বাংলা নিউজ > ঘরে বাইরে > Free 5KG Rice to Poor: প্রতি মাসে ফ্রি-তে দেওয়া হবে ৫ কেজি চাল, PMGKAY বন্ধ হতেই বড় ঘোষণা এই রাজ্যের

Free 5KG Rice to Poor: প্রতি মাসে ফ্রি-তে দেওয়া হবে ৫ কেজি চাল, PMGKAY বন্ধ হতেই বড় ঘোষণা এই রাজ্যের

কেন্দ্রের তরফে বন্ধ করা হয়েছে প্রধানমন্ত্রী গরিব কল্যাণ অন্ন যোজনা। এই আবহে কয়েকদিন আগেই ওড়িশার তরফে বিনামূল্যে শস্য দেওয়ার কথা ঘোষণা করা হয়েছিল। এবার সেই একই পথে হেঁটে বিনামূল্যে অন্ন সরবরাহ জারি রাখার ঘোষণা করল আরও এক রাজ্য। দাবি করা হচ্ছে, এতে করে লাভবান হতে চলেছে ৯১ লক্ষ মানুষ।

পরবর্তী ফটো গ্যালারি

Latest News

আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি,হারল বিশ্বকাপজয়ীরা 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার ‘ওয়াহ, ওয়াহ’, ‘পক্ষপাতিত্বের জন্য’ ঠোঁটে আঙুল দিয়ে স্পিকারকে কটাক্ষ অভিষেকের উত্তমের শেষ ইচ্ছে পূরণ করেননি মহানায়িকা! সুচিত্রার কাছে কী চেয়েছিলেন তিনি? ‘বঞ্চিত’ নয় বাংলা, বাজেটে কোটি-কোটি টাকা পেল কলকাতার বিভিন্ন সংস্থা- রইল তালিকা রাজ্যপালের মানহানির প্রমাণ কোথায়? প্রশ্ন মমতার আইনজীবীর বিচ্ছেদের ঘোষণার পরেও নাতাশার সঙ্গে যোগাযোগ রয়েছে হার্দিকের! কী লিখলেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.