বাংলা নিউজ > ঘরে বাইরে > Sanatan Dharma: ‘সমর্থন নেই,’ জানালেন সঞ্জয় রাউত, স্ট্যালিন পুত্রের 'সনাতন' কথায় অস্বস্তিতে INDIA

Sanatan Dharma: ‘সমর্থন নেই,’ জানালেন সঞ্জয় রাউত, স্ট্যালিন পুত্রের 'সনাতন' কথায় অস্বস্তিতে INDIA

 সঞ্জয় রাউত।  (PTI Photo/Shahbaz Khan) (PTI)

উদয়নিধি স্ট্যালিনের মন্তব্য কার্যত অস্বস্তি ফেলেছে ইন্ডিয়া জোটকেও। কারণ ইতিমধ্য়েই বিজেপি উদয় নিধির সনাতন মন্তব্যকে হাতিয়ার করে ময়দানে নেমে পড়েছে। এমনকী এর মাধ্যমে মেরুকরণ হওয়ার সম্ভাবনাও প্রবল।

স্ট্যালিন পুত্র উদয়নিধি স্ট্যালিনের বক্তব্য কার্যত নাড়িয়ে দিয়েছে গোটা দেশকে। এনিয়ে বিজেপি নেতৃত্ব তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন। তবে ইতিমধ্যেই এনিয়ে নিজেদের অবস্থান পরিষ্কার করার চেষ্টা করেছে কংগ্রেস। তবে এবার এনিয়ে মুখ খুললেন শিবসেনা ( উদ্ধব ঠাকরে গোষ্ঠী) এমপি সঞ্জয় রাউত।

তিনি সংবাদ সংস্থা এএনআইকে জানিয়েছেন, আমি ওই বক্তব্য শুনেছি। যারা এনিয়ে প্রতিক্রিয়া দিচ্ছেন সেটাও শুনেছি। আমার সাফ কথা। তিনি( উদয়নিধি স্ট্যালিন) মন্ত্রী। তাঁর বক্তব্যকে সমর্থন করছি না। এই ধরনের বক্তব্য বলা থেকে এড়িয়ে যাওয়া দরকার। এটা ডিএমকের ব্যক্তিগত বিষয় হতে পারে। প্রায় ৯০ কোটি হিন্দু এখানে বাস করেন। এটা সম্মান করা দরকার। সবারই আলাদা আলাদা ব্যাপার রয়েছে। এখানে মুসলিম, পার্সি, জৈন রয়েছে। এটা তাঁর ব্যক্তিগত মতামত হতে পারে। কিন্তু এই ধরনের বক্তব্য রাখলে গোটা দেশের পরিস্থিতি বিগড়ে যেতে পারে। আমরা আমাদের বক্তব্য রেখেছি। তবে এমকে স্ট্যালিন অত্যন্ত শ্রদ্ধেয় মানুষ। দেশও তাঁকে মানে। তিনিও আমাদের সঙ্গে রয়েছেন। কিন্তু সেই অবস্থায় এই ধরনের বক্তব্য করার আগে একটু সতর্ক থাকা দরকার। না হলে ইন্ডিয়ার জয়যাত্রাকে কেউ আটকাতে পারবে না। জানিয়েছেন সঞ্জয় রাউত।

উদয়নিধি স্ট্যালিনের মন্তব্য কার্যত অস্বস্তি ফেলেছে ইন্ডিয়া জোটকেও। কারণ ইতিমধ্য়েই বিজেপি উদয় নিধির সনাতন মন্তব্যকে হাতিয়ার করে ময়দানে নেমে পড়েছে। এমনকী এর মাধ্যমে মেরুকরণ হওয়ার সম্ভাবনাও প্রবল। কার্যত নিজের নেগেটিভ মন্তব্যের মাধ্য়মে ইন্ডিয়া জোটকে সুবিধা করে দিয়েছেন উদয়নিধি। তবে এবার এনিয়ে তীব্র অস্বস্তিতে পড়েছেন ইন্ডিয়া জোটের নেতৃত্ব।

তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এমকে স্ট্যালিনের পুত্র উদয়নিধি স্ট্যালিন। তিনি জানিয়েছিলেন, দেখুন কিছু জিনিসকে বিরোধিতা করা যায় না। এটা একেবারে শেষ করে দিতে হয়। আমরা ডেঙ্গু, ম্যালেরিয়া, মশা, করোনার বিরোধিতা করতে পারি না। আমাদের এগুলি তাড়াতে হয়। সেকারণেই আমাদের সনাতনকে তাড়াতে হবে। ওই সনাতনের আপত্তি না করে একে তাড়ানো দরকার।

এর আগে এনিয়ে মুখ খুলেছিলেন তৃণমূল নেতা কুণাল ঘোষ। তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছিলেন, অত্যন্ত দুর্ভাগ্যজনক মন্তব্য। এটা ইন্ডিয়া জোটের সঙ্গে কোনওভাবেই সম্পর্কযুক্ত নয়। আমরা এটার তীব্র নিন্দা করছি। তিনি তাঁর মন্তব্যকে বদলাতে পারেন।

 

 

ঘরে বাইরে খবর

Latest News

মামা বাড়ি বেড়াতে গিয়ে আশ্রমে চুরির অভিযোগ, চরম পরিণতি হল আদিবাসী ছাত্রের স্বাস্থ্যবিমার ক্যাশলেস ক্লেম মেটানো নিয়ে নয়া নির্দেশিকা IRDAI-র, জেনে নিন বিশদ TRP: পর্ণার স্মৃতিভ্রংশে নিম ফুলের মধু টপার, ২য় স্থানে চমক, কথা না ফুলকি, কে এল? এক বছরে বৃদ্ধি ১১ শতাংশ, পাকিস্তানের GDP-র আড়াইগুণ বড় RBI-এর ব্যালেন্স শিট! ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের RSS নিয়ে শুভেন্দুর মন্তব্যের প্রকাশ্যে বিরোধিতা করলেন দিলীপ, কী বললেন ঘোষ? বাংলায় ৩০ আসনের লক্ষ্যে কত 'বল' খেললেন মোদী? স্লগ ওভারে মিলল পরিসংখ্যান বালুচিস্তানে ইরানের বাহিনীর গুলিতে নিহত ৪ পাক নাগরিক, দু’দেশের মধ্যে উত্তেজনা কেরলে প্রবেশ করে গেল মৌসুমি বায়ু, সময়ের ৭ দিন আগে বর্ষা শুরু উত্তরপূর্বেও 5 ওভার শেষে Rwanda Women-র স্কোর 34/1

Latest IPL News

ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.