বাড়ি > ঘরে বাইরে > করোনা আক্রান্ত সিদ্দারামাইয়া, স্থিতিশীল ইয়েদুরাপ্পা
ফাইল চিত্র
ফাইল চিত্র

করোনা আক্রান্ত সিদ্দারামাইয়া, স্থিতিশীল ইয়েদুরাপ্পা

দুজনেই মণিপাল হাসপাতালে ভর্তি আছেন। 

সোমবার করোনা আক্রান্ত হয়েছিলেন কর্নাটকের মুখ্যমন্ত্রী ইয়েদুরাপ্পা। মঙ্গলবার করোনা পজিটিভ ধরা পড়লেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া। দুজনেই বেসরকারি মণিপাল হাসপাতালে ভর্তি আছেন। 

এদিন বিধানসভার বিরোধী দলনেতা বলেন যে তাঁর করোনা পজিটিভ ধরা পড়েছে। ডাক্তারদের পরামর্শ মাফিক তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন বলে জানান ৭১ বছরের নেতা। হাসপাতাল জানিয়েছে প্রাক্তন মুখ্যমন্ত্রী ভালো আছেন, অবস্থা স্থিতিশীল। 

সিদ্দারামাইয়ার ছেলে বলেন যে সোমবার থেকেই তাঁর জ্বর ছিল। তাই রাতেই তাঁকে হাসপাতালে নিয়ে আসা হয়। অ্যান্টিজেন টেস্টে তাঁর করোনা পজিটিভ আসে বলে জানা গিয়েছে। সিদ্দারামাইয়ার দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেছেন মুখ্যমন্ত্রী ইয়েদুরাপ্পা যিনি সেই হাসপাতালেই ভর্তি। এই মুহূর্তে মুখ্যমন্ত্রীর শারীরিক অবস্থা স্টেবল আছে বলে জানিয়েছে হাসপাতাল প্রশাসন। 

ইয়েদুরাপ্পার মেয়ের করোনা ধরা পড়েছে। একই হাসপাতালে ভর্তি তিনি। আক্রান্ত মুখ্যমন্ত্রী নিবাসের কমপক্ষে ছয়জন কর্মী। কর্নাটকের স্বাস্থ্যশিক্ষা মন্ত্রী কে সুধাকর জানিয়েছেন ইয়েদুরাপ্পার হাল্কা কাশি আছে। হাসপাতালে আট-দশ দিন মুখ্যমন্ত্রীকে থাকতে হবে বলে জানান সুধাকর, যিনি নিজেও চিকিৎসক। এই নিয়ে কর্নাটক মন্ত্রীসভার চারজনের করোনা ধরা পড়ল। 

গত কয়েকদিনে ইয়েদুরাপ্পার সঙ্গে যাদের দেখা হয়েছিল, ঝুঁকি না নিয়ে তারাও কোয়ারেন্টাইনে গিয়েছেন। কোভিডের সঙ্গে লড়াইয়ে ক্রমশই চাপে কর্নাটক। প্রথমে ভালো কাজ করলেও শেষ কিছুদিনে খেই হারিয়েছে রাজ্য প্রশাসন। এই মুহূর্তে অ্যাক্টিভ কেসের সংখ্যায় দেশের মধ্যে তৃতীয় স্থানে কর্নাটক। 

বন্ধ করুন