বাংলা নিউজ > ঘরে বাইরে > Bengaluru Rameshwaram Cafe Blast: ব্যাগ রাখা ছিল, পুলিশের সন্দেহ IED, রামেশ্বরম ক্যাফে বিস্ফোরণ নিয়ে আর কী বললেন CM?

Bengaluru Rameshwaram Cafe Blast: ব্যাগ রাখা ছিল, পুলিশের সন্দেহ IED, রামেশ্বরম ক্যাফে বিস্ফোরণ নিয়ে আর কী বললেন CM?

রামেশ্বরম ক্যাফেতে বিস্ফোরণ  (PTI)

উপমুখ্য়মন্ত্রী ডিকে শিবকুমার জানিয়েছেন, সাধারণ মানুষের উদ্বিগ্ন হওয়ার দরকার নেই। আমরা দেখছি বিষয়টি। তিনি জানিয়েছেন, তদন্ত চলছে। এটার পেছনে কোনও ব্যবসায়ীর শত্রুতা রয়েছে নাকি অন্য় কোনও ব্যাপার রয়েছে সেটা দেখা হচ্ছে।

বেঙ্গালুরুর রামেশ্বরম ক্যাফেতে ভয়াবহ বিস্ফোরণের জেরে নানা প্রশ্ন উঠতে শুরু করেছে। কীভাবে হল এই বিস্ফোরণ? এবার এনিয়ে মুখ খুললেন কর্ণাটকের মুখ্য়মন্ত্রী সিদ্ধারামাইয়া। তিনি জানিয়েছেন, পুলিশ সন্দেহ করছে এর পেছনে আইইডি থাকতে পারে। তিনি জানিয়েছেন, একজন একটা ছোট ব্যাগ নিয়ে এসেছিল। সে কে সেটা আমরা জানি না। সে ক্য়াশিয়ারের কাছে যায়। এরপর সে খাবার নেয়। আমরা ক্যাশিয়ারের সঙ্গে বিস্তারিত কথা বলছি। তবে এই ঘটনাকে রাজনীতির রঙ না দেওয়ার জন্য় তিনি অনুরোধ করেছেন।

উপমুখ্য়মন্ত্রী ডিকে শিবকুমার জানিয়েছেন, সাধারণ মানুষের উদ্বিগ্ন হওয়ার দরকার নেই। আমরা দেখছি বিষয়টি। তিনি জানিয়েছেন, তদন্ত চলছে। এটার পেছনে কোনও ব্যবসায়ীর শত্রুতা রয়েছে নাকি অন্য় কোনও ব্যাপার রয়েছে সেটা দেখা হচ্ছে।

তিনি জানিয়েছেন, রামেশ্বরক ক্যাফে থেকে ২ কিমি দূরে সিসি ক্য়ামেরা রয়েছে। তার ফুটেজ দেখা হচ্ছে। কারোর উদ্বেগের ব্যাপার নেই। কিছু মানুষ শান্তি বিঘ্ন করার চেষ্টা করছেন।

এদিকে প্রত্যক্ষদর্শীদের মতে, বিস্ফোরণের সময় ৩৫-৪০ জন ছিলেন ওই ক্য়াফেতে। ধোঁয়ায় ঢেকে গিয়েছিল চারদিক।

এদিকে রামেশ্বরম ক্যাফের এমডি দিব্যা রাঘবেন্দ্র রাও মিডিয়াকে জানিয়েছেন, চারজন জখম হয়েছেন। তার মধ্য়ে তিনজন স্টাফ ও একজন ক্রেতা রয়েছেন। একটা ব্যাগ থেকে বিস্ফোরণ হয়েছে। সিলিন্ডার বিস্ফোরণের কোনও ব্যাপার নেই। এখানে সিলিন্ডার থাকেই না। ওখানে খালি ডাস্টবিন আর হ্যান্ডওয়াশ ছিল।

এদিকে বিজেপির এমপি তেজস্বী সূর্য্য এক্স হ্যান্ডেলে লিখেছেন, রামেশ্বরম ক্যাফের মালিকের সঙ্গে কথা বললাম। একটা ব্য়াগ ফেলে গিয়েছিলেন এক ক্রেতা। সেখানেই বিস্ফোরণ। এটা বোমা বিস্ফোরণের ঘটনা। বেঙ্গালুরু এনিয়ে মুখ্য়মন্ত্রীর জবাব চান।

প্রাথমিক রিপোর্টে জানা গিয়েছে, একটি ব্যাগ রাখা ছিল বেঙ্গালুুরুর ওই ক্যাফেতে। সেখানেই প্রাথমিকভাবে বিস্ফোরণ হয় বলে খবর। এরপর সেখান থেকে ধোঁয়া বের হতে থাকে। পুলিশ জানিয়েছে ফরেনসিক টিম দ্রুত ঘটনাস্থলে যায়। দমকলও ঘটনাস্থলে যায়। গোটা এলাকা ঘিরে ফেলা হয়। ফরেনসিক টিম এলাকা থেকে নমুনা সংগ্রহের কাজ করছে। কিন্তু ঠিক কী ধরনের সামগ্রী সেখানে ছিল সেটা দেখা হচ্ছে। কে বা কারা এই ধরনের জিনিস ওখানে রেখেছিল সেটা দেখা হচ্ছে। এদিকে বিস্ফোরণের প্রকৃত কারণ জানা যায়নি। তবে সবটাই পরীক্ষা করে দেখা হচ্ছে। তবে পরীক্ষার পরেই আসল ঘটনা জানা যাবে।

 

ঘরে বাইরে খবর

Latest News

মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ এপ্রিলের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ এপ্রিলের রাশিফল ৫০ কোটির গণ্ডি পার অক্ষয়ের বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁর, ৮দিনে কী হাল অজয়ের ময়দানের মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ এপ্রিলের রাশিফল IPL-এর ৫০ ম্যাচে ভারতীয়দের মধ্যে সব থেকে বেশি উইকেট, চাহালদের রেকর্ড ভাঙলেন খলিল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ এপ্রিলের রাশিফল হচ্ছে স্মৃতিভ্রম, কোমরে অপরাশেন, ১০ দিন ধরে হাসপাতালে ঋতাভরীর বাবা উৎপলেন্দু বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ এপ্রিলের রাশিফল স্বস্তির বৃষ্টি নামবে শীঘ্রই, তার আগে তাপপ্রবাহে আরও কিছুটা পুড়বে দক্ষিণবঙ্গ ২৮ এপ্রিল শুক্র মেষ রাশিতে অস্তমিত হবে, ৩ রাশি পাবে বিশেষ শুভ ফল, হবে আর্থিক লাভ

Latest IPL News

ছন্নছাড়া ক্যাপ্টেন্সি, দেরি হল ফিল্ড সাজাতে, বড় জরিমানার মুখে পড়লেন হার্দিক IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে PBKS vs MI: IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের স কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.