বাংলা নিউজ > ঘরে বাইরে > দুপায়ে হাঁটছে, কানগুলো খাড়া, চিড়িয়াখানার বাইরে আজব প্রাণী!ধরা পড়ল CC Cameraতে
সিসি ক্যামেরায় ধরা পড়েছে এই ছবি।  (টেক্সাসের আমারিলো চিড়িয়াখানা)

দুপায়ে হাঁটছে, কানগুলো খাড়া, চিড়িয়াখানার বাইরে আজব প্রাণী!ধরা পড়ল CC Cameraতে

  • আজব দেখতে একটি প্রাণী। চিড়িয়াখানার বাইরে রাতের অন্ধকারে দেখা গিয়েছে। সিসি ক্যামেরায় ধরা পড়েছে সেই ছবি। 

টেক্সাসের আমারিলো চিড়িয়াখানায় এক অদভূত প্রাণী ঘুরে বেড়াচ্ছে বলে দাবি করা হয়েছে। সিসি ক্যামেরায় ধরা পড়েছে এই ছবি। সিকিউরিটি ক্যামেরায় দেখা যাচ্ছে প্রাণীটি এগিয়ে যাচ্ছে। অদ্ভূত দর্শন ওই প্রাণী। এদিকে সেই সিসি ক্য়ামেরার ফুটেজে দেখা গিয়েছে দুপায়ে দাঁড়িয়ে রয়েছে। কানগুলো খাড়া। চিড়িয়াখানা ফেসবুক পেজে উল্লেখ করা হয়েছে, এই ধরনের আশ্চর্য ধরণের প্রাণীকে আগে আমরা দেখিনি। 

তবে চিড়িয়াখানার চৌহদ্দির বাইরে দেখা গিয়েছে এই আজব প্রাণীটি। গত ২১ মে প্রায় রাত ১টা ২৫ মিনিট নাগাদ এই ছবিটি ধরা পড়েছে। প্রশ্ন তোলা হয়েছে এটা কি কোনও মানুষের ছবি যিনি মাথায় টুপি পরে রাতে হাঁটছেন?আপনাদের কি এনিয়ে কোনও আইডিয়া আছে?

পার্কের ডিরেক্টরের দাবি,  কোনও অপরাধ করার জন্য কেউ ঢুকছিল অথবা কেউ জোর করে চিড়িয়াখানায় ঢোকার চেষ্টা করছিল এমন কোনও প্রমাণ মেলেনি। এদিকে এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই নেটিজেনদের মধ্যে শোরগোল পড়ে গিয়েছে। নানা তত্ত্ব খাড়া করছেন নেটিজেনরা। অনেকেই অনেক রকম জন্তুর কথা উল্লেখ করেছেন। তবে অনেকের দাবি এটা কোনও আশ্চর্যজনক প্রাণী যা আগে কোনওদিন দেখেনি। একজন আবার লিখেছেন এটা মনে হয় কোনও ঘরছাড়া মাতাল, রাত বিরেতে ঘুরে বেড়াচ্ছেন। 

বন্ধ করুন