বাংলা নিউজ > ঘরে বাইরে > Eknath Shinde: ‘শিবসেনায় আছি’, বললেন একনাথ শিন্ডে, পা রাখতে চলেছেন মুম্বইয়ের মাটিতে!
গুয়াহাটির হোটেলের সামনে একনাথ শিন্ডে

Eknath Shinde: ‘শিবসেনায় আছি’, বললেন একনাথ শিন্ডে, পা রাখতে চলেছেন মুম্বইয়ের মাটিতে!

  • বর্তমানে শিবসেনার ৩৯ জন বিধায়ক আছেন একনাথের গোষ্ঠীতে। তাঁরা এখন গুয়াহাটির হোটেলে আছেন। তবে শীঘ্রই তাঁরা সবাই মুম্বইতে আসতে চলেছেন বলে জানিয়ে দিলেন একনাথ শিন্ডে। এদিন হোটেলের সামনে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

দলের বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা করে এক সপ্তাহ আগে প্রথমে গুজরাটে গিয়েছিলেন একনাথ শিন্ডে। তাঁর সঙ্গে তখন ছিলেন প্রায় ২১ জন বিধায়ক। পরে আরও বহু বিধায়ক গিয়ে যোগ দেন একনাথের দলে। বর্তমানে শিবসেনার ৩৯ জন বিধায়ক আছেন একনাথের গোষ্ঠীতে। বর্তমানে তাঁরা গুয়াহাটির হোটেলে আছেন। তবে শীঘ্রই তাঁরা সবাই মুম্বইতে আসতে চলেছেন বলে জানিয়ে দিলেন একনাথ শিন্ডে। এদিন হোটেলের সামনে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। সূত্রের খবর, আজই শিন্ডে মুম্বই আসতে পারেন।

গুয়াহাটির হোটেলের সামনে এসে একনাথ শিন্ডে বললেন যে তাঁরা শিবসেনাতেই আছেন। তাঁর বক্তব্য, বালাসাহেব ঠাকরের হিন্দুত্ববাদকে সামনে নিয়ে যাবেন তাঁরা। তিনি বলেন, ‘আমাদের মুখপাত্র কেসরকর আপনাদের সবাইকে সব তথ্য অবস্থান জানাচ্ছেন। আমরা বালাসাহেব ঠাকরের হিন্দুত্ববাদী নীতিকে এগিয়ে নিয়ে যাচ্ছে। গুয়াহাটিতে আমার সাথে ৫০ জন আছেন। তাঁরা নিজেদের ইচ্ছায় এসেছেন এবং হিন্দুত্বের জন্য এসেছেন। আমরা সবাই শীঘ্রই মুম্বই যাব।’

এদিকে আজই দিল্লি গিয়েছেন মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীস। এই আবহে একনাথ শিন্ডেরও দিল্লিতে যাওয়ার কানাঘুষো শোনা যাচ্ছিল। জানা গিয়েছে, একনাথ শিন্ডে মহারাষ্ট্র বিধানসভায় ফ্লোর টেস্টের সম্ভাবনা নিয়ে আলোচনা করার জন্য আইনজীবীদের সাথে পরামর্শ করেছেন ইতিমধ্যেই। সূত্র বলছে, মহারাষ্ট্রের রাজ্যপাল ভগত সিং কোশিয়ারি মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকে এই সপ্তাহেই তাঁর সরকারের সংখ্যাগরিষ্ঠতা প্রমাণ করতে বলতে পারেন।

বন্ধ করুন