বাংলা নিউজ > ঘরে বাইরে > প্রবল তুষারপাত উত্তরাখন্ডে, বাতিল মোদীর ভার্চুয়াল সভা, বিকল্প পথে প্রার্থীরা
তুষারপাতের জেরে বাধা পাচ্ছে রাজনৈতিক দলের কর্মসূচি

প্রবল তুষারপাত উত্তরাখন্ডে, বাতিল মোদীর ভার্চুয়াল সভা, বিকল্প পথে প্রার্থীরা

  • বরফের মধ্যে কীভাবে প্রচার চলছে সেই সংক্রান্ত অজস্র ছবিতে ভরে উঠছে সোশ্য়াল মিডিয়ার পাতা।

উত্তরাখন্ডের পাহাড়ি এলাকায় তুষারপাত। এছাড়াও রাজ্যের বিভিন্ন এলাকায় টানা বৃষ্টি। সব মিলিয়ে খারাপ আবহাওয়া উত্তরাখন্ড জুড়ে। আর তার জেরে শুক্রবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভার্চুয়াল মিটিংও বাতিল করল বিজেপি। রাজ্য বিজেপির মুখপাত্র মনবীর সিং চৌহান বলেন. চারটি জেলাকে নিয়ে প্রধানমন্ত্রী ভার্চুয়াল প্রচার ছিল। সব প্রস্তুতিও হয়ে গিয়েছিল। কিন্তু তুষারপাত আর বৃষ্টির জেরে সেই কর্মসূচি বাতিল করা হয়েছে। 

এদিকে প্রচন্ড ঠান্ডার জেরে মিটিংও করতে পারছেন না প্রার্থীরা। আপাতত বাড়ি বাড়ি প্রচারের উপরেই জোর দেওয়া হচ্ছে। এদিকে গারওয়াল রিজিয়নের মুসৌরি, ধানোলতি, গঙ্গোত্রী, যমুনোত্রীর সঙ্গে প্রধান রাস্তার সংযোগ বিচ্ছিন্ন হয়ে গিয়েছে। মূলত ভারী তুষারপাতের জেরেই সব রাস্তা বন্ধ হয়ে যায়। সেকারণে আপাতত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ও বাড়ি বাড়ি প্রচারে গিয়ে প্রচারে জোর দিতে চাইছে বিজেপি। 

মুসৌরির বিজেপি প্রার্থী গণেশ যোশী বলেন, ছোট ছোট জমায়েতে প্রচার করা হচ্ছে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রচার করা হচ্ছে। এদিকে গঙ্গোত্রী ও যমুনোত্রী বিধানসভা এলাকাও তুষারপাতের জেরে অবরুদ্ধ হয়ে গিয়েছে। যমুনোত্রীর বিজেপি প্রার্থী কেদার রাওয়াত বলেন, রাজনৈতিক জীবনে বহুবার দেখেছি তুষারপাতের জেরে প্রচার বিঘ্নিত হচ্ছে। তবে প্রচার চালিয়ে চালানো জন্য় সবরকম উদ্য়োগ নেওয়া হচ্ছে। ধানোলতির কংগ্রেস প্রার্থী জোত সিং বিস্ত বলেন, তুষারের মধ্যে আমরা গ্রামগুলিতে যাওয়ার চেষ্টা করছি। এদিকে বরফের মধ্যে কীভাবে প্রচার চলছে সেই সংক্রান্ত অজস্র ছবিতে ভরে উঠছে সোশ্য়াল মিডিয়ার পাতা। 

বন্ধ করুন