বাংলা নিউজ > ঘরে বাইরে > SpiceJet flight: ফের মাঝ আকাশে বিপত্তির মুখে স্পাইসজেটের বিমান! এবার উইন্ডশিল্ডে ফাটল ঘিরে উদ্বেগ

SpiceJet flight: ফের মাঝ আকাশে বিপত্তির মুখে স্পাইসজেটের বিমান! এবার উইন্ডশিল্ডে ফাটল ঘিরে উদ্বেগ

স্পাইসজেটের বিমানে মাঝ আকাশে বিভ্রাট (PTI Photo) (PTI)

এবার স্পাইসজেটের বিমানের উইন্ডোপেনে ফাটল দেখা গেল মাধ আকাশে। ফলে উদ্বেগের পারদ অনবরত চড়ছে এই বিমান সংস্থার পরিষেবা ঘিরে।

কয়েকদিন আগেই মাধ আকাশে স্পাইসজেটের বিমানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এরপর আরও একটি কাণ্ডে বিমানের ভিতর ধোঁয়া দেখা যায়। এবার স্পাইসজেটের বিমানের উইন্ডশিল্ডের পেনে ফাটল দেখা গেল মাঝ আকাশে। ফলে উদ্বেগের পারদ অনবরত চড়ছে এই বিমান সংস্থার পরিষেবা ঘিরে।

যে বিমানে এই উইন্ডশিল্ডের পেনে এই ফাটল দেখা গিয়েছে সেই বিমানটি গুজরাতের কান্ডালা থেকে মুম্বই যাচ্ছিল। বিমানে উইন্ডোশিল্ডে ফাটল দেখামাত্রই মাঝ আকাশে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করেন কর্তৃপক্ষ। জানা গিয়েছে বাইরের দিকে এই ফাটলটি ছিল। তবে যাবতীয় আতঙ্কের প্রহরের পর শেষমেশ নিরাপদে এই সংস্থার বিমান অবতরণ করেছে মুম্বইতে। SG 3324 বিমানটির উইন্ডোশিল্ডের আউটার পেন তবে প্রশ্ন উঠছে স্পাইসজেটের বিমান পরিষেবা নিয়ে। উল্লেখ্য, একইদিনে আরও এক স্পাইসজেটের আন্তর্জাতিক বিমান বিপদে পড়ে যায়। বিধায়কদের বেতন দেশের কোন রাজ্যে সবচেয়ে বেশি? কোথায় কম! জানেন কি?

উল্লেখ্য, স্পাইসজেটের দিল্লি থেকে দুবাইগামী বিমানে এদিন জরুরি অবতরণ ঘটে পাকিস্তানের করাচিতে। জানা যায় বিমানের জ্বালানির ইন্ডিকেটরে প্রযুক্তিগত সমস্যার কারণে। আর ঠিক সেই দিনেই এমন বিপত্তি ঘটে ঘরোয়া বিমান পরিষেবায় স্পাইসজেটের আরও এক বিমানে। ফলে এই বিমান পরিষেবা সংস্থার পরিষেবা নিয়ে প্রশ্ন উঠেই চলেছে।

 

 

 

 

 

বন্ধ করুন