শাহিন বাগের আন্দোলন (ছবি সৌজন্য এএনআই)
শাহিন বাগের আন্দোলন (ছবি সৌজন্য এএনআই)

অমিতের সঙ্গে বৈঠকের দাবি শাহিন বাগের, জানে না স্বরাষ্ট্রমন্ত্রক

  • তবে স্বরাষ্ট্রমন্ত্রক জানিয়েছে, আগামিকাল শাহর এরকম কোনও নির্ধারিত বৈঠক নেই।

শাহিন বাগের আন্দোলনকারীদের দাবি, অমিত শাহর সঙ্গে আগামীকাল দেখা করবেন তাঁরা। কিন্তু স্বরাষ্ট্রমন্ত্রকের তরফে সাফ জানিয়ে দেওয়া হয়েছে, আগামিকাল শাহর এরকম কোনও বৈঠক নেই।

আরও পড়ুন : ভালোবাসার দিনে মোদীকে আমন্ত্রণ শাহিন বাগের, থাকছে উপহারও

শনিবার সংবাদসংস্থা এএনআইকে শাহিন বাগের আন্দোলনকারীরা জানান, রবিবার দুপুর দুটোর সময় তাঁরা স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করবেন। যে শাহ বলেছিলেন এমন জোরে ভোটের বোতাম টিপুন যে শাহিন বাগে কারেন্ট লাগে, সেই স্বরাষ্ট্রমন্ত্রীই কি শাহিন বাগের আন্দোলনকারীদের ডেকেছেন?

আরও পড়ুন : শাহিনবাগে অনির্দিষ্টকালের জন্য অবস্থানে আপত্তি সুপ্রিম কোর্টের

আন্দোলনকারীরা জানিয়েছেন, স্বরাষ্ট্রমন্ত্রী তাঁদের নির্দিষ্টভাবে ডাকেননি। তবে সংশোধিত নাগরিকত্ব আইন (সিএএ) সংক্রান্ত বিষয় নিয়ে আলোচনার জন্য সারাদেশের মানুষকে আমন্ত্রণ জানিয়েছেন। আর তাঁদেরও যেহেতু সিএএ নিয়ে আপত্তি আছে, তাই তাঁরা স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করতে যাবেন বলে জানিয়েছেন আন্দোলনকারীরা। তাঁদের বক্তব্য, রবিরার দুপুর দুটোর সময় অমিত শাহের সঙ্গে আমরা দেখা করব। আমাদের কোনও প্রতিনিধি নেই। সিএএ নিয়ে সমস্যা থাকলেই (আগামীকাল) তিনি যাবেন।

তবে স্বরাষ্ট্রমন্ত্রক জানিয়েছে, আগামিকাল শাহর এরকম কোনও নির্ধারিত বৈঠক নেই। ফলে রবিবার আদৌও শাহিন বাগের আন্দোলনকারীদের সঙ্গে শাহ আলোচনা করবেন কিনা, তা নিয়ে জল্পনা তুঙ্গে।

আরও পড়ুন : আমার ছেলে তো মোদী-শাহ-এর ভক্ত, আপ সমর্থক নয় ,দাবি শাহিন বাগ বন্দুকবাজের বাবার

বন্ধ করুন