বাংলা নিউজ > ঘরে বাইরে > Adhir Ranjan Chowdhury: ‘বলুন আমি বেরিয়ে যাচ্ছি…’ নতুন সংসদ ভবনে খাড়গের অনুপস্থিতি নিয়ে প্রশ্ন করতেই 'চটলেন' অধীর

Adhir Ranjan Chowdhury: ‘বলুন আমি বেরিয়ে যাচ্ছি…’ নতুন সংসদ ভবনে খাড়গের অনুপস্থিতি নিয়ে প্রশ্ন করতেই 'চটলেন' অধীর

নতুন সংসদ ভবনে জাতীয় পতাকা উত্তোলনের অনুষ্ঠানে অধীর রঞ্জন চৌধুরী ও কেন্দ্রীয় মন্ত্রীরা।  (PTI Photo) (PTI)

দেরি করে হলেও আমন্ত্রণ পেয়েছিলেন অধীর রঞ্জন চৌধুরী। এরপরই তিনি দিল্লিতে সংসদের নতুন ভবনে জাতীয় পতাকা তোলার অনুষ্ঠানে হাজির হন। 

স্নেহাশিস রায় 

রবিবার নতুন সংসদ ভবনের মাথায় জাতীয় পতাকা উত্তোলন করলেন উপরাষ্ট্রপতি জগদীপ ধনখড়। নয়া অধিবেশনের আগে এই পতাকা তোলা হল এদিন। লোকসভা স্পিকার ওম বিড়লা, কেন্দ্রীয় মন্ত্রী প্রহ্লাদ যোশী, পীযুষ গোয়েল, অর্জুন রাম মেঘাওয়াল এই অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন। তবে মল্লিকার্জুন খাড়গে ও রাহুল গান্ধী অনুপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে। তবে কংগ্রেস এমপি অধীর রঞ্জন চৌধুরী এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

এদিকে অনুষ্ঠান শেষ হতেই সাংবাদিকরা প্রশ্ন করেন অধীর চৌধুরীকে , রাহুল গান্ধী আর খাড়গে কেন অনুষ্ঠানে নেই? 

তার জবাবে অধীর বলেন, আমি এখানে আছি এটা কি যথেষ্ট নয়?  আমি কি এখানে প্রয়োজনীয় নয়, বলুন বেরিয়ে যাচ্ছি। তাঁর মতে কার্যত যাঁরা এখানে আছেন তাঁদের নিয়ে মনোযোগ দিন।

তিনি জানিয়েছেন দেরি করে আমায় আমন্ত্রণ জানানো হয়। তিনি জানিয়েছেন যখন আমন্ত্রণ জানানো হয় তখন হায়দরাবাদে ছিলাম। এনিয়ে তিনি অসন্তোষ প্রকাশ করে রাজ্য সভার জেনারেল সেক্রেটারি পিসি মোদীকে চিঠিও লিখেছেন অধীর। তাঁর অভিযোগ বেশ দেরি করে আমায় আমন্ত্রণের কথা জানানো হয়েছে। এটা ঠিক নয়। 

সূত্রের খবর, তিনি  পার্টির নতুন করে তৈরি হওয়া কার্যকরী কমিটির মিটিংয়ে উপস্থিত ছিলেন। এরপরই তিনি দিল্লি চলে আসেন। 

অন্যদিকে হায়দরাবাদে কংগ্রেসের ওয়ার্কিং কমিটির মিটিং। সেখানে মল্লিকার্জুন খাড়গে জানিয়েছেন, আর বসে থাকার সময় নেই। দিন রাত কাজ করে যেতে হবে। ভোটারদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখতে হবে। একনায়কতন্ত্রকে সরিয়ে ভারতের গণতন্ত্রকে ফেরৎ আনতে হবে।

তিনি বলেন দেশ বদল চাইছে। কর্ণাটকে, হিমাচলে আমরা জয় পেয়েছি। তবে এবার পেছন ফিরে বসে থাকার সময় নয়। এখন কঠোর পরিশ্রম করতে হবে। রাত দিন কাজ করে যেতে হবে।

ঘরে বাইরে খবর

Latest News

নতুন-পুরনো মিলিয়ে কোকাকোলার ৫২৩৭ সামগ্রী ব্যক্তির সংগ্রহে! গড়লেন বিশ্বরেকর্ড সত্যি কি কোনওদিন প্রেম সম্পর্কে ছিলেন তাঁরা? সোজাসুজি জবাব প্রসেনজিৎ-ঋতুপর্ণার ১২% এগিয়ে থেকেও 'হার' চব্বিশের বাংলার, আসন ধরে ধরে সামনে ভোটের কোন অঙ্ক? 'L' দেখিয়ে কেন সেলিব্রেশন? কোয়ালিফায়ারের আগে গোপন রহস্য ফাঁস করলেন KKR-র 'বিপদ' আজ রাতে নৃসিংহের পুজো, তখন কীভাবে ভগবান বিষ্ণুর আরাধনা করলে সব দুঃখ দূর হবে ভারতে বাড়ছে মাথা এবং ঘাড়ের ক্যানসারের ঝুঁকি, কোন উপসর্গ দেখলে হবেন সাবধান ঘুম ভাঙতে হবে ‘উইক লিঙ্ক’-র! SRH-কে হারাতে কোন ৫ কাজ করা উচিত KKR-র? ভুল হলে চাপ ‘ও একজন লড়াকু সৈনিক’- ধমকের পরেই সুর নরম করে অধীরের প্রশংসা খাড়গের ৪০ বছরের মধ্যে সবচেয়ে বেশি ভোট পড়ল বারামুল্লায়, ভোট দিল জঙ্গিদের পরিবার ৩ দিনে কলকাতায় সোনার দাম বাড়ল ১৪০০, রুপোর রেটে লাফ ৬৩৫০ টাকার!

Latest IPL News

'L' দেখিয়ে কেন সেলিব্রেশন? কোয়ালিফায়ারের আগে গোপন রহস্য ফাঁস করলেন KKR-র 'বিপদ' হস্তক্ষেপ করব না,ধোনি যখন সিদ্ধান্ত নেবে তখন জানাবে-রহস্য জিইয়ে রাখল সিএসকে সিইও জুনিয়র ক্রিকেটে নির্বাচকদের পা ধরিনি, তাই দলে সুযোগ পাইনি… বিস্ফোরক গম্ভীর বিরাটের ব্যাটিং বা রবীন্দ্র-র রান আউট নয়, এই ঘটনাকে টার্নিং পয়েন্ট বলছেন যশ বেইমানি করেনি ইসিবি, আইপিএলের সূচির দিকেই আঙুল তুললেন পঞ্জাব কোচ বাঙ্গার রাহুল দ্রাবিড় পরবর্তী কোচ খুঁজতে মহেন্দ্র সিং ধোনির দ্বারস্থ বিসিসিআই! আইপিএল ভারতীয় দলে ঢোকার শর্টকাট না হয়ে যায়… কুপ্রভাবের কথা গৌতম গম্ভীরের গলায় পেশীর চোটের চিকিৎসা করাতে লন্ডনে যেতে চলেছেন MSD,ফিরেই ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.