বাংলা নিউজ > ঘরে বাইরে > 'ট্রাম্প করোনা আক্রান্ত হওয়ায় অবসাদ', মৃত্যু তেলাঙ্গানার ‘ট্রাম্প কৃষ্ণা’-র
নিজের বাড়ির সামনে ট্রাম্পের ছ'ফুট লম্বা একটি মূর্তিও বানিয়েছিলেন কৃষ্ণা। (ছবি সৌজন্য টুইটার)
নিজের বাড়ির সামনে ট্রাম্পের ছ'ফুট লম্বা একটি মূর্তিও বানিয়েছিলেন কৃষ্ণা। (ছবি সৌজন্য টুইটার)

'ট্রাম্প করোনা আক্রান্ত হওয়ায় অবসাদ', মৃত্যু তেলাঙ্গানার ‘ট্রাম্প কৃষ্ণা’-র

  • ট্রাম্পের পুজোও করতেন।

পুজোর ঘর হয়ে উঠেছিল ডোনাল্ড ট্রাম্পের মন্দির। তৈরি করেছিলেন একটি মূর্তিও। কিন্তু সম্প্রতি মার্কিন প্রেসিডেন্টের করোনাভাইরাস আক্রান্ত হওয়ার খবরে মুষড়ে পড়েছিলেন। তারইমধ্যে হৃদরোগে আক্রান্ত হয়ে রবিবার মৃত্যু হল বুসা কৃষ্ণার। ঘটনাটি তেলাঙ্গানার মেদক জেলার তুপরানের।

পরিবারের তরফে জানানো হয়েছে, রবিবার বিকেলে বাড়িতে বসে চা খাচ্ছিলেন বছর ৩৩-এর কৃষ্ণা। আচমকাই সংজ্ঞা হারিয়ে ফেলেন। দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষরক্ষা হয়নি। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

গত সপ্তাহেই এক মিনিটের ভিডিয়ো প্রকাশ করেছিলেন কৃষ্ণা। ট্রাম্প ও মার্কিন ফার্স্ট লেডি মেলানিয়ার শরীরে করোনার অস্তিত্ব পাওয়া যাওয়ায় রীতিমতো কাঁদতে দেখা গিয়েছিল। তাঁদের দ্রুত আরোগ্যও করেন। কৃষ্ণার ভাই বিবেক বলেন, ‘ট্রাম্প ও মেলানিয়ার কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ হওয়ার খবরের পর থেকেই গত কয়েক সপ্তাহ ধরে অবসাদে ভুগছিল। তবে ও সুস্থ ছিল এবং আগে কোনও শারীরিক সমস্যাও ছিল না।’

২০১৮ সালে প্রথম প্রচারের আলোয় এসেছিলেন বুসা। জনগাঁও জেলার কোন্নে গ্রামে নিজের পুজোর ঘরে ট্রাম্পের ছবি লাগিয়ে রোজ পুজো শুরু করেছিলেন। গত বছর নিজের বাড়ির সামনে ট্রাম্পের ছ'ফুট লম্বা একটি মূর্তিও বানিয়েছিলেন। তাতে নিয়মিত চলত পুজো। এছাড়াও বাড়ির প্রতিটি দেওয়ালে ট্রাম্পের প্রশংসা করে গ্র্যাফিটি করেছিলেন। ট্রাম্পের নাম লেখা জামাও পরতেন। ট্রাম্প-প্রীতির জন্য গ্রামে তো তাঁকে ট্রাম্প কৃষ্ণা নামেও ডাকা হত।

বন্ধ করুন