে পান উইংয়ের কিছুটা ভেঙে গিয়েছে। কালযাপন না করেই কেভিন এয়ারলাইন্স কর্তৃপক্ষকে জানান পরিস্থিতির কথা। তিনি নিজে বিষয়টি বর্ণনা করতে গিয়ে বলেন, ‘ হঠাৎ, আমি এই অবিশ্বাস্য ধাতব কম্পন শুনলাম যা আমি আগে কখনও শুনিনি। আমি ঠিক ঘুম থেকে উঠে গেলাম, ওটা কি?’ এদিকে বিমানের ভিতর থেকে এই পরিস্থিতির ভিডিয়ো করতে থাকেন কেভিন। কেভিন বলছেন, একটু পর একজন পাইলট আসেন। তিনি পরিস্থিতি দেখে নেন। পরে তিনি ককপিটে চলে যান। এরপরের ঘটনার বর্ণনায় তিনি বলছেন,' কয়েক মিনিট পরে, তিনি পিএ সিস্টেমে আসে এবং ঘোষণা করেব যে উইংয়ের নীচের স্ল্যাটের কিছু ক্ষতি হয়েছে।' পরে বিমানটি ঘুরিয়ে ডেনভারে জরুরি অবতরণ করা হয়।

 

কেভিনের স্ত্রী পরে ওই ঘটনার কথা ফেসবুকে শেয়ার করেন। ঘটনার ভিডিয়ো। কেভিনের স্ত্রী লিখছেন, ‘আমার স্বামী কেভিনের ইউনাইটেড ফ্লাইট ছিল সান ফ্রান্সিসকো থেকে বোস্টন পর্যন্ত। তবে তা ডেনভারে জরুরি অবতরণ করেছে। বাতাসে উইংটি ভেঙেছিল! ঈশ্বরকে ধন্যবাদ সবাই নিরাপদে আছেন।’ ইউনাইটেড এয়ারলাইন্স মঙ্গলবার জানিয়েছে যে বোয়িং ৭৫৭-২- বিমানটি ১৬৫ জন যাত্রী নিয়ে ডেনভারে অবতরণ করেছে। এয়ারলাইন্স কর্তৃপক্ষ বিমানের উইংয়ে সমস্যার কথা স্বীকার করে নিয়েছে। এয়ারলাইন্স কর্তৃপক্ষ অন্য একটি বিমান ডেনভার থেকে যাত্রীদের নিরাপদে বোস্টনে নিয়ে যায়।

 

 

 

 

 

 

 

 

ঘরে বাইরে খবর

Latest News

'কোটি টাকা খরচ করার দরকার নেই...', সুন্দরী হওয়ার কোন টিপস দিলেন রবিনা? 'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস নিশীথের গ্রামে মহিলাদের বিক্ষোভের মুখে উদয়ন, পুলিশ পাহারায় ছাড়লেন ভেটাগুড়ি 'তোমাকে ছুঁতে পাওয়াটাই…', এমন কমেন্টে কী উত্তর দিলেন কাঞ্চনের প্রাক্তন পিঙ্কি পুরনো আয়কর কাঠামোয় লোকসান হচ্ছে না তো? নয়া স্ল্যাবে কত টাকা দিতে হবে! রইল হিসাব রাজনৈতিক হিংসার জন্য দায়ী অনুপ্রবেশ ও জনবিন্যাসের পরিবর্তন: শংকর ঘোষ ‘সবুজ ছাড়া গতি নেই’, কদিন আগে জয়কে ‘পজেসিভ’ বলেন লোপামুদ্রা, এখন মুখে ভোট-কথা? স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন সংঘী বলে কটাক্ষ করে লোকজন, JNUকে ব়্যাঙ্কিং-এর শীর্ষে তো আমি নিয়ে গেলাম-উপাচার্য বিটকয়েন কেলেঙ্কারিতে নাম জড়িয়েছে রাজের, বিতর্ক উসকাতে কী লিখলেন শিল্পার বর?

Latest IPL News

'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার! কী বললেন ‘SKY’? ‘স্বপ্ন সত্যি হয়েছে’, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ- ভিডিয়ো T20 ফর্ম্যাটে বল করাটা বেশ কঠিন- IPL-এ আগুন ঝরানোর পরেও স্বীকারোক্তি বুমরাহের লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.